Follow us

স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি এ৫২এস ফাইভজি

 

নিজস্ব প্রতিবেদক ::  ভোক্তাদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরো উন্নত করে তুলতে এবং ফাইভজি প্রযুক্তির জগতে বিচরণের সুযোগ করে দিতে স্যামসাং বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে নিজেদের ‘এ’ সিরিজের নতুন ফোন গ্যালাক্সি এ৫২এস ফাইভজি। স্যামসাং ‘এ’ সিরিজের এই সর্বশেষ সংস্করণটির বাজার মূল্য মাত্র ৪৪,৯৯৯ টাকা।

এর আগে বাজারে আসে স্যামসাং গ্যালাক্সি এ৫২, যা স্মার্টফোনপ্রেমীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছিল। এই চাহিদাকে মাথায় রেখেই স্যামসাং গ্যালাক্সি এ৫২ -এর পরবর্তী উন্নত সংস্করণটি নিয়ে এসেছে, যা গ্যালাক্সি এ৫এক্স সিরিজের জনপ্রিয়তার ধারাবাহিকতাকে অটুট রাখবে বলে আশা করা যাচ্ছে।

“বি ফাইভজি রেডি উইথ ফিউচার কম্প্যাটিবিলিটি” এই নীতিতে অনুপ্রাণিত হয়ে স্যামসাং গ্যালাক্সি এ৫২এস ফাইভজি স্মার্টফোনটি তৈরি করেছে, যার দূর্দান্ত ফাইভজি ফিচারগুলো ব্যবহারকারীর সামনে সম্ভাবনার এক নতুন দিগন্ত উন্মোচন করবে।

এসডিএম ৭৭৮জি অক্টা-কোর প্রসেসর, ৮ জিবি র‍্যাম (কাস্টোমাইজ যোগ্য) এবং ১২৮ জিবি স্টোরেজ সমৃদ্ধ গ্যালাক্সি এ৫২এস ফাইভজি ব্যবহারের ক্ষেত্রে দেবে স্বাচ্ছন্দ্য ও দ্রুতগতির পূর্ণ নিশ্চয়তা। ৬.৫-ইঞ্চির এফএইচডি এসঅ্যামোলেড ডিসপ্লে এবং ১২০ হার্টজের স্ক্রিন রিফ্রেশ রেট সম্পন্ন ফোনটির সিল্কের মতো মসৃণ স্ক্রল এবং গেমিং যে কারো নজর কাড়বে। এছাড়া, সেটটির দ্রুতগতির প্রসেসর ও এআই গেম বুস্টারের চমৎকার সমন্বয় ব্যবহারকারীদের দিবে নিরবচ্ছিন্ন এবং দুর্দান্ত গেমিংয়ের মজা।

গ্যালাক্সি এ৫২এস ফাইভজিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল মূল ক্যামেরা, সাথে ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আলোকচিত্রপ্রেমীরা এই ক্যামেরা সেটআপের মাধ্যমে ঝকঝকে ও উজ্জ্বল ছবি তুলতে পারবেন, এবং কোনো ধরনের ঝাঁকুনি ছাড়াই অটোমেটিক মোডে পরিষ্কার সব ছবি তুলে প্রিয় মুহুর্তগুলোকে ফ্রেমবন্দী করে রাখতে পারবেন। যেকোনো সময় সোশ্যাল মিডিয়ায় আপলোড করার জন্য স্মার্টফোনটির ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরায় তোলা সেলফিগুলোও দেখাবে প্রাণবন্ত।

ফোনটিতে রয়েছে ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি এবং ২৫ ওয়াটের দ্রুত চার্জিং সুবিধা, যা ব্যবহারকারীদের নিরবচ্ছিন্নভাবে সারাদিন কাজ করার নিশ্চয়তা দেয়। এছাড়াও, এ৫২এস ফাইভজি’র অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে অলওয়েস অন ডিসপ্লে (এওডি) এবং ডুয়াল মেসেঞ্জার।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল, মো মুয়ীদূর রহমান বলেন, “উন্নত ফিচার সম্পন্ন গ্যালাক্সি এ৫২এস ফাইভজি ডিভাইসটিতে রয়েছে আকর্ষণীয় বৈশিষ্ট্য এবং অত্যাধুনিক প্রযুক্তির অনন্য সংযোজন। এই ফোনটি আমাদের ব্যবহারকারীদেরকে আসন্ন ফাইভজি প্রযুক্তির সুবিধাগুলি উপভোগ করতে এবং অফুরন্ত সম্ভাবনার এক নতুন জগতে বিচরণের সুযোগ করে দিবে।এ বিষয়ে আরো তথ্য জানতে স্যামসাংয়ের ফেসবুক পেইজ এবং ওয়েবসাইট www.samsung.com -এ চোখ রাখুন।

বিডি প্রেসরিলিস / ৩০ সেপ্টেম্বর ২০২১ /এমএম   


LATEST POSTS
ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

Posted on অক্টোবর ১৪th, ২০২১

কম দামে ৫জি ফোন আনল নকিয়া

Posted on অক্টোবর ১৪th, ২০২১

শিক্ষার্থীদের উন্নয়নে যাত্রা শুরু করল ‘ডাভ সেলফ-এস্টিম প্রজেক্ট’

Posted on অক্টোবর ১৪th, ২০২১

নতুন ডিজাইনের পালসার আনছে বাজাজ

Posted on অক্টোবর ১৩th, ২০২১

দারাজে নতুন রেকর্ড করলো রিয়েলমি জিটি মাস্টার এডিশন

Posted on অক্টোবর ১৩th, ২০২১

১২০০ এমবিপিএস ডুয়াল ব্যান্ড রাউটার আনছে ওয়ালটন

Posted on অক্টোবর ১৩th, ২০২১

ফুডপ্যান্ডায়ও গ্রাহকের টাকা খোয়া যাচ্ছে

Posted on অক্টোবর ১৩th, ২০২১

দেশে রেডমি ১০ আনল শাওমি

Posted on অক্টোবর ১২th, ২০২১

ওয়ান প্লাসের নতুন ফোন

Posted on অক্টোবর ১২th, ২০২১

বিশ্ব শিক্ষক দিবস উদযাপন করছে ক্লাসটিউন

Posted on অক্টোবর ১২th, ২০২১