Follow us

বাণিজ্য মেলায় ‘সারা’র প্যাভিলিয়নে উপচে পড়া ভিড়, চলছে আকর্ষনীয় মূল্য ছাড়

 

নিজস্ব প্রতিবেদক :: ২৫তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অন্যতম আকর্ষণ হিসাবে সবার নজর কেড়েছে ফ্যাশন হাউজ ‘সারা’ লাইফস্টালের প্যাভিলিয়ন। ৪ নং প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে ‘সারা’ লাইফস্টাইলের সকল পণ্য। পোশাকের গুনগত মান উচ্চমানের হওয়ার পাশাপাশি মেলায় সারা’র পোশাকের উপর আকর্ষনীয় মূল্য ছাড় থাকায় ‘সারা’ লাইফস্টালের প্যাভিলিয়নে প্রতিদিনই উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

এবারের বাণিজ্য মেলায় সারা’র প্যাভিলিয়নে প্রাধান্য দেওয়া হচ্ছে শীতকালীন পোশাকের সমারোহকে। শুধুমাত্র উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুনগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে সারা’র শীতকালীন আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি রয়েছে শিশুদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক।
শীতকালীন এসকল পোশাক সামগ্রীর মধ্যে আছে ম্যানজ এন্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস এন্ড কুর্তি, লেদার জ্যাকেট, ম্যানজ এন্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, ম্যানজ এন্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ।

শুধুমাত্র উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুনগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর ম্যানজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি। মাত্র ৫০০- ২৫০০ টাকার মধ্যেই এসকল পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারা’তে।

স্নোটেক্স এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘‘সারা’’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। এবং চতুর্থ আউটলটটি হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরাতে অবস্থিত। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারা’র আউটলেট।

অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারা এর ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

বিডি প্রেসরিলিস /৩১ জানুয়ারি ২০২০ /এমএম


LATEST POSTS
ক্লেমনের উদ্যোগে বাড়ির ছাদে খেলার মাঠ ও বাগান

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

রবিশপে আইফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

কোভিড টেস্টের ফি দেওয়া যাচ্ছে একমাত্র ‘নগদ’-এ

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

নচ ডিসপ্লের ডুয়াল ক্যামেরার নতুন ওয়ালটন ফোন

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২০

গার্ডিয়ান লাইফের লিড প্লাটিনাম সার্টিফিকেট অর্জন

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২০

চমকপ্রদ এফ সেভেন্টিন প্রো-র ফার্স্ট বিক্রি শুরু করলো অপো

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

বন্যার্ত মানুষের সহায়তায় হুয়াওয়ে

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

করোনায় মাতৃসেবা নিয়ে মানুষের পাশে মা-টেলিহেলথ সেন্টার

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

ইবিএল চালু করল Bangla QR Payment

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২০

প্রথমবারের মতো সম্পূর্ণভাবে বাংলাদেশে টিভিসি তৈরি করেছে অপো

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২০