Follow us

ভিশন ব্লেন্ডারের চারটি নতুন মডেল এখন বাজারে

 

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশের অন্যতম শিল্পগোষ্ঠী আরএফএল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আরএফএল ইলেকট্রনিকস ব্লেন্ডারের নতুন চারটি মডেলের উৎপাদন ও বাজারজাত শুরু করেছে। সম্প্রতি নরসিংদীর পলাশে প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কে আরএফএল ইলেকট্রনিকস এর নিজস্ব কারখানায় বিশ্বমানের প্রযুক্তিতে তৈরি ভিশন ব্র্যান্ডের এ নতুন চারটি মডেলের ব্লেন্ডারের উৎপাদন ও বাজারজাত কর্মকাণ্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

আরএন পাল বলেন, “পণ্যের গুণগত মান ও উন্নত বিক্রয়োত্তর সেবার কারণে ভিশন ব্র্যান্ড ক্রেতাদের কাছে ভালো সাড়া পেয়েছে। ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে আমরা সবসময় সর্বাধুনিক প্রযুক্তির মানসম্মত ইলেকট্রনিকস পণ্য উৎপাদনের চেষ্টা করে থাকি। এরই ধারাবাহিকতায় নিজস্ব কারখানায় ভিশনের ব্লেন্ডারের নতুন মডেলগুলোর উৎপাদন শুরু হয়েছে। ফলে ভোক্তা ন্যায্য দামে উন্নতমানের পণ্য পাবে। তাছাড়া এসব ইলেকট্রনিকস পণ্য উৎপাদনে বাংলাদেশ স্বনির্ভর হয়ে উঠবে, যার ফলে কর্মসংস্থানের সুযোগ অনেক বৃদ্ধি পাবে”।

তিনি আরও বলেন, বিশ্বমানের প্রযুক্তিতে তৈরি ভিশন ব্লেন্ডারের জারটি পলি কার্বনেট ও ফুড গ্রেডের ভার্জিন ম্যাটেরিয়ালের তৈরি হওয়ায় সহজে ভাঙ্গে না। তাছাড়া এর ব্লেড ৩০৪ গ্রেডের স্টেইনলেস স্টিল দিয়ে তৈরি, ফলে ব্লেডটি সবসময় ধারালো থাকে।চারটি মডেলের ভিশন ব্লেন্ডারের দাম ২৩০০ টাকা থেকে ৪২০০ টাকার মধ্যে। এসব ব্লেন্ডার ভিশন এম্পোরিয়াম, অনুমোদিত ডিলার, বেস্ট বাইয়ের মাধ্যমে সারাদেশে পাওয়া যাচ্ছে। তাছাড়া কেনাকাটার জনপ্রিয় সাইট অথবা ডটকম (www.othoba.com) ও কল সেন্টারের (০৮০০৭৭৭৭৭৭৭) মাধ্যমে পণ্যটির অর্ডার করা যাবে।

ভিশন ইলেকট্রনিকস এর হেড অব মার্কেটিং রকিব আহমেদ, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (কারখানা) আবুল হোসেন, সিনিয়র অপারেশন ম্যানেজার মাসুদুর রহমান ও আকরাম হোসেনসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বিডি প্রেসরিলিস / ১৮ জুলাই ২০২১ /এমএম  


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪