Follow us

৪৬ ক্যাটাগরিতে সিইএস ২০২০ ইনোভেশন অ্যাওয়ার্ড জিতলো স্যামসাং

নিজস্ব প্রতিবেদক :: চমকপ্রদ ডিজাইন এবং উন্নত প্রকৌশলগত উৎকর্ষের স্বাক্ষর রাখায় ৪৬ ক্যাটাগরিতে সিইএস ২০২০ ইনোভেশন অ্যাওয়ার্ড জিতেছে বিশ্বখ্যাত প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং। গ্যালাক্সি নোট-টেন প্লাস স্মার্টফোন এবং আরো কয়েকটি ভিজ্যুয়াল ডিসপ্লের পণ্যের জন্য এই পুরস্কার পায় স্যামসাং।

ভিজ্যুয়াল ডিসপ্লে, গেমিং, সফটওয়্যার ও মোবাইল অ্যাপ, মোবাইল ফোনের যন্ত্রাংশ, এম্বেডেড প্রযুক্তি, উন্নত পৃথিবীর জন্য টেকসই নতুন প্রযুক্তির উদ্ভাবন, ঘরে ব্যবহারের জন্য প্রস্তুতকৃত অডিও-ভিডিও সামগ্রী, কম্পিউটারের যন্ত্রাংশ, স্বাস্থ্য বিষয়ক প্রযুক্তির বিকাশ, ক্রীড়া এবং জৈব প্রযুক্তি, পরিধানযোগ্য প্রযুক্তি এবং গৃহস্থলীর পণ্যসহ বিভিন্ন ক্যাটাগরিতে স্যামসাংকে এই পুরস্কার দেয়া হয়। ৪৬ ক্যাটাগরির মাঝে মোবাইল ফোনের জন্য ১৭টি, টিভিতে ১২টি, গৃহে ব্যবহার্য পণ্যের জন্য ৯টি, অডিও ও সেমিকন্ডাক্টর প্রযুক্তিতে ৩টি এবং মনিটরের জন্য ২টি পুরস্কার অর্জন করে স্যামসাং।
স্বীকৃতি অর্জনে স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “স্যামসাং একটি উদ্ভাবনী প্রতিষ্ঠান। রূপান্তরমূলক পণ্য তৈরী করে ক্রেতাদের সন্তুষ্ট করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। প্রায় প্রতি বছর আমাদের ডিজাইন এবং প্রকৌশলগত কৃতিত্বের স্বীকৃতি সত্যিই সম্মানজনক ও আনন্দের।”

কনজিউমার টেকনোলজি আইসোসিয়েশন- সিটিএ, সিইএস ইনোভেশন অ্যাওয়ার্ড স্পন্সর করে। মূলত সিটিএ সিইএসের উদ্যোক্তা এবং পুরস্কারের আয়োজন করে থাকে। যুক্তরাষ্ট্রের লাস ভেগাস কনভেনশন সেন্টারে ২০২০ সালের জানুয়ারির ৭ থেকে ১০ তারিখ পর্যন্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হবে। অনুষ্ঠানে নতুন পণ্যের সাথে পুরস্কার জেতা পণ্যগুলো স্যামসাং এর বুথে প্রদর্শন করা হবে।

বিডি প্রেসরিলিস / ২০ নভেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল প্রাণের তিন প্রতিষ্ঠান

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন ফ্রিজের ক্যাশ ভাউচারে ঘরভর্তি পণ্য কিনলেন তিন ক্রেতা

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

বিমানের নিজস্ব অ্যাপসে টিকিট কাটলে ১০ শতাংশ ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

সোনালী ব্যাংকে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ আলোকচিত্র প্রদর্শনী

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

১২ ডিসেম্বর থেকে দারাজে বছর শেষের ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ইসলামিক ওয়ালেট চালু করল আল-আরাফাহ ইসলামী ব্যাংক

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটনের বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা শুরু

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

BDYEA এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯

‘ফিউচার লিডারশিপ প্রোগ্রাম- ২০১৯’ শুরু করলো দারাজ বাংলাদেশ

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯