Follow us

দুর্দান্ত ক্যামেরা নিয়ে বাজারে স্যামসাং-এর নতুন স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদক ::  স্মার্টফোন মানেই স্যামসাং ফোন। স্যামসাং ফোন নানান কারণে বাংলাদেশ, ভারতসহ এশিয়া মহাদেশে ব্যাপক জনপ্রিয়। দুর্দান্ত ক্যামেরা নিয়ে বাজারে স্যামসাং নিয়ে এসেছে নতুন স্মার্টফোন গ্যালাক্সি এম২৩ ৫জি। স্যামসাং গ্যালাক্সি এম২৩ ৫জি-এর ডিজাইনটি গতবছর লঞ্চ হওয়া এর পূর্বসূরী, স্যামসাং গ্যালাক্সি এম২২-এর তুলনায় বেশ কিছুটা আলাদা।

পূর্বসূরিতে বর্গাকার-আকৃতির ক্যামেরা মডিউল দেখা গেছে, তবে এই ফোনের ক্যামেরা আইল্যান্ডটি ভার্টিক্যাল বা উল্লম্ব পিলের আকারের হবে। রেন্ডারগুলো আরও প্রকাশ করে যে ডিভাইসটি তার পূর্বসূরির কোয়াড-ক্যামেরা সেটআপের পরিবর্তে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকছে।

মিড-রেঞ্জ স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সির এই মডেলে রয়েছে ৫জি কানেক্টিভিটি। সঙ্গে রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ টিএফটি ডিসপ্লে।, যা ১৬ মিলিয়ন রঙ এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এছাড়া, এই ডিসপ্লেতে ফ্রন্ট ক্যামেরার জন্য ওয়াটারড্রপ নচ কাটআউট দেখতে পাওয়া যাবে। এই আপকামিং ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর সহ আসবে এবং এতে, কমপক্ষে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আবার এই ৫জি স্মার্টফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত স্টোরেজ সম্প্রসারণ করা সম্ভব হবে।

উন্নত ফটোগ্রাফির জন্য, স্যামসাং গ্যালাক্সি এম২৩ ৫জি হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা ইউনিটে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন এবং এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর উপস্থিত থাকবে। ব্যাক ক্যামেরাগুলি ১২০ ফ্রেম পার সেকেন্ড-এ ৭২০ পিক্সেল ভিডিও রেকর্ডিং এবং ৩০ ফ্রেম পার সেকেন্ড-এ ৪কে ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে।

স্যামসাং গ্যালাক্সি এম২৩ ৫জি ফোনে রয়েছে ব্লুটুথ ৫.০, জিপিএস, এনএফসি, ওয়াই-ফাই, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, ইউএসবি টাইপ-সি পোর্ট, সিঙ্গেল স্পিকার পাওয়া যাবে। হ্যান্ডসেটটির ওজন প্রায় ১৯৮ গ্রাম এবং পরিমাপ ১৬৫.৫ x ৭৭.০ x ৮.৪ মিলিমিটার হবে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, আসন্ন স্যামসাং স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ কাস্টম স্কিনে রান করবে।

বিডি প্রেসরিলিস / ০৬ মার্চ ২০২২ /এমএম


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪