Follow us

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

নিজস্ব প্রতিবেদক ::‌ খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে ২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্যাভিলিয়ন সাজিয়েছে দেশের অন্যতম বৃহৎ খাদ্যপণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ‘প্রাণ’। মেলায় ছোট-বড় ১০টি প্যাভিলিয়ন-স্টলে প্রায় ৫০০ ধরনের পণ্য প্রর্দশন করছে প্রতিষ্ঠানটি।মেলায় প্রবেশ করেই হাতের ডান পাশে মিলবে প্রাণ এর কফি হাউজ স্টল। স্টলটিতে বিভিন্ন স্বাদের কফির পাশাপাশি ফ্রুট ডিংকস, এনাজিং ড্রিংকস, সফট ড্রিংকসসহ সব ধরনের বেভারেজ পাওয়া যাচ্ছে। ক্রেতাদের দেওয়া হচ্ছে পণ্য ভেদে ২০ শতাংশের অধিক ছাড়। স্টলটিতে দর্শনার্থীদের কেন্দ্রবিন্দুতে কফি হাউজের নতুন পণ্য ‘ক্যাপাচিনো কফি’। অসাধারণ স্বাদের এই কফি মাত্র ২৫ টাকায় দর্শনার্থীরা স্টলে উপভোগ করতে পারছেন। এছাড়া স্টলটিতে প্রাণ এর জনপ্রিয় বেভারেজ ‘প্রাণ ড্রিংকো’ কিনতেও ভিড় করছেন দর্শনার্থীরা।

এবারের আয়োজনে প্রাণ এর অধিকাংশ স্টলগুলো মেলার উত্তর পার্শ্বে মূল ভবনের পিছনের দিকে। সেখানে গেলেই দেখা মিলবে অলটাইম ও মি. নুডলসের বিশাল প্যাভিলিয়ন। মেলা শুরু থেকেই এই দুটি প্যাভিলিয়নে ক্রেতারা ব্যাপক ভিড় করছেন।এর মধ্যে ‘অলটাইম’ প্যাভিলিয়নে স্বাস্থ্যকর ব্রেড, বিস্কুুট, ওয়েফার, কুকিজ, বান, টোস্ট, কেকসহ প্রায় একশো ধরনের পণ্য পাওয়া যাচ্ছে। প্যাভিলিয়নটিতে ক্রেতাদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে প্রাণ পটাটা বিস্কুট। চিপস ও বিস্কুট উভয় কম্বিনেশন থাকায় বিস্কুটটি এরই মধ্যে বাংলাদেশ, ভারত ও মধ্যপ্রাচ্যের অনেক দেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে বিস্কুটটি বিশ্বের প্রায় ৫৩টি দেশে নিয়মিত রফতানি হচ্ছে। প্যাভিলিয়নটিতে বিভিন্ন পণ্যে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেওয়া হচ্ছে।

মি. নুডলসের প্যাভিলিয়নে ম্যাজিক মাশালা, চিকেন, কোরিয়ান সুপার স্পাইসি, কোরিয়ান কিমচি রামেন, লো ফ্যাট, এগ নুডলস, কাপ নুডলস এবং বিভিন্ন ধরনের সস, জেলিসহ প্রায় ৬০ ধরনের পণ্য প্রদর্শন করা হচ্ছে। এসব পণ্য বিশেষ ছাড়ে বিক্রি করা হচ্ছে। পাশাপাশি মেলায় দর্শনার্থীদের ক্ষুধার তাৎক্ষণিক সমাধান হিসেবে মাত্র ৩০ টাকায় কাপ নুডলস তৈরি করে দিচ্ছে মি. নুডলস।মেলায় বিভিন্ন ধরনের কনফেকশনারি পণ্য নিয়ে হাজির হয়েছে প্রাণ। ডিভিনো, সিক্সার, ট্রিট চকলেট ও বিভিন্ন ধরনের ক্যান্ডি, ললিপপ, মার্শমেলোসহ প্রায় ৮০ ধরনের কনফেকশনারি পণ্য স্টলটিতে প্রদর্শন করা হচ্ছে। দেওয়া হচ্ছে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া মেলায় ৫০০ টাকার পণ্য কিনলেই বিনামূল্যে দেওয়া হচ্ছে দুটি হুররে কফি।

এছাড়া মেলায় ফাস্টফুড ও তৈরিকৃত খাবার নিয়ে হাজির হয়েছে টেস্টি ট্রিট, মিঠাই ও ঝঁটপট। ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পণ্য প্রদর্শন করছে ‘উইনার’ ফ্যাশন।এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, প্রতি বছর বাণিজ্যমেলায় প্রাণ দর্শনার্থীদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়ে আসছে। পূর্বাচলে দর্শনার্থীদের আনাগোনা প্রতিবছরই বাড়ছে। এবারও মেলায় আমরা শুরু থেকে প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পাচ্ছি।”

বিডি প্রেসরিলিস / ৩১ জানুয়ারি ২০২৪ /এমএম  


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪