Follow us

ছাড় অফারে জমজমাট ইসেট ল্যাপটপ মেলা

 

নিজস্ব প্রতিবেদক :: ছাড় অফারে জমজমাট হয়ে উঠেছে ইসেট ল্যাপটপ মেলা। শুধুমাত্র ল্যাপটপ কেনার জন্য মেলাতে ভিড় করছেন ক্রেতারা। কিনছেন তাদের পছন্দের ল্যাপটপ।

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ শেষ দিন সকাল ১০টা থেকে শুরু হয়েছে ‘ইসেট ল্যাপটপ ফেয়ার ২০১৯’। ক্রেতারা তাদের পছন্দের প্রযুক্তি পণ্য কিনতে ও দেখতে উপস্থিত হচ্ছেন মেলায়। সকাল থেকে মেলা চলাকালীন সময়ে বেচা-কেনায় ব্যস্ত ছিল স্টলগুলো।

মেলাতে সব প্রতিষ্ঠানই কমবেশি অফার ছাড় নিয়ে হাজির হয়েছে। ডেল ব্র্যান্ডের যে কোনো ল্যাপটপ কিনলে স্ক্র্যাচ অ্যান্ড উইনে নানার পুরস্কার জেতার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা। এ ছাড়াও, স্ক্র্যাচ কার্ডে আরো রয়েছে কম্পিউটার মনিটর, মাউস, কিবোর্ড, ৫০০ টাকার প্রাইজবন্ড এবং দুইদিন একরাত কাপল ট্যুরের সুযোগ।

মেলায় আসুসের গেমিং (এফএক্স, আরওজি) ও জেনবুক সিরিজের ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন ১ বছরের ‘এক্সিডেন্টাল ড্যামেজ প্রোটেকশন’ সেবা। এর আওতায় প্রথম এক বছর যে কোনো ধরনের দুর্ঘটনাজনিত কারণে ল্যাপটপের যে কোনো সমস্যা হলে বিনামূল্যে ক্রেতারা সেবা পাবেন আসুস থেকে। এ ছাড়াও, আসুসের যে কোনো মডেলের ল্যাপটপ কিনে ক্রেতারা পাবেন ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট, এলইডি টিভি, এসিসহ আরো অনেক উপহার জিতে নেয়ার সুযোগ।

এইচপির ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন এইচপির পক্ষ থেকে একটি স্ক্র্যাচ কার্ড। কার্ডটি স্ক্র্যাচ করে ৭০০ টাকা থেকে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার জিতে নেবার সুযোগ রয়েছে।

মেলায় লেনোভোর ল্যাপটপ কিনলে আট ধরনের পুরস্কার জেতার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি। মেলায় লেনোভোর ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন একটি স্ক্র্যাচ কার্ড। কার্ডটি ঘঁষে লেনোভোর ক্রেতারা পেতে পারেন ৩২ ইঞ্চির সনি টেলিভিশন, ঢাকা ব্যাংকক ঢাকা এয়ার টিকেট, বাইসাইকেল, গুগল হোম, স্যান্ডউইচ মেকার, ইলেক্ট্রিক কেটলি, পাওয়ার ব্যাংক এবং ৫০০ টাকার ভাউচার জেতার সুযোগ।

মেলায় ওয়ালটন ল্যাপটপ ও ডেস্কটপ ও অন্যান্য অ্যাক্সেসরিজ কিনে মডেলভেদে মিলছে ২৫ শতাংশ পর্যন্ত এই ছাড়। মেলা থেকে কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। সব মডেলের ওয়ালটন ল্যাপটপে থাকছে সর্বোচ্চ ২ বছরের এবং ডেস্কটপ পিসিতে সর্বোচ্চ ৩ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

এ ছাড়াও, মেলায় ডেল, আসুস, এইচপি, লেনোভো, ওয়ালটন, আইলাইফ, চুই ব্র্যান্ডের ল্যাপটপ পাওয়া যাচ্ছে। মেলা থেকে ইসেট ও ক্যাসপারেস্কির অ্যান্টিভাইরাস-সিকিউরিটি পণ্যসহ অ্যাক্সেসরিজও কিনতে পারবেন ক্রেতারা।

এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ২১তম ল্যাপটপ প্রদর্শনী। ল্যাপটপ ও ট্যাবলেট নিয়ে দেশের সবচেয়ে বড় এই প্রদর্শনী ও বিকিকিনির আয়োজনটি শনিবার পর্যন্ত চলবে। এ ছাড়াও, মেলা সকাল ১০টা থেকে শুরু হয়ে চলবে রাত ৮টা পর্যন্ত।

এবারের আয়োজনে ১টি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৪টি স্পন্সর প্যাভিলিয়ন, ২৬টি মিনি প্যাভিলিয়ন ও ১০টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে। মেলার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে ইসেট। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আসুস, ডেল, এইচপি, লেনোভো। সাইবার সিকিউরিট পার্টনার হিসেবে যুক্ত হয়েছে ক্যাসপারস্কি। এ ছাড়াও, পার্টনার হিসেবে রয়েছে তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহরডটকম এবং এডুমেকার।

মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রির সঙ্গে মূল্যছাড় ও উপহার দিচ্ছে। রয়েছে স্ক্র্যাচ কার্ড, র‌্যাফেল ড্রতে উপহার জেতার সুযোগ। প্রদর্শনীতে পাওয়া যাচ্ছে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুষাঙ্গিক গ্যাজেট। বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়কও উন্মোচন করা হয়েছে প্রথমদিনেই।

প্রতিবারের মতো এবারো মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে (facebook.com/laptopfair.bd) কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে অংশ নিয়ে আকর্ষনীয় পুরস্কার জিতে নেবার সুযোগ রয়েছে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে। প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক ইভেন্ট পেইজ (facebook.com/events/2348034762137380)) এবং টেকশহরডটকম (techshohor.com))-এ পাওয়া যাবে।

বিডি প্রেস রিলিস / ১৩ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪