Follow us

স্যামসাংয়ের নয়া চমক

 

নিজস্ব প্রতিবেদক :: ব্যবহারকারীদের চমকে দিতে নতুন ফোন আনছে স্যামসাং। স্যামসাংয়ের নতুন ফোনটির মডেল গ্যালাক্সি এম৫১। এই ফোনটি নিয়ে বেশ কিছু দিন ধরেই গুঞ্জন চলছে।প্রযুক্তির হাড়ির খবর রটানোকারী টিপ্সটার মুকুল শর্মা জানিয়েছেন, আগামী ১০ সেপ্টেম্বর লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনটি। এমনকি জানা গেছে এই ফোনটি হবে কোম্পানির এম সিরিজের সবচেয়ে দামি ফোন। এছাড়াও এই ফোনের কিছু স্পেসিফিকেশনও ফাঁস হয়েছে।

মুকুল শর্মার টুইট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৫১ এর ভারতে দাম হবে ২৩ হাজার ৯৯০ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের হতে পারে।স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনের বড় আকর্ষণ হতে পারে ৭,০০০ এমএএইচ ব্যাটারি। এতে পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে থাকবে। ফোনটি ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

এদিকে স্যামমোবাইলের রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। অন্য দুটি ক্যামেরার একটি হবে ৫ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর ও অন্যটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এই ফোনে কোম্পানি সিঙ্গেল টেক ফিচার দিতে পারে। এছাড়াও গ্যালাক্সি এম৫১ ফোনে থাকবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে।

সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ চিপসেট। যদিও কিছু রিপোর্টে বলা হয়েছে এতে স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর থাকবে না। যদিও জানা গেছে ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকবে। এই ফোনে ডুয়েল সিম, এনএফসি, ব্লুটুথ, এলটিই সাপোর্ট থাকবে। এছাড়াও ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে।

বিডি প্রেসরিলিস / ২৬ আগস্ট ২০২০ /এমএম


LATEST POSTS
বনশ্রীতে ভিরো ফ্যাশন হাউজের যাত্রা শুরু

Posted on অক্টোবর ২৬th, ২০২০

উন্নত নেভিগেশন সিস্টেম আনছে অপো

Posted on অক্টোবর ২৬th, ২০২০

২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক

Posted on অক্টোবর ২৫th, ২০২০

পিএইচপি বাইক কেনা যাবে ইভ্যালিতে

Posted on অক্টোবর ২৫th, ২০২০

সি সিরিজের স্মার্টফোন নিয়ে আসছে রিয়েলমি

Posted on অক্টোবর ২৫th, ২০২০

ব্যাংক থেকে বিকাশে টাকা নিলে ‘উপহার’

Posted on অক্টোবর ২৫th, ২০২০

ওয়ালটন মেইড ইন বাংলাদেশের অ্যাম্বাসেডর

Posted on অক্টোবর ২৫th, ২০২০

বনশ্রীতে ফ্যাশন হাউসের প্রিমিয়াম আউটলেট

Posted on অক্টোবর ২৫th, ২০২০

জেন্টল পার্কের ভার্চুয়াল ফ্যাশন শো

Posted on অক্টোবর ২৫th, ২০২০

আসছে হুয়াওয়ের তিনটি নতুন ফোন

Posted on অক্টোবর ২৫th, ২০২০