Follow us

বাণিজ্য মেলায় বিকাশের নানা অফার

নিজস্ব প্রতিবেদক ::  মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিকাশ পেমেন্টে প্রবেশ টিকিট এবং বিভিন্ন স্টলে পণ্য ক্রয়ে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, বিকাশের বুথে নতুন অ্যাকাউন্ট খুলে বিনামূল্যে প্রবেশাধিকারসহ আকর্ষণীয় নানা অফার দিচ্ছে বিকাশ।

বিকাশ পেমেন্টে মেলার প্রবেশ টিকিট কিনলেই ৫০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন গ্রাহক। মেলা চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৪০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এছাড়া বাণিজ্যমেলায় বিকাশের বুথে এসে নতুন বিকাশ অ্যাকাউন্ট খুললে থাকছে বিনামূল্যে মেলায় প্রবেশের সুযোগ।

টিকেট কিনে ক্যাশব্যাক ছাড়াও মেলায় বিভিন্ন স্টলে পণ্য ও সেবা কিনে বিকাশ পেমেন্ট করলে রয়েছে ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফারগুলো চলবে মেলার শেষ দিন পর্যন্ত। মেলা চলাকালীন একজন গ্রাহক এই অফারের আওতায় সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। বেঙ্গল পলিমার, ইগলু, ইস্পাহানি টি, যমুনা ইলেকট্রনিক্স, মিঠাই, নাভানা ফার্ণিচার, স্যাভয়, এসএফবিএল (রুচি), কুপার্স, ইজি ফ্যাশন সহ নানান স্টলে এই ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে।

অফার ও মার্চেন্ট তালিকা সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে – https://www.bkash.com/bn/DITF_2022। বিকাশ অ্যাপ দিয়ে কিউআর কোড স্ক্যান করে অথবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে এই অফারগুলো নিতে পারবেন গ্রাহক।

উল্লেখ্য, এবারও মেলা প্রাঙ্গণে যেকোনো প্রাপ্তবয়স্ক নাগরিক জাতীয় পরিচয়পত্র অথবা পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং একটি পাসপোর্ট সাইজ ছবি নিয়ে বাণিজ্যমেলায় বিকাশ বুথে এসে বিনামূল্যে বিকাশ অ্যাকাউন্ট খোলার সুযোগ নিতে পারছেন। একই সাথে গ্রাহক সুবিধার কথা বিবেচনায় রেখে মেলা প্রাঙ্গণে ক্যাশইন ও ক্যাশআউটের সুবিধাও রয়েছে।

বিডি প্রেসরিলিস / ০৪ জানুয়ারি ২০২২ /এমএম 


LATEST POSTS
এরিনা অব ভেলর বাংলাদেশ চ্যাম্পিয়ন হল ওরিয়েন্টাল ফোনিক্স

Posted on জানুয়ারি ২৬th, ২০২২

আইটেলের সবচেয়ে সাশ্রয়ী দামের ফাস্ট চার্জিং স্মার্টফোন ভিশন ৩

Posted on জানুয়ারি ২৬th, ২০২২

নাবিলা রহমানের একক প্রদর্শনী চলছে দৃক গ্যালারিতে

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Letting a Table Room

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Avast Data Shredder Review

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Avast Premier Review

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

ভিভোর ৫জি স্মার্টফোন ভি২৩ এর বিক্রি শুরু

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

বিকাশে কর্মীদের বেতন-ভাতা দেবে ইউনিক গ্রুপ, হানসা ম্যানেজমেন্ট

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

ইউনাইটেড হসপিটালে নতুন ডিএমএস এর যোগদান

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

Avast Vs Kaspersky Antivirus Program Comparison

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২