Follow us

 

সদ্য উন্মোচিত হওয়া স্যামসাং’র পাওয়ার ফোন গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি’র প্রি-অর্ডার শুরু হয়েছে। আকর্ষণীয় ইএমআই সুবিধা ও ক্যাশব্যাক অফারে এ প্রি-অর্ডার অফার চলবে আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত।

৬.৭ ইঞ্চির গ্যালাক্সি নোট২০ ও ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি, এ পাওয়ার ফোন দু’টি এখন পর্যন্ত স্যামসাংয়ের নোট সিরিজের ডিভাইসগুলোর মধ্যে সবচেয়ে শক্তিশালী। গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি ডিভাইস দু’টির দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৯৯ হাজার ৯৯৯ টাকা ও ১ লাখ ৩৪ হাজার ৯৯৯ টাকা।

গ্যালাক্সি নোট২০ ডিভাইসে রয়েছে ৮জিবি র‌্যাম ও ৪,৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। অন্যদিকে, গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি ডিভাইসে রয়েছে ১২ জিবি র‌্যম ও ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। দু’টি ডিভাইসেই রয়েছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা এবং ৯ ওয়াটের রিভার্স চার্জিং সুবিধা।

রোমাঞ্চকর মুহূর্তগুলো ধারণের জন্য গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি’র পেছনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। গ্যালাক্সি নোট২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে ব্যবহারকারীরা ‘লিংক টু উইন্ডোজ’ ও ‘স্যামসাং ডেক্স’ এর মতো ফিচারগুলো ব্যবহার করতে পারবে। গ্যালাক্সি নোট২০ ডিভাইসটি দু’টি রঙে পাওয়া যাবে। যথা: মিস্টিক গ্রিন ও মিস্টিক গ্রে। অন্যদিকে, গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি পাওয়া যাবে মিস্টিক ব্রোঞ্জ ও মিস্টিক ব্ল্যাক- এ দু’টি রঙে।

গ্যালাক্সি নোট২০ প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন এবং নোট২০ আল্ট্রা ফাইভজি প্রি-অর্ডারের ক্ষেত্রে ১৫ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন কিংবা বিনামূল্যে একজোড়া গ্যালাক্সি বাডস লাইভ পাবেন, যা নির্ভর করবে লাকি ড্র -এর ওপর।

ডেলিভারির সময় বাকি অর্থ পরিশোধকালে ক্রেতারা সুদবিহীন ইএমআই সুবিধা পাবেন। প্রি-অর্ডারে গ্যালাক্সি নোট২০ ক্রয়ের ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা এবং গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি ক্রয়ে ক্রেতারা ১৮ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাবেন। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ক্রেতারা সুদবিহীন ইএমআই সুবিধা লাভ করতে পারবেন।

সিটি ব্যাংকের অ্যামেক্স কার্ডধারীরা প্রথম দিন ডেলিভারি ভিত্তিতে ইএমআই সুবিধায় গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি ক্রয়ে অতিরিক্ত ৫ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন। অ্যামেক্স কার্ডধারীরা নোট২০ পাওয়ার ফোনটির জন্য বিনাসুদে ১৮ মাস পর্যন্ত এবং নোট২০ আল্ট্রা ফাইভজি ক্রয়ে ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাবেন।

এছাড়াও, স্যামসাং বাংলাদেশ এ পাওয়ার ফোনগুলো ক্রয়ে এক্সচেঞ্জ সুবিধা দিচ্ছে। নির্দিষ্ট মডেলের ডিভাইসগুলোর প্রচলিত এক্সচেঞ্জ মূল্যের সাথে অতিরিক্ত ১১ হাজার টাকা একচেঞ্জ ভ্যালু যোগ হবে। এ অতিরিক্ত ক্যাশব্যাক নোট২০ ও নোট২০ আল্ট্রা ফাইভজি উভয় ডিভাইসের ক্ষেত্রে প্রযোজ্য হবে।এ ডিভাইসগুলো ক্রয়ে ক্রেতারা গ্রামীণফোন, রবি-এয়ারটেল ও বাংলালিংকের আকর্ষণীয় ডাটা বান্ডেল উপভোগ করবে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘কানেক্টিভিটির এ যুগে আমাদের ক্রেতাদের কর্মদক্ষতা বাড়াতে আমরা সবসময় উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে আসতে সচেষ্ট। অত্যাধুনিক প্রযুক্তির নোট২০ সিরিজ আমাদের ক্রেতাদের কর্ম ও ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় রাখতে সহায়তা করবে এবং গ্যালাক্সি ইকোসিস্টেমে নতুন মাত্রা যোগ করবে।’

শক্তিশালী এ ডিভাইস দু’টি স্যামসাংয়ের অফিশিয়াল স্টোর থেকে এবং অনলাইনে (www.note20preorder.com) প্রি-অর্ডার করা যাবে। এছাড়াও, জিপি শপ, রবি শপ, বাংলালিংক শপ, ইভ্যালী, পিকাবু ও দারাজ থেকেও ডিভাইস দু’টি প্রি-অর্ডার করা যাবে।

বিডি প্রেসরিলিস / ১৬ আগস্ট ২০২০ /এমএম


LATEST POSTS
স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪

ক্লেমনের সঙ্গে ক্রিকেটার নাজমুল হোসেন শান্তর চুক্তি স্বাক্ষরিত

Posted on মার্চ ৮th, ২০২৪