Follow us

বিক্রয়োত্তর সেবায় অপোর মাসব্যাপী ক্যাম্পেইন চালু

 

নিজস্ব প্রতিবেদক ::  গ্রাহক সেবার মূলভিত্তি ‘কেয়ার অ্যান্ড রিচ’ এ উদ্বুদ্ধ হয়ে মাসব্যাপী ক্যাম্পেইন চালু করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। একযোগে বাংলাদেশসহ বিশ্বের ১৫টি দেশ ও অঞ্চলে ৪ অক্টোবর থেকে ক্যাম্পেইনটি শুরু হয়েছে। গ্রাহকরা কিভাবে আরও ভালোভাবে আনুষ্ঠানিক পথে অপোর বিক্রয়োত্তর সেবা পেতে পারেন সেই কথাই বলা হয়েছে এ ক্যাম্পেইনে।

অপোর এক জরিপে দেখা গেছে যে, বিক্রয়োত্তর সেবায় যেখানে সহজপথে, দক্ষতার সাথে সর্বোচ্চ সেবা পাওয়া যায় গ্রাহক এমন ব্র্যান্ডকেই বেছে নেন। করোনা মহামারীর এই সময়ে মানুষ এখন আগের চেয়ে বাইরে কম সময় কাটান এবং হাতের নাগালে সব সেবা পেতে চান। এমনকি মানুষ ঘরে বসে ফোন মেরামত সংশ্লিষ্ট সেবা পেতে চান।

অপোর আরেক পরিসংখ্যানে দেখা গেছে, গেল বছর করোনা চলাকালীন অপো বিভিন্ন দেশে গ্রাহককে ১০ কোটির বেশি বার স্পর্শহীন সেবা প্রদান করেছে। অপোর পরিকল্পনা আরও বেশি মানুষের কাছে এই সেবা পৌঁছানো। চলমান ক্যাম্পেইনের মাধ্যমে এই সেবাকে কিভাবে আরও সহজ ও নিরাপদ করা যায় সেটা নিয়েই কাজ করছে অপো।

গ্রাহকরা যাতে অল্প সময়ে সেরা সেবাটা পান তাই অপো অফিসিয়াল চ্যানেলে সেলফ-সার্ভিস কনটেন্ট চালু করেছে। এখানে ঢুকে গ্রাহক ডিভাইস সম্পর্কিত যেকোনো সমস্যার সমাধানে তথ্য পাবেন। তাছাড়া অ্যাপ, হটলাইন (০৯৬১০৯৯৭৭৯১) ও সোশ্যাল মিডিয়া অ্যাপের মাধ্যমে যেকোনো তথ্য পাওয়া যাবে। https://chat-support.oppo.com/chat?c=bd এই ওয়েবসাইটে প্রবেশ করে লাইভ চ্যাটও করা যাবে।

অপোর সেবা সম্পর্কে মমিনুল ইসলাম নামে অপো এক গ্রাহক বলেন, একবার ফোনের সফটওয়্যার আপডেট করার জন্য অপো সার্ভিস সেন্টার যাই। আমি আমার এলাকার নিকটবর্তী অপোর সার্ভিস সেন্টারের অবস্থান সম্পর্কে জানতাম না। তারপর হটলাইনে কল দিয়ে বিস্তারিত তথ্য পেলাম। সেখানে যন্ত্রাংশ (স্পেয়্যার পার্টস), হালনাগাদ পণ্য, ওয়্যারেন্টি নীতিমালা ইত্যাদি সম্পর্কে আরও নানাবিধ প্রয়োজনীয় তথ্য পেলাম। অপোকে ধন্যবাদ এতো সহজে সব তথ্য দিয়ে সাহায্য করার জন্য।

আরও তথ্যের জন্য অপোর মেইল বক্স support.bd@oppo.com, অপোর ফেসবুক পেজ https://www.facebook.com/OPPOBangladesh অথবা https://support.oppo.com/bd/ ঠিকানায় যোগাযোগ করা যেতে পারে।

বিডি প্রেসরিলিস / ২১ অক্টোবর ২০২১ /এমএম 


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪