Follow us

বাংলালিংক ইনোভেটর্সের পঞ্চম পর্বের রেজিস্ট্রেশন শুরু

 

নিজস্ব প্রতিবেদক :: উদ্ভাবনী তরুণদের জন্য ডিজিটাল ব্যবসায়িক পরিকল্পনার প্রতিযোগিতা বাংলালিংক ইনোভেটর্সের পঞ্চম সিজনের রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে।আজ বৃহস্পতিবার একটি ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বাংলালিংকের চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ এই ঘোষণা দেন।

আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম টফি-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ, বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ, বাংলালিংক-এর হেড অব ট্যালেন্ট ম্যানেজমেন্ট আয়েশা সাঈদ ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উদ্ভাবনী অংশগ্রহণকারীদেরকে গ্রুমিং, বুট ক্যাম্প, ওয়ার্কশপ ও প্রোগ্রামের অন্যান্য কার্যক্রমের মাধ্যমে দক্ষতা বৃদ্ধির সুযোগ দেবে বাংলালিংক। সুনিয়ন্ত্রিত প্রক্রিয়ায় প্রতিযোগিতা শেষে চার সদস্যবিশিষ্ট বিজয়ী দলের নাম ঘোষণা করা হবে। বিজয়ী দল বাংলালিংক-এর ‘অ্যাসেসমেন্ট সেন্টার অব দ্যা স্ট্রাটেজিক অ্যাসিসটেন্ট প্রোগ্রাম’-এ সরাসরি অংশগ্রহণ করতে পারবে।

দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী দলের সকল সদস্যও আকর্ষণীয় পুরস্কারের পাশাপাশি এই প্রোগ্রামে সরাসরি অংশগ্রহণ করার সুযোগ পাবে। এছাড়া সেরা পাঁচ দলের সদস্যরা বাংলালিংক-এর অ্যাডভান্সড ইন্টার্নশিপ প্রোগ্রামে (এআইপি) সরাসরি যোগদানের পাশাপাশি লার্ন ফ্রম দ্যা স্টার্টআপস ও ক্যাম্পাস টু করপোরেট প্রোগ্রামগুলোয় অংশগ্রহণ করতে পারবে। স্টার্টআপ ও কর্পোরেট প্রতিষ্ঠান সম্পর্কে শিক্ষার্থীদের বাস্তব অভিজ্ঞতা গ্রহণের সুযোগ দিতে বিশেষ এই কার্যক্রম দুইটি পরিচালনা করে আসছে বাংলালিংক।

ইউজিসি অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী https://ennovators.banglalink.net ভিজিট করে রেজিস্ট্রেশন করতে পারবে। রেজিস্ট্রেশন শেষ হবে ১৬ অক্টোবর ২০২১।

বাংলালিংক-এর চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ বলেন, ‘দেশের উদ্ভাবনী তরুণদের ক্ষমতায়নের অঙ্গীকার নিয়ে চার বছর আগে আমরা বাংলালিংক ইনোভেটর্স চালু করেছি। এই উদ্যোগের মাধ্যমে তরুণদেরকে বর্তমান যুগের বিভিন্ন চ্যালেঞ্জ নিয়ে নতুনভাবে ভাবতে ও সেগুলির ডিজিটাল সমাধান বের করতে উৎসাহিত করছি আমরা।

পঞ্চম বছরেও তাদের দক্ষতা প্রদর্শনের অনন্য সুযোগ প্রদান করবে বাংলালিংক ইনোভেটর্স। গত বছরের মতো এই বছরেও আমরা সম্পূর্ণ প্রোগ্রামটি ভার্চুয়াল পদ্ধতিতে পরিচালনা করবো যেনো প্রতিযোগীরা ঘরে সুরক্ষিত থেকে এতে অংশ নিতে পারে। আগের সিজনগুলোর মতো এবারও একটি অসাধারণ ও সফল সিজন দেখতে পারবো বলে আমরা আশা করছি।কয়েক হাজার আগ্রহী শিক্ষার্থী ইনোভেটর্স-এর প্রথম চার সিজনে অংশ নিয়েছে। দেশে তরুণদের ক্ষমতায়নের লক্ষ্যে ভবিষ্যতেও এই উদ্যোগ অব্যাহত রাখতে চায় বাংলালিংক।

বিডি প্রেসরিলিস / ১৬ সেপ্টেম্বর ২০২১ /এমএম   


LATEST POSTS
দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪