Follow us

বাণিজ্য মেলা থেকে কেনা পণ্যের ডেলিভারি দেবে পেপারফ্লাই

 

নিজস্ব প্রতিবেদক ::  এ বছরের সবচেয়ে বড় আকর্ষণ ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০২২ এর ২৬ তম আসর এবার শুরু হয়েছে পুরোপুরি নতুন স্থানে, নতুন সাজে। আর এই উপলক্ষে শপিং প্রিয় ক্রেতাদের জন্য সুসংবাদ নিয়ে এসেছে পেপারফ্লাই৷ বাণিজ্যমেলা থেকে কেনাকাটা করা সকল পণ্য এখন আর বয়ে বেড়াতে হবে না দর্শনার্থীদের৷ গ্রাহকের কেনা পণ্য ঘরে পৌঁছে দেবে পেপারফ্লাই।

এখন যে কেউ তাদের শপিং ব্যাগ জমা দিতে পারেন হল বি, স্টল নং ১৮বি, পেপারফ্লাইয়ের স্টলে। ২৪-৪৮ ঘন্টার মধ্যে পেপারফ্লাই সেইসব পণ্য পৌঁছে দেবে দেশের যেকোন প্রান্তে৷ ঢাকার মধ্যে সময় নেবে ২৪ ঘন্টা৷ এছাড়াও, পেপারফ্লাইয়ের বাণিজ্যমেলার সকল হোম ডেলিভারি সার্ভিসে থাকছে ১০% বিশেষ ছাড়৷

বাণিজ্যমেলার গ্রাহকদের এখন আর ভাবতে হবে না পণ্যের আকার কিংবা কেনাকাটার পরিমান নিয়ে৷ পণ্য বহনের সমস্যার সমাধান হওয়ায় এখন তারা কেনাকাটা করতে পারবেন নিজেদের খুশিমতো। মেলায় অংশগ্রহণকারী স্টল পরিচালকদের জন্যও পেপারফ্লাই ডেলিভারি সার্ভিস চালু থাকবে৷

পেপারফ্লাই এর কো-ফাউন্ডার এবং চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ বলেন, ‘আমরা দর্শনার্থীদের চিন্তামুক্ত, দ্রুতগতির লজিস্টিক সেবা দিতে চাই, এরকম সেবা বাণিজ্যমেলাতে ইতিপূর্বে দেখা যায়নি। যেহেতু পণ্য পরিবহনের সমস্যার সমাধান হিসেবে পেপারফ্লাই রয়েছে, তাই দর্শনার্থীরা এখন খুশিমনে দ্বিধাহীনভাবে কেনাকাটা করতে পারবেন৷ আমরা আনন্দের সাথে জানাচ্ছি এই সেবা বাণিজ্যমেলার সকল দর্শনার্থীদের জন্যই উন্মুক্ত।

দেশজুড়ে দ্রুতগতির ডোরস্টেপ ডেলিভারি সেবার জন্য জনপ্রিয় পেপারফ্লাই। দারাজ, র‌্যাংগস, ওয়ালটন, আড়ং, গ্রামীণফোন এবং রবিসহ বিভিন্ন বড় কোম্পানির জন্য তারা ডেলিভারি সেবা প্রদান করছে।

২৪-৪৮ ঘন্টার মধ্যে, অন্যান্য প্রতিষ্ঠানের তুলনায় দ্রুত গতিতে তারা যেকোন আকারের পার্সেল, কুরিয়ার এবং কার্গো দেশের যেকোন প্রান্তে পৌঁছে দিয়ে থাকে৷বাণিজ্যমেলার স্টলের মাধ্যমে পেপারফ্লাই সাধারন মানুষের ডেলিভারি প্রয়োজন মেটাতে আরও কাছাকাছি পৌঁছে গেছে।

বিডি প্রেসরিলিস / ১৬ জানুয়ারি ২০২২ /এমএম  

 


LATEST POSTS
ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪

নতুন ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on জুনe ৪th, ২০২৪

সারা’র ঈদুল আযহা আয়োজন

Posted on জুনe ৪th, ২০২৪

দেশের বাজারে বিশ্বের নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪