Follow us

শুরু হলো বাংলালিংক ইনোভেটর্স ৩.০

 

নিজস্ব প্রতিবেদক :: সফল পেশাজীবী হিসেবে প্রতিষ্ঠিত হতে ইচ্ছুক উদ্ভাবনী তরুণদের জন্য ‘বাংলালিংক ইনোভেটর্স’ প্রতিযোগিতার তৃতীয় আসর শুরু হয়েছে।

আজ সোমবার বাংলালিংকের প্রধান কার্যালয় ‘টাইগার্স ডেন’-এ অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের প্রতিভাবান তরুণদের উদ্ভাবনী ক্ষমতা ও পেশাগত দক্ষতা বৃদ্ধিতে সহযোগিতা প্রদানের লক্ষ্যে এই উদ্যোগ নেওয়া হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ, ব্র্যান্ড অ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ, হেড অব ট্যালেন্ট ম্যানেজমেন্ট আয়েশা সাঈদ এবং অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।

সংবাদ সম্মেলনে বলা হয়, প্রযুক্তিভিত্তিক ব্যবসায়িক পরিকল্পনার এই প্রতিযোগিতায় উদ্ভাবনী তরুণ প্রতিযোগীদের বাছাই করে গ্রুমিং, বুট ক্যাম্প সেশন, ওয়ার্কশপ ও অন্যান্য কার্যক্রমের মাধ্যমে তাদের দক্ষতা বৃদ্ধিতে সাহায্য করবে ‘বাংলালিংক ইনোভেটর্স’। নির্বাচিত বিজয়ী দল পাবে অ্যামস্টার্ডামে অবস্থিত বাংলালিংকের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওনের প্রধান কার্যালয় পরিদর্শন ও বাংলালিংকের ‘স্ট্র্যাটেজিক অ্যাসিস্টেন্ট প্রোগ্রাম’-এর অ্যাসেসমেন্ট সেন্টারে যোগদানের সুযোগ। প্রথম ও দ্বিতীয় রানার আপ দল এই প্রোগ্রামে যোগদানের সুযোগসহ পাবে আকর্ষণীয় পুরস্কার। এছাড়া সেরা ৫ দলের প্রত্যেক সদস্য বাংলালিংকের ‘অ্যাডভান্সড ইন্টার্নশিপ প্রোগ্রাম(এআইপি)’-এ সরাসরি যোগদান করার পাশাপাশি ‘লার্ন ফ্রম স্ট্রার্টআপস’ ও ‘ক্যাম্পাস টু কর্পোরেট প্রোগ্রামস’-এ অংশগ্রহণ করতে পারবে।

ইউজিসি অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা https://ennovators.banglalink.net ভিজিট করে রেজিস্ট্রেশনের মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। রেজিস্ট্রেশনের সময় ১৫ জুলাই থেকে ৩১ আগস্ট, ২০১৯ পর্যন্ত। দেশের ৫০টিরও বেশি বিশ্ববিদ্যালয়ে রোড শো ও ক্যাম্পাস ব্র্যান্ডিং আয়োজনের মাধ্যমে প্রতিযোগিতাটি সম্পর্কে শিক্ষার্থীদের অবগত করা হবে।

বাংলালিংকের চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ বলেন, ‘দেশের মেধাবী তরুণদের উদ্দেশ্যে আরো একবার বাংলালিংক ইনোভেটর্স আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই আয়োজনে মেধাবী তরুণরা দক্ষতা প্রদর্শন ও আন্তর্জাতিক মানের কর্পোরেট পরিমণ্ডলে পেশাগত জীবনের বাস্তব অভিজ্ঞতা অর্জন করার সুযোগ পাবে। এই অভিজ্ঞতা তাদের উদ্ভাবনী হতে অনুপ্রেরণা দেওয়ার পাশাপাশি ভবিষ্যতে সফল পেশাজীবী হতে সাহায্য করবে।’

ব্র্যান্ড অ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, ‘বাংলালিংক ইনোভেটর্স-এর আগের আসরগুলোর সফলতা এই প্রতিযোগিতার প্রাসঙ্গিকতা প্রমাণ করেছে। বাংলালিংক ভবিষ্যতে তরুণদের জন্য আরো সুযোগ নিয়ে আসতে চায়। কারণ, আমরা বিশ্বাস করি, প্রয়োজনীয় সুযোগ-সুবিধা প্রদান করা হলে কর্পোরেট জগতে অবশ্যই তাদের পক্ষে প্রত্যাশিত সাফল্য অর্জন করা সম্ভব।’

বিডি প্রেস রিলিস / ১৫ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২