Follow us

মেলায় ওয়ালটনের তিন শতাধিক মডেলের হোম অ্যাপ্লায়েন্স

 

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় তিন শতাধিক মডেলের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স বিক্রি করছে ওয়ালটন প্যাভিলিয়ন। মেলায় এসব পণ্যে রয়েছে আকর্ষণীয় অঙ্কের ছাড়, বিদেশ ভ্রমণ, ফ্রি হোম ডেলিভারিসহ নানা সুবিধা। এতসব সুবিধা থাকায় মেলায় গৃহস্থালী পণ্যের ক্রেতারা ভিড় করছেন ওয়ালটনের ২৬ নম্বর প্যাভিলিয়নে।জানা গেছে, এবারের বাণিজ্য মেলায় ওয়ালটনের সকল হোম অ্যাপ্লায়েন্সে ক্রেতারা পাচ্ছেন ১০ শতাংশ নিশ্চিত ছাড়। কার্ড বা বিকাশ পেমেন্টেও মিলবে এই সুবিধা। পাচ্ছেন ফ্রি হোম ডেলিভারি।

এদিকে ওয়ালটন ওয়াশিং মেশিনে চলছে ‘কাপল কার্নিভাল’। এর আওতায় ওয়াশিং মেশিন কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন পাতায়া, মালয়েশিয়া ও নেপালে ফ্রি কাপল ট্যুরের সুযোগ। আরও পাচ্ছেন লাইফ টাইম ফ্রি সার্ভিসিংয়ের সুবিধা।মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই (ইক্যুয়াল মান্থলি ইন্সটলমেন্ট) সুবিধায় ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন কেনার সুযোগ রয়েছে। আছে মাত্র ৯৯৯ টাকা ডাউনমেন্টে সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী আল ইমরান জানান, ক্রেতা-দর্শণার্থীরা একই ছাদের নিচে তাদের প্রয়োজনীয় সব গৃহস্থালি পণ্য যাতে কিনতে পারে সেজন্য মেলায় ৪৩ ধরনের হোম অ্যাপ্লায়েন্স প্রদর্শন ও বিক্রি করা হচ্ছে। মেলায় এসেছে প্রায় একশটি নতুন মডেলের পণ্য। বাণিজ্য মেলা ও নতুন বছর শুরু উপলক্ষ্যে এয়ার পিউরিফায়ার, ইনফ্রারেড কুকার, হট প্লেট কুকার, মিল্ক প্যান, কিচেন হুড, স্ট্যান্ড মিক্সার, ইলেকট্রিক মাল্টি কুকার, হেয়ার ক্লিপার, পানি বিশুদ্ধকরণের ম্যাম্ব্রেন কিট, প্রাইস (মূল্য) কম্পিউটিং ওয়েট স্কেল, প্লাটফর্ম স্কেল ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সে নতুন যুক্ত হয়েছে।ওয়ালটন প্যাভিলিয়নের ইনচার্জ সাইফুল ইসলাম জানান, দাম তুলনামূলক কম ও মানে অনেক উন্নত হওয়ায় মেলায় ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্স বিক্রি হচ্ছে আশাতীত।

ওয়ালটন প্যাভিলিয়নে বিক্রি হচ্ছে ১২ মডেলের ওয়াশিং মেশিন, সাত মডেলের রুম হিটার, ছয় মডেলের ওয়াটার হিটার বা গিজার; ২৫ মডেলের রাইস কুকার, ২৩ মডেলের আয়রন বা ইস্ত্রি মেশিন, ১৯ মডেলের ব্লেন্ডার ও জুসার, ১৬ মডেলের রিচার্জেবল ল্যাম্প ও টর্চ, ২ মডেলের ইলেকট্রিক ওভেন ও ১১ মডেলের মাইক্রোওয়েভ ওভেন, ১৪ মডেলের ইলেকট্রিক কেটলি; ৮ মডেলের ওয়াটার পিউরিফায়ার ও ৩ মডেলের ওয়াটার ডিস্পেন্সার, এনজি ও এলপিজি ভার্সনের গ্লাস টপ ও রেগ্যুলার ডিজাইনের ১৪টি মডেলের সিঙ্গেল বার্নার এবং ৬৪ মডেলের ডাবল বার্নারের গ্যাস স্টোভ, ৫ মডেলের ট্রিমার, ৪ মডেলের হেয়ার ড্রায়ার, ৩ মডেলের ইলেকট্রিক মাল্টি কুকার, ৬ মডেলের প্রেসার কুকার, ২টি করে মডেলের সুইং বা সেলাই মেশিন, কিচেন হুড, মিক্সার, হেয়ার স্ট্রেইটনার, ভ্যাকুয়াম ফ্লাস্ক, ভ্যাকুয়াম ক্লিনার, শেভার ও রুটি মেকার। ১টি করে মডেলের এয়ার পিউরিফায়ার, ইন্ডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, কফি মেকার, স্ট্যান্ড মিক্সার ইত্যাদি।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেসের প্রোডাক্ট ম্যানেজার জানেসার আলী বলেন, রুমে ধূলা-বালি, ছত্রাক, জীবানুমুক্ত শ্বাস নিতে ২০ হাজার ৫ টাকা মূল্যের এয়ার পিউরিফায়ার বাজারে এনেছে ওয়ালটন। দৈনন্দিন রান্নাবান্নার কাজ সহজ করতে ওয়ালটন বাজারে এনেছে ৩ হাজার ৩’শ টাকা মূল্যের ইন্ডাকশন কুকার, ৩ হাজার ২৫০ টাকা মূল্যের ইনফ্রারেড কুকার এবং ২ হাজার ও ৩ হাজার টাকা মূল্যের ২ মডেলের হট প্লেট কুকার।

ওয়ালটন আয়রন বা ইস্ত্রি মেশিনের দাম পড়ছে ৭৩০ টাকা থেকে ৫ হাজার ৮৫০ টাকা পর্যন্ত। ইলেকট্রিক ওভেন ৫ হাজার ৮০০ ও ৬ হাজার টাকায় মিলবে। বিভিন্ন সাইজের ১১ মডেলের মাইক্রোওয়েভ ওভেনের দাম ৬ হাজার ৯৯০ টাকা থেকে ১৯ হাজার ৫০০ টাকা পর্যন্ত। ১২ মডেলের ওয়াশিং মেশিন পাওয়া যাচ্ছে ৬ হাজার ৯০০ টাকা থেকে ৪৫ হাজার ৫০০ টাকায়। রাইস কুকারের দাম ১৬০০ থেকে ৩ হাজার ২০০ টাকা। ইন্সট্যান্ট ওয়াটার হিটার বা গিজার পাওয়া যাচ্ছে ৪ হাজার ১৫০ টাকায়, ৬ হাজার ৫০০ টাকায় এবং ৮ হাজার ৫০০ টাকায়। মডেলভেদে ওয়াটার হিটার পাওয়া যাচ্ছে ৭ হাজার ৭০০, ৮ হাজার ৮০০ ও ৯ হাজার ৯০০ টাকায়।

দেশের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন এ্যাপ্লায়েন্স খাতে একমাত্র ওয়ালটনেরই রয়েছে আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। এর আওতায় সারা দেশে রয়েছে ৭৩টি সার্ভিস সেন্টার। সেখানে নিয়োজিত আড়াই হাজারের বেশি প্রকৌশলী ও টেকনিশিয়ান গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিচ্ছেন।

বিডি প্রেসরিলিস /২৮ জানুয়ারি ২০২০ /এমএম


LATEST POSTS
স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪

ক্লেমনের সঙ্গে ক্রিকেটার নাজমুল হোসেন শান্তর চুক্তি স্বাক্ষরিত

Posted on মার্চ ৮th, ২০২৪