Follow us

হাবিব ওয়াহিদের কণ্ঠে গ্রামীণফোনের থিম সং ‘এখনই সময়’

 

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশের শ্রোতাদের অডিও-ভিজ্যুয়ালের অসংখ্য স্মৃতির সাথে জড়িত হাবিব ওয়াহিদ ও গ্রামীণফোন। বিগত বছরগুলোজুড়ে শ্রোতাদের অসংখ্য চমৎকার গান উপহার দেয়ার পর হাবিব আবার এসেছে একটি অনুপ্রেরণামূলক গান- সব সম্ভব করার এখনই সময় নিয়ে।এই ঈদে একসাথে এ জুটি বাংলা গানপ্রেমীদের জন্য নিয়ে এসেছে ‘এখনই সময়’ শীর্ষক নতুন গান। এ গানের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে ‘মুহূর্ত’র অফুরন্ত সম্ভাবনা উন্মোচনের প্রত্যয় – ‘এখনই সময়’ সকল সম্ভাবনা উন্মোচনের। গানের কথা এবং কম্পোজিশন, বাংলাদেশে গ্রামীণফোনের ২৫ বছরের যাত্রাকে প্রতিধ্বনিত এবং উদযাপন করে ও একটি সুন্দর আগামীর জন্য মানুষকে এখনই কাজ করার উৎসাহ দেয়। বছরের পর বছর, একটি গ্রাহক-কেন্দ্রিক কোম্পানী হওয়ায়, গ্রামীণফোন সমাজের ক্ষমতায়নের লক্ষ্যে গ্রাহকদের চাহিদা মেটাতে এবং তাদের জীবনকে সুবিধাজনক করতে অনেক আধুনিক প্রযুক্তি এবং উদ্ভাবন এনেছে।

তরুণদের জন্য নতুন উৎসাহ ও সম্ভবনার নতুন দিগন্ত নিয়ে ‘এখনই সময়’ গানটি গেয়েছেন এবং সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ। ইন্টারনেটের শক্তির মাধ্যমে নতুন ও সম্ভাবনায় বাংলাদেশের প্রতি প্রতিশ্রুতিস্বরূপ এ গানে আগামী প্রজন্মের দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান করা হয়েছে। হাবিবকে নিয়ে ফিচার করা গানটির মিউজিক ভিডিও গ্রামীণফোনের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে গত ২৯ এপ্রিল আনুষ্ঠানিকভাবে মুক্তি দেয়া হয়।
নতুন এ গান নিয়ে হাবিব ওয়াহিদ বলেন, “গ্রামীণফোনের ২৫ বছরের যাত্রায় ব্র্যান্ডটির জন্য আমি জনপ্রিয় বিভিন্ন গানের সংগীতায়োজন করেছি। দেশের মানুষ গানগুলো পছন্দ করেছেন। আমার বিশ্বাস, নতুন এ গানটিও তাদের উৎসাহিত করবে এবং নতুন কিছু করার প্রেরণা ও সাহস যোগাবে যেনো তারা সময়কে ছাড়িয়ে নিজেদের সকল সম্ভাবনা উন্মোচন করতে পারেন, কারণ এখনই সময় ।”

নতুন এ গানটিতে ইন্টারনেট, বিশেষ করে, দেশজুড়ে বিস্তৃত গ্রামীণফোনের দ্রুতগতি ও নিরবচ্ছিন্ন ফোরজি নেটওয়ার্কের সম্ভাবনার কথা বলা হয়েছে যা মানুষকে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ের সাথে সংযুক্ত করে। শিল্পী হাবিব ওয়াহিদ তরুণদের সোশ্যাল মিডিয়াতে তারুণ্যের শক্তি ছড়িয়ে নিজেদের মেধা প্রকাশের উৎসাহ দিয়েছেন। পাশাপাশি, তিনি এ গানটির অডিও ও ভ্যান্স কাভার করে #এখনইসময় দিয়ে ইউটিউব ও টিকটকে প্রকাশ করারও আহ্বান জানিয়েছেন।

বিডি প্রেসরিলিস / ০১ মে ২০২২ /এমএম   


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪