Follow us

যে কারণে আপনি অপোএফ-১৯ প্রো-ফোনটি কিনবেন

 

নিজস্ব প্রতিবেদক ::  অপোর নতুন চোখ ধাঁধানো ও নতুন সব অভিজ্ঞতায় ভরপুর অপো এফ১৯ প্রো এবং অপো ব্যান্ড স্টাইল এখন বাজারে। তরুণ প্রজন্মের চাহিদার কথা মাথায় রেখে অপো স্মার্ট ডিভাইস কোম্পানি সব সময়ই কোন না কোন নতুনত্ব নিয়ে বাজারে আসছে।

সেই ধারাবাহিকতা রক্ষার্থে অপো এফ সিরিজের ফোনগুলো এমনভাবেই তৈরি করা হয়েছে যাতে করে প্রযুক্তিপ্রেমী গ্রাহকেরা কম খরচে অধিক সুবিধা এবং অভিজ্ঞতা অর্জন করতে পারে। বিশেষ করে সেলফি প্রেমী তরুণ-তরুণীদের এক ভিন্ন মাত্রার ফটোগ্রাফি এবং ভিডিও এর অভিজ্ঞতা দিবে।

নতুন এইএফ-১৯ -হ্যান্ডসেটে, অপো যুক্ত করেছে ডুয়াল-ভিউভিডিও যার মাধ্যমে একই সাথে সামনের এবং পেছনের ফুটেজ রেকর্ড করা যাবে। সর্বাধুনিক এআই কালার পোর্ট্রেট ফিচারটি এখন শুধু সুন্দর মুহূর্তের ছবি তোলা নয় এমনকি প্রযুক্তি প্রেমীদের ভিডিও ধারণের অভিজ্ঞতাও পালটে দেবে। আর একটি নতুন ফিচার ডায়নামিক বোকেহযাবোকেহ এফেক্ট এর মাধ্যমে ব্যাকগ্রাউন্ডের আলোকে ব্লার করতে সাহায্য করে।

এই ফোনের রিয়ার ক্যামেরায় আছে ৪৮ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৩২ মেগাপিক্সেল। আর একটি দুর্দান্ত দিক হলো এর ৬.৪৩-ইঞ্চি সিঙ্গেলপাঞ্চ সুপার অ্যামোলেড ডিসপ্লে (হোল-পাঞ্চ অ্যামোলেড স্ক্রিন), একটি স্ট্যান্ডার্ড সেটআপ এবং অন্যান্য ফোনের তুলনায় অপোকে আরও আকর্ষণীয় করে তুলে। এখানেই শেষ নয়, এই ফোনের আছে একটি ৭.৮ মিমি আল্ট্রাস্লিম বডি যার ওজন মাত্র ১৭২ গ্রাম। ফোনটি দুটি ভাইব্র্যান্ট কালারে বাজারে পাওয়া যাবে: “ফ্যান্টাস্টিক পার্পল” এবং “ফ্লুইডব্ল্যাক”। তাই বলা যেতে পারে মডার্ন ও ফ্যাশনেবল লাইফস্টাইলের সঙ্গী হওয়ার জন্যে এফ১৯ প্রো অতুলনীয়।

বর্তমান প্রজন্ম, যেকোন হ্যান্ডসেট কেনার সময় প্রথম যেই বিষয়গুলো প্রাধান্য দেয় তার মধ্যে একটি হল ফোনের চার্জিং ব্যবস্থা এবং ব্যাটারি লাইফ। তাদের এই চিন্তাকে সামনে রেখে অপো তার নতুন এফ১৯ প্রো তে নিয়ে এসছে ৪৩১০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি এবং ৩০ ওয়াটের ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০ যা মাত্র কয়েক মিনিটেই ফোনকে প্রায় ৭০% চার্জ করে ফেলে। তাই এখন আর আনলিমিটেড ইন্টারনেট ব্রাউজিং বা গেমিং কোন কিছু নিয়েই চিন্তা করতে হবেনা।

অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে তৈরি কালার ওএস১১.১ সম্বলিত এফ১৯ প্রো ফোনটির পারফর্মেন্সকে আরও বাড়িয়ে তোলার জন্যে এফ১৯ প্রো এর মিডিয়াটেক হেলিওপি ৯৫ এআইপ্রসেসিং ইউনিট এর সাথে যুক্ত হয়েছে ৮জিবি র‌্যাম এবং ১২৮ গিগাবাইট অন-বোর্ডস্টোরেজ।

এফ সিরিজের আগের ফোনগুলোর সাথে তুলনা করা হলে, এফ ১৯ প্রো এর অ্যাপ্লিকেশনগুলি কাজ করবে ৩০% অধিক দ্রুততার সাথে। এর ইন্টারনাল ১২৮ জিবি এর বিশাল স্টোরেজ এর জন্য ব্যবহারকারীরা এখন নিশ্চিন্তেই ধারণ করতে পারবেন নিজেদের প্রিয়গান, ছবি বা ভিডিও। অপোর গেম ফোকাস মোড ব্যবহার করে গেমাররা চাইলে খেলার সময় সব ধরণের কল এবং নোটিফিকেশন ব্লক করতে পারবে। গ্রাহকদের কিছু বাড়তি সুবিধার্থে, প্রতিটি প্রি-অর্ডারে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট সহ থাকছে নানান অফার।

গ্রাহকেরা পুরানো এফ সিরিজের ফোনগুলিও এক্সচেঞ্জ করে এবং ৬৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নিতে পারবেন। এছাড়াও থাকছে ৩ মাসের জন্য একটি “বাই ব্যাক” অফার। ৩ মাসের মধ্যে ফোন এক্সচেঞ্জ করলে ক্রয়মূল্যের ৭০% ফেরত পাবেন। ৭০% ভ্যালু ব্যাক অফারের জন্য অপো একটি সোয়্যাপ মেম্বারশিপ কার্ড প্রদান করবে।

আকর্ষণীয় এই হ্যান্ডসেটটি আপনারা পাচ্ছেন মাত্র ২৮,৯৯০ টাকায়। আরও বিস্তারিত তথ্য ও অফার সম্পর্কে জানতে ভিজিট করুন অপো বাংলাদেশের অফিশিয়াল ওয়েবসাইট (https://www.oppo.com/bd/) এবং ফেসবুক পেজ (https://www.facebook.com/OPPOBangladesh)।

বিডি প্রেসরিলিস / ২৯ মার্চ ২০২১ /এমএম  


LATEST POSTS
দেশে আসুসটর পণ্য এনেছে স্টারটেক

Posted on এপ্রিল ২০th, ২০২১

দরিদ্র্য ও অসহায় মানুষের পাশে প্রিমিয়ার ব্যাংক

Posted on এপ্রিল ২০th, ২০২১

দেশে ই-স্টোর চালু করবে ভিভো

Posted on এপ্রিল ২০th, ২০২১

‘নগদ’ এ দৈনিক লেনদেন ছাড়াল ৪০০ কোটি টাকা

Posted on এপ্রিল ২০th, ২০২১

বাংলাদেশ পুলিশকে সুরক্ষা সামগ্রী দিল মেডিক্যার সেইফলাইফ

Posted on এপ্রিল ২০th, ২০২১

ওয়ালটনের নতুন ফোনের অনলাইন প্রি-বুকে ১০০০ টাকা ছাড়

Posted on এপ্রিল ২০th, ২০২১

বাবাহারা প্রধানমন্ত্রীর কাছে ব্যাংকার কন্যার দাবি

Posted on এপ্রিল ২০th, ২০২১

ঈদ আয়োজন নিয়ে এসেছে ফেইসরঙ

Posted on এপ্রিল ১৯th, ২০২১

নিপুণের ঈদ আয়োজন

Posted on এপ্রিল ১৯th, ২০২১

ফ্রি হোম ডেলিভারিতে পাওয়া যাবে মটোরোলা ফোন

Posted on এপ্রিল ১৯th, ২০২১