Follow us

স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি ট্যাব এস৫ই

নিজস্ব প্রতিবেদক :: গ্রাহকদের দুর্দান্ত ডিজিটাল অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে স্মার্ট ফিচারসমৃদ্ধ আধুনিক গ্যালাক্সি ট্যাব এস৫ই দেশের বাজারে নিয়ে এলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। এতে রয়েছে ৫.৫ মি.মি চমৎকার পাতলা স্লিক মেটাল বডি। ৪০০ গ্রাম ওজনের ট্যাব এস৫ই আল্ট্রা-পোর্টেবল, মজবুত এবং জীবনযাত্রার সঙ্গে সহজেই মানানসই।

নতুন এই ট্যাবটিতে বিক্সবি ২.০ ফিচার রয়েছে, যা প্রথমবার স্যামসাংয়ের কোন ট্যাবলেটে ব্যবহার করা হয়েছে। ট্যাব এস৫ই ব্যবহারকারীর অন্যান্য ডিভাইসের পাশপাশি হোম ডিভাইসগুলোর সাথে খুব সহজেই যুক্ত করে সেগুলো নিয়ন্ত্রণ করা যায়।
ডিভাইসটির ১০.৫ ইঞ্চি এজ-টু-এজ ডিসপ্লে, প্রায় বেজেলহীণ এবং সুপার অ্যামোলেড স্ক্রিনের মাধ্যমে ব্যবহারকারীরা দুর্দান্ত কন্টেন্ট উপভোগ করতে পারবেন। ট্যাব এস৫ই-এর চমৎকার ভিজ্যুয়ালগুলো সমৃদ্ধ, চমকপ্রদ সাউন্ড সিস্টেমের পরিপূরক। ডিভাইসটিতে রয়েছে কোয়াড স্পিকার, যা শক্তিশালী অডিওর জন্য স্বয়ংক্রিয় স্টেরিও প্রযুক্তির মাধ্যমে ব্যবহারকারীরা কীভাবে ট্যাবলেটটি ব্যবহার করছেন (ল্যান্ডস্কেপ বা পোট্রেট) তা সমন্বয় করে। এছাড়া ডলবি এটমস থ্রি-ডাইমেনশনাল সারাউন্ড সিস্টেমের মাধ্যমে ট্যাবটির স্ক্রিণের সঙ্গে একীভূত হয়ে উপভোগ করার সুযোগ পাবেন ব্যবহারকারীরা।

ডিভাইসটিতে ৭০৪০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে, যা ১৪.৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি সাপোর্ট দিয়ে থাকে। যার মাধ্যমে দীর্ঘস্থায়ী ব্যাটারি সুবিধা পাওয়া যায়। এর ফলে ব্যবহারকারীরা স্বাধীনভাবে ব্রাউজ, স্ট্রিম এবং ট্যাব ব্যবহার করতে পারবেন।

নতুন ট্যাব সম্পর্কে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, আমরা গ্রাহকদের চাহিদা অনুযায়ী নিত্য-নতুন ডিভাইস বাজারে নিয়ে আসছি, যা গ্রাহকদের ঘরোয়া বিনোদন, সহজে বহন এবং স্মার্ট সংযোগের জন্য বেশ উপযোগী। প্রিমিয়াম ফিচার এবং নান্দনিক ডিজাইনসমৃদ্ধ নতুন এই ট্যাবলেটটি বাজারে আনতে পেরে আমরা বেশ আনন্দিত, যা মূলত গ্রাহকদের চাহিদা পূরণ করবে।

আগ্রহী ক্রেতাগণ তাদের নিজস্ব পছন্দ অনুযায়ী আধুনিক ধারার কালো ও সিলভার রংয়ের ডিভাইসটি ক্রয় করতে পারবেন। গ্যালাক্সি ট্যাব এস৫ই পাওয়া যাবে ৬৬,৪৯০ টাকায়। এছাড়াও, গ্যালাক্সি ট্যাব এ (২০১৯) পাওয়া যাবে ১৮,৪৯০ টাকায় এবং গ্যালাক্সি এ ১০.১ পাওয়া যাবে ৩৩,৪৯০ টাকায়। প্রতিটি ট্যাবেই রয়েছে মেটাল বডি, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং কিডস হোম। উল্লেখ্য, আগামিকাল থেকে গ্যালাক্সি ট্যাব এস৫ই দেশের বাজার থেকে ক্রয় করতে পারবেন ক্রেতারা।

বিডি প্রেসরিলিস / ২৩ সেপ্টেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪