Follow us

মাই গ্যালাক্সি অ্যাপ

app

নিজস্ব প্রতিবেদক :: স্যামসাং মোবাইল বাংলাদেশ, বাংলাদেশের ইতিহাসে এই প্রথমবারের মতো নিয়ে এসেছে সিআরএম (কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট) অ্যাপ ‘মাই গ্যালাক্সি’। এই অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীর (অনুমোদিত স্যামসাং) স্মার্টফোনে সবচেয়ে সেরা সুবিধাটি পেতে সাহায্য করবে। তাদের সবচেয়ে পারসোনালাইজ্ড এক্সপেরিয়েন্স দিতে এই অ্যাপের কন্টেন্ট স্বতন্ত্রভাবে প্রস্তুত করা হয়েছে। চমৎকার বাহ্যিক দৃশ্যের সাথে মাই গ্যালাক্সি অ্যাপে রয়েছে আকর্ষণীয় সব ফিচার, যা স্যামসাং গ্যালাক্সি গ্রাহকদের জন্য সত্যিই অনেক উপকারী।

গ্রাহকরা মিউজিক কন্টেন্ট, লাইফস্টাইল পণ্য এবং বইসমূহে বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন। ই-কমার্স অনলাইন স্টোর বাগডুম মাই গ্যালাক্সি অ্যাপ ব্যবহারকারীদের বেশিরভাগ লাইফস্টাইল পণ্যে দিচ্ছে ৮% মূল্যছাড় এবং ই-বইঘর ডট কম একাডেমিক বইয়ে দিচ্ছে ৫% মূল্যছাড় ও ফিকশন বইয়ে দিচ্ছে ২৫% মূল্যছাড়। এছাড়াও আউটলেট ও ডিভাইস সম্পর্কিত আরও সহজ সেবাসমূহ নিশ্চিত এই অ্যাপ বিভিন্ন ধরনের গ্রাহক সেবা যেমন- স্টোর ও সার্ভিস সেন্টার লোকেটর প্রদান করছে।

স্যামসাং ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “মাই গ্যালাক্সি অ্যাপ গ্রাহকদের নিয়ে গেছে প্রয়োজনীয় সবকিছুর কাছে, যার মাধ্যমে গ্রাহকরা নিত্যদিনের বিভিন্ন সেবা উপভোগ করতে পারবেন। একটি অগ্রগামী মোবাইল কোম্পানি হিসেবে বাংলাদেশে এ ধরনের সেবা নিয়ে আসতে পেরে আমরা সত্যিই অনেক আনন্দিত। স্যামসাং সবসময়ে নতুন উদ্ভাবনের মাধ্যমে তার গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে প্রতিশ্রুতিবদ্ধ”।

অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে গ্রাহকদের গুগল প্লে স্টোরে মাইগ্যালাক্সি লিখে ‘স্পেস দিয়ে’ বাংলাদেশ লিখে সার্চ দিতে হবে। ইনস্টল করার পর অ্যাপটিতে সাইন ইন করে গ্রাহকের ফোন নম্বর দিয়ে শর্তসমূহের সাথে একমত হতে হবে। পরবর্তীতে গ্রাহকরা মোবাইলে এসএমএস-এর মাধ্যমে একটি ওটিপি পাসওয়ার্ড পাবেন। যথাযথ যাচাই প্রক্রিয়ার পর অ্যাপটি ব্যবহারের জন্য প্রস্তুত হবে। বাংলাদেশে, পূর্বে ও বর্তমানে স্যামসাং অনুমোদিত স্টোর থেকে কেনা এবং ওয়্যারেন্টি যুক্ত স্মার্টফোনগুলোতে গ্রাহকরা এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারবেন। যদি সকল তথ্য দেওয়ার পরও অ্যাপ্লিকেশনটি কাজ না করে তাহলে গ্রাহকরা স্যামসাং-এর সার্ভিস সেন্টার অথবা স্যামসাং মোবাইল বাংলাদেশের ফেসবুক পেজে যোগাযোগ করতে পারেন।

(বিডি প্রেস রিলিস/০৭অক্টোবর/এসএম)


LATEST POSTS
ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২

বসুন্ধরা মাল্টি ট্রেডিং ও রেডিমিক্সে যুক্ত হলো এসএপি

Posted on আগস্ট ২nd, ২০২২

জিবুতিতে আরএফএলের কাঠের দরজা ও ফ্রেম

Posted on আগস্ট ২nd, ২০২২

ক্যামেরার প্রশংসায় ভাসছে রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি

Posted on আগস্ট ২nd, ২০২২

‘অথবা ডটকমে’র পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দেবে পেপারফ্লাই

Posted on আগস্ট ১st, ২০২২