Follow us

মাই গ্যালাক্সি অ্যাপ

app

নিজস্ব প্রতিবেদক :: স্যামসাং মোবাইল বাংলাদেশ, বাংলাদেশের ইতিহাসে এই প্রথমবারের মতো নিয়ে এসেছে সিআরএম (কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট) অ্যাপ ‘মাই গ্যালাক্সি’। এই অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীর (অনুমোদিত স্যামসাং) স্মার্টফোনে সবচেয়ে সেরা সুবিধাটি পেতে সাহায্য করবে। তাদের সবচেয়ে পারসোনালাইজ্ড এক্সপেরিয়েন্স দিতে এই অ্যাপের কন্টেন্ট স্বতন্ত্রভাবে প্রস্তুত করা হয়েছে। চমৎকার বাহ্যিক দৃশ্যের সাথে মাই গ্যালাক্সি অ্যাপে রয়েছে আকর্ষণীয় সব ফিচার, যা স্যামসাং গ্যালাক্সি গ্রাহকদের জন্য সত্যিই অনেক উপকারী।

গ্রাহকরা মিউজিক কন্টেন্ট, লাইফস্টাইল পণ্য এবং বইসমূহে বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন। ই-কমার্স অনলাইন স্টোর বাগডুম মাই গ্যালাক্সি অ্যাপ ব্যবহারকারীদের বেশিরভাগ লাইফস্টাইল পণ্যে দিচ্ছে ৮% মূল্যছাড় এবং ই-বইঘর ডট কম একাডেমিক বইয়ে দিচ্ছে ৫% মূল্যছাড় ও ফিকশন বইয়ে দিচ্ছে ২৫% মূল্যছাড়। এছাড়াও আউটলেট ও ডিভাইস সম্পর্কিত আরও সহজ সেবাসমূহ নিশ্চিত এই অ্যাপ বিভিন্ন ধরনের গ্রাহক সেবা যেমন- স্টোর ও সার্ভিস সেন্টার লোকেটর প্রদান করছে।

স্যামসাং ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “মাই গ্যালাক্সি অ্যাপ গ্রাহকদের নিয়ে গেছে প্রয়োজনীয় সবকিছুর কাছে, যার মাধ্যমে গ্রাহকরা নিত্যদিনের বিভিন্ন সেবা উপভোগ করতে পারবেন। একটি অগ্রগামী মোবাইল কোম্পানি হিসেবে বাংলাদেশে এ ধরনের সেবা নিয়ে আসতে পেরে আমরা সত্যিই অনেক আনন্দিত। স্যামসাং সবসময়ে নতুন উদ্ভাবনের মাধ্যমে তার গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে প্রতিশ্রুতিবদ্ধ”।

অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে গ্রাহকদের গুগল প্লে স্টোরে মাইগ্যালাক্সি লিখে ‘স্পেস দিয়ে’ বাংলাদেশ লিখে সার্চ দিতে হবে। ইনস্টল করার পর অ্যাপটিতে সাইন ইন করে গ্রাহকের ফোন নম্বর দিয়ে শর্তসমূহের সাথে একমত হতে হবে। পরবর্তীতে গ্রাহকরা মোবাইলে এসএমএস-এর মাধ্যমে একটি ওটিপি পাসওয়ার্ড পাবেন। যথাযথ যাচাই প্রক্রিয়ার পর অ্যাপটি ব্যবহারের জন্য প্রস্তুত হবে। বাংলাদেশে, পূর্বে ও বর্তমানে স্যামসাং অনুমোদিত স্টোর থেকে কেনা এবং ওয়্যারেন্টি যুক্ত স্মার্টফোনগুলোতে গ্রাহকরা এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারবেন। যদি সকল তথ্য দেওয়ার পরও অ্যাপ্লিকেশনটি কাজ না করে তাহলে গ্রাহকরা স্যামসাং-এর সার্ভিস সেন্টার অথবা স্যামসাং মোবাইল বাংলাদেশের ফেসবুক পেজে যোগাযোগ করতে পারেন।

(বিডি প্রেস রিলিস/০৭অক্টোবর/এসএম)


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪