Follow us

বিপ্রপার্টির হোম লোন ক্যালকুলেটর

বিপ্রপার্টির হোম লোন ক্যালকুলেটর

নিউজ ডেস্ক :: বাংলাদেশের সর্বপ্রথম ৩৬০ ডিগ্রি প্রপার্টি সল্যুশন প্রোভাইডার বিপ্রপার্টি তাদের ওয়েবসাইটে প্রথমবারের মতো নিয়ে এসেছে ‘হোম লোন ক্যালকুলেটর’।

এর সাহায্যে গ্রাহকরা খুব সহজেই জেনে নিতে পারবেন তাদের প্রয়োজনীয় হোম লোনের কতটুকু পাওয়ার উপযোগিতা তাদের রয়েছে এবং প্রতিমাসে কি পরিমাণ টাকা তাদের জমা দিতে হবে। ফলে একজন ক্রেতা কোনো সম্পত্তি ক্রয়ের আগেই সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন।

দেশের সামগ্রিক ই-কমার্স সাইট বিপ্রপার্টি ব্যবহারকারীদের জন্য হোম লোন ক্যালকুলেটরটি হচ্ছে সবচেয়ে আধুনিক ফিচার। মাত্র কয়েকটি ক্লিক বা ট্যাপ করে ব্যবহারকারী এবং ক্রেতারা বাসা ক্রয়ের জন্য লোন সহায়তা সংক্রান্ত সিদ্ধান্ত নিতে পারবেন সহজেই।

সম্পত্তি ক্রয়ের ক্ষেত্রে যে ক্যালকুলেটর যুক্ত করা হয়েছে যার মাধ্যমে প্রতিমাসের কিস্তি হিসাব করতে সহায়তা করার পাশাপাশি সম্পত্তির জন্য কত টাকা পরিশোধ করতে হবে তা জানা যাবে।

মোট টাকার পরিমাণ, পুরো টাকা পরিশোধের সময়সীমা, ডাউনপেমেন্ট, সুদের হার ইত্যাদি সম্পাদনা করে ক্যালকুলেটরটি ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা। সম্পাদনা অনুযায়ী হিসাব বসিয়ে দিলে সে অনুযায়ী ফলাফল প্রদর্শন করবে বিপ্রপার্টি’র হোম লোন ক্যালকুলেটর।

বিপ্রপার্টির হেড অব অপারেশনস রেজবীন আহসান বলেন, আগ্রহী ক্রেতারা যেনো বাংলাদেশের রিয়েল এস্টেট খাতের প্রকৃত তথ্য নিয়ে উপযুক্ত দামে সম্পত্তি ক্রয় করতে পারে এ লক্ষ্যে কাজ করছে বিপ্রপার্টি।

এই হোম লোন ক্যালকুলেটরের সাহয্যে আমাদের গ্রাহকেরা তাদের সুবিধা অনুযায়ী তাদের লোন প্রাপ্তির পরিমাণ যাচাই করতে পারবেন। এটা তাদের জন্য সুবিধাজনক এবং সময় সাশ্রয়ী হবে।

আমাদের বিশ্বাস এই নতুন সেবার ফলে গ্রাহকরা প্রপার্টি কেনার ব্যাপারে আরো ইতিবাচক হবেন এবং তাদের অন্যান্য প্রক্রিয়াও আরো দ্রুততর হবে।

বিডি প্রেস রিলিস/৪ অক্টোবর ২০১৮/এসএম)


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪