Follow us

শুরু হল টফি স্টার সার্চের প্রথম রাউন্ড

 

নিজস্ব প্রতিবেদক :: দেশের সবচেয়ে জনপ্রিয় ডিজিটাল স্ট্রিমিং অ্যাপ টফি-এর ফ্ল্যাগশিপ ট্যালেন্টহান্ট শো “টফি স্টার সার্চ”- এর প্রথম রাউন্ড শুরু হয়েছে। সারাদেশ থেকে বিভিন্ন ক্ষেত্রের প্রতিভাবানদের খুঁজে বের করাই এই শো-এর মূল লক্ষ্য। ভিন্নধর্মী এই ট্যালেন্ট শো ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে দেশব্যাপী। বাছাই প্রক্রিয়ার পর্বগুলি দেখা যাচ্ছে “টফি”-তে।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে নাচ, গান, অভিনয়, বিটবক্সিং, মাইম, শ্যাডো আর্টসহ বিভিন্ন বিষয়ে পারদর্শী দেশী কনটেন্ট নির্মাতারা নিজেদের তৈরি ভিডিও টফিতে আপলোড করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন। দেশে এই প্রথমবার সবার জন্য এমন সুযোগ এনে দিয়েছে টফি।

“টফি স্টার সার্চ”-এর বাছাই প্রক্রিয়া বেশ সহজ। যে কোনো বয়সের মানুষ নিজের ঘরে বসেই তাদের প্রতিভা সবার সাথে শেয়ার করতে পারছেন এবং এর মাধ্যমে অর্থ উপার্জনেরও সুযোগ পাচ্ছেন, কারণ টফিই প্রথম দেশীয় অ্যাপ, যা ইউজার জেনারেটেড কনটেন্ট প্ল্যাটফর্ম (ইউজিসি)-এর সুবিধা নিয়ে এসেছে।দেশের সবচেয়ে বড় এই ট্যালেন্ট শো-এর বিচারকমন্ডলীতে রয়েছেন দেশের তিনজন বিশিষ্ট শিল্পী – তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী এবং দিলারা হানিফ পূর্ণিমা।

দেশী কনটেন্ট ক্রিয়েটরদের আপলোড করা ভিডিওতে মোট ভিউ ও রিয়্যাকশনের উপর ভিত্তি করে দেশের ৮টি বিভাগ থেকে ৪৫০ অংশগ্রহণকারী প্রথম স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচিত হয়েছেন। এইসব ভিডিও দেখে ১৪জন তারকার একটি জুরি প্যানেল ৮০ জনকে নির্বাচন করছেন পরবর্তী রাউন্ডের জন্য।

এই তারকার জুরির তালিকায় থাকছেন অভিনেতা মামুনুর রশীদ, শতাব্দী ওয়াদুদ, আব্দুন নুর সজল; অভিনেত্রী জিনাত শানু স্বাগতা, উর্মিলা শ্রাবন্তী কর, আশনা হাবিব ভাবনা, শবনম ফারিয়া; কণ্ঠশিল্পী প্রতীক হাসান, খৈয়াম সানু সন্ধি, নিশিতা বড়ুয়া ও ক্রিপ্টিক ফেইট ব্যান্ডের চৌধুরী ফজলে শাকিব; চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস ও শাফায়েত মনসুর রানা। বিচারকের আসনে থাকবেন সংবাদ পাঠিকা ফারজানা করিমও।

বাছাইকৃত সেরা ৩০ জন অংশগ্রহণকারী ফাইনাল স্টুডিও রাউন্ডে যাওয়ার সুযোগ পাবেন। সর্বমোট ১ কোটি টাকা সমমানের আকর্ষণীয় পুরস্কার পাবেন এই ৩০ জন প্রতিযোগী, সাথে থাকছে ক্যরিয়ার তৈরি করার সুযোগ।
টফি স্টার সার্চ- এর জুরি মেম্বার অভিনেতা সজল বলেন, “বিচারক হিসেবে আমি এই ট্যালেন্টহান্ট শো বেশ উপভোগ করছি। এই পর্যায়ে প্রতিযোগীরা আমাদের সামনে উপস্থিত থাকছে না। ভিডিওর মাধ্যমেই তাদের মূল্যায়ন করছি আমরা। এরই মধ্যে আমরা বেশ কিছু সম্ভাবনাময় প্রতিযোগীকে খুঁজে পেয়েছি।”

টফি-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “টফি স্টার সার্চের ঘোষণার পর থেকে বেশ আশাব্যঞ্জক সাড়া পেয়েছি আমরা। দেশের বিভিন্ন জায়গা থেকে প্রতিযোগীরা তাদের প্রতিভা সবার সামনে তুলে ধরছেন। এর মধ্য থেকেই আমাদের বিজ্ঞ বিচারকেরা বাছাই করবেন পরবর্তী রাউন্ডের প্রতিযোগীদের। আমি মনে করি, তাদের সামনে নিজেদের প্রতিভা পরিদর্শন করে স্বীকৃতি অর্জন প্রতিযোগীদের জন্য একটি দারুন অভিজ্ঞতা হতে চলেছে।”

৯ ডিসেম্বর থেকে শুরু হওয়া অনুষ্ঠানটি আরটিভির পর্দায় দেখা যাবে প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার রাত ৯ টায়। টফি স্টার সার্চ- এর প্রথম ৪ পর্ব দেখতে ভিজিট করতে হবে টফি অ্যাপে।অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লে এবং অ্যাপ স্টোর থেকে টফি ডাউনলোড করতে পারবেন।

বিডি প্রেসরিলিস / ২৯ ডিসেম্বর ২০২১ /এমএম 


LATEST POSTS
এরিনা অব ভেলর বাংলাদেশ চ্যাম্পিয়ন হল ওরিয়েন্টাল ফোনিক্স

Posted on জানুয়ারি ২৬th, ২০২২

আইটেলের সবচেয়ে সাশ্রয়ী দামের ফাস্ট চার্জিং স্মার্টফোন ভিশন ৩

Posted on জানুয়ারি ২৬th, ২০২২

নাবিলা রহমানের একক প্রদর্শনী চলছে দৃক গ্যালারিতে

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Letting a Table Room

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Avast Data Shredder Review

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Avast Premier Review

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

ভিভোর ৫জি স্মার্টফোন ভি২৩ এর বিক্রি শুরু

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

বিকাশে কর্মীদের বেতন-ভাতা দেবে ইউনিক গ্রুপ, হানসা ম্যানেজমেন্ট

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

ইউনাইটেড হসপিটালে নতুন ডিএমএস এর যোগদান

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

Avast Vs Kaspersky Antivirus Program Comparison

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২