Follow us

রমজানে নতুন মোড়কে সেভেনআপ

 

নিজস্ব প্রতিবেদক ::  পবিত্র রমজান মাসে ফ্রেশ চিন্তার বার্তা নিয়ে নতুন মোড়কে বাজারে এলো জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড সেভেনআপ। ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানকে সাথে নিয়ে নতুন গ্রীষ্মকালীন ক্যাম্পেইন শুরু করলো ব্র্যান্ডটি। নতুন মোড়কটি উজ্জ্বল সোনালী ও সবুজ রঙের সংমিশ্রণে তৈরি এবং রমজানের গুরুত্ব বহনকারী নকশায় সুসজ্জিত।

রমজানের শুরুতেই সেভেনআপ একটি মনমুগ্ধকর বিজ্ঞাপন/ভিডিও নিয়ে হাজির হয়েছে। ভিডিওতে দেখা যায়, সাকিব আল হাসান অনেকদিন পর ইফতার করতে ছোটবেলার পছন্দের দোকান ‘মন্টু মামার হোটেল’এ এসেছেন। হোটেলে পরিবেশন করা ওয়ার্ল্ড ক্লাস ইফতার দেখে সাকিব স্মৃতিকাতর হয়ে পড়ে। তবে তিনি লক্ষ্য করেন, মন্টু মামার হোটেলের ইফতার আইটেমগুলো আশপাশের অন্যান্য দোকানের তুলনায় অতি সাধারণ লাগছে। প্রিয় মামার ব্যবসা ভালো না চলায় মন খারাপ হয় সাকিবের।

এমন সময় সমস্যার সমাধান নিয়ে বরাবরের মতো হাজির হয় সেভেনআপের মাসকট ফাইডো। সে সাকিবকে দুশ্চিন্তা না করে ফ্রেশ চিন্তা করার পরামর্শ দেয়। তখন সাকিবের মাথায় এক দারুণ বুদ্ধি আসে এবং দোকানের প্রতিটা আইটেমের নাম পালটে মজার কিছু নাম দেয়। এই যেমন; হাট্টিমাটিম হালিম, জ্ঞানী বেগুনী, এক্সট্রা প্যাঁচের জিলাপি ইত্যাদি। মানুষ এসব দেখে ভীষণ মজা পায় এবং মুহূর্তেই মন্টু মামার দোকান প্রায় খালি হয়ে যায়। অতঃপর সাকিব এবং মন্টু মামা খুশিমনে একত্রে ইফতার করতে বসেন।

বিজ্ঞাপন সম্পর্কে সাকিব আল হাসান বলেন, “পবিত্র রমজানে সেভেনআপের নতুন বিজ্ঞাপনের অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। এই বিজ্ঞাপনটি করতে গিয়ে ছোটবেলার বিভিন্ন স্মৃতির কথা মনে পড়ে গিয়েছিল। পাশাপাশি বিজ্ঞাপনটিতে মজার ছলে মন ভালো করা একটি গল্পের মাধ্যমে রমজানের আদর্শকে তুলে ধরা হয়েছে, যা আমার ফ্যানদের মনে বিশেষ জায়গা করে নিবে বলে আমার বিশ্বাস।”

ক্যাম্পেইন সম্পর্কে, পেপসিকো বাংলাদেশ রিজিয়ন’র সিনিয়র মার্কেটিং ডিরেক্টর নাসিব পুরি বলেন, “এই নতুন বিজ্ঞাপনটি আমাদের ‘ভাবো ফ্রেশ’ ধারণারই একটি প্রতিচ্ছবি, যার সাথে একটি শিক্ষণীয় বার্তা সকলের কাছে পৌঁছে দেয়া হয়েছে। সাকিবের সাথে কাজ করতে পারা বরাবরই আনন্দের। কারণ সেভেনআপ’র উদ্ভাবনী ও সৃজনশীল দৃষ্টিভঙ্গি সাকিব ভালোভাবেই নিজের মধ্যে ধারণ করে নেয়। এই ক্যাম্পেইনটি ভোক্তাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস।”

তিনি আরও বলেন, “রমজানের আনন্দকে বাড়িয়ে তুলতে রমজানের বিভিন্ন দৃষ্টিকোণ থেকে অনুপ্রাণিত হয়ে আমাদের এই লিমিটেড এডিশন প্যাকটি বাজারে আনা হয়েছে। মোড়কের ডিজাইনের মধ্যে থাকা সিমেট্রিক ও জ্যামিতিক ফর্মের এই বিষয়গুলো মোড়কের ব্যাকগ্রাউন্ড হিসেবে রেখে নতুন এডিশনটি ডিজাইনটি করা হয়েছে, যেখানে সেভেনআপ’র ব্র্যান্ডিং খুব সুন্দরভাবে ফুটে উঠেছে।”

ট্রান্সকম বেভারেজেস’র হেড অফ মার্কেটিং শরফুদ্দিন ভুইয়া শ্যামল বলেন, “দেশের সবচেয়ে জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড হিসেবে আমরা সবসময়ই ভোক্তাদের নিকট প্রাসঙ্গিক ও আনন্দদায়ক গল্প উপস্থাপন করে থাকি। আমার বিশ্বাস, সেভেনআপের মাসকট ফাইডো ও সাকিবের নতুন এই ক্যাম্পেইন, রমজানে আমাদের ভোক্তাদের মাঝে আনন্দ ও ফ্রেশনেস ছড়িয়ে দেবে।”

এই ক্যাম্পেইনটি টিভি, ডিজিটাল, আউটডোর এবং সোস্যাল মিডিয়ায় ৩৬০ ডিগ্রি ক্যাম্পেইনের মাধ্যমে সম্প্রচার করা হবে। সেভেনআপের লিমিটেড এডিশন রমজান প্যাক এখন ছোট ও বড় বোতলে সকল মডার্ন ও ট্র্যাডিশনাল রিটেইল আউটলেট এবং দেশের ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে পাওয়া যাচ্ছে।

বিডি প্রেসরিলিস / ০৬ এপ্রিল ২০২২ /এমএম  


LATEST POSTS
ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪

নতুন ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on জুনe ৪th, ২০২৪

সারা’র ঈদুল আযহা আয়োজন

Posted on জুনe ৪th, ২০২৪

দেশের বাজারে বিশ্বের নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪