Follow us

লাইফস্টাইল পণ্য কেনাকাটায় বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক ও ছাড়

 

নিজস্ব প্রতিবেদক :: বিকাশ পেমেন্টে বিভিন্ন ব্র্যান্ড ও অনলাইন শপ থেকে জামাকাপড়, জুতা, ইলেকট্রনিক্স সামগ্রীসহ লাইফস্টাইল পণ্য কিনে মিলছে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও ছাড়। প্রিয়শপ, শাদলিন’স, ই-বাংলা, কাবলিওয়ালা ও কিসব থেকে অনলাইনে পণ্য কিনে এই ক্যাশব্যাক পেতে পারেন বিকাশ গ্রাহকরা। এছাড়া, ওয়ালটন প্লাজা এবং ফ্রিল্যান্ড এর শো রুম ও অনলাইন থেকে বিকাশ পেমেন্টে পণ্য কিনেও মিলছে ছাড় ও ক্যাশব্যাক।

প্রিয়শপ

প্রিয়শপ ডটকমের ওয়েবসাইট অথবা অ্যাপ থেকে পণ্য কিনে পেমেন্ট বিকাশ করার সময় ‘PSBKASH’ কোডটি ব্যবহার করলে গ্রাহকরা প্রতিবার পেতে পারেন ১০%, সর্বোচ্চ ৫০০ টাকা ডিসকাউন্ট। ২০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত অফার চলাকালীন ৪ বারে সর্বোচ্চ ২০০০ টাকা ডিসকাউন্ট পেতে পারেন গ্রাহক। প্রতিবার ডিসকাউন্ট পেতে ন্যূনতম ৫০০ টাকার কেনাকাটা করতে হবে।

ওয়ালটন

৩১ আগস্ট পর্যন্ত ওয়ালটন প্লাজা থেকে টিভি ছাড়া অন্য যে কোনো ইলেকট্রনিক পণ্য কিনে পেমেন্ট বিকাশ করলে গ্রাহক পাচ্ছেন ১০% ডিসকাউন্ট। বিকাশ অ্যাপ, ইউএসএসডি কোড *২৪৭# অথবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করে অফারটি গ্রহণ করতে পারবেন গ্রাহক।

ফ্রিল্যান্ড

ফ্যাশন ব্র্যান্ড ফ্রিল্যান্ড-এর শো রুম ও অনলাইন থেকে কেনাকাটার পেমেন্ট বিকাশ করলে গ্রাহক পাচ্ছেন ১২% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফারটি চলবে ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত।

শাদলিন’স

৩১ আগস্ট পর্যন্ত শাদলিন’স-এর সকল পণ্যের উপর বিকাশ পেমেন্ট-এ গ্রাহকরা পাচ্ছেন ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক বিকাশ অ্যাপ, ইউএসএসডি কোড কিংবা পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে দিনে সর্বোচ্চ ৩০০ টাকা এবং ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। শিশুখাদ্য থেকে শুরু করে বিভিন্ন ঔষধি গুণসম্পন্ন ও রাসায়নিক মুক্ত স্বাস্থ্যকর খাবার যেমন বাদাম, তেল, বীজ ইত্যাদি পণ্য পাওয়া যায় এই অনলাইন শপ-এ।

ই-বাংলা

জামাকাপড়, জুতা, ইত্যাদি লাইফস্টাইল পণ্যের অনলাইন শপ ‘ই-বাংলা’ থেকে কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই গ্রাহকরা পাচ্ছেন ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফারটি চলবে ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত।

কাবলিওয়ালা

লাইফস্টাইল পণ্যের অনলাইন শপ কাবলিওয়ালা থেকে যেকোনো পণ্য কিনে পেমেন্ট বিকাশ করলে মিলবে ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। বিকাশ অ্যাপ, ইউএসএসডি কোড কিংবা পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে গ্রাহক দিনে সর্বোচ্চ ৩ বার এবং ক্যাম্পেইন চলাকালীন মোট ৫ বার এই ক্যাশব্যাক উপভোগ করতে পারেন। অফারটি চলবে ২৩ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত।

কিসব

অনলাইন শপ ‘কিসব’ থেকে বই কিনে পেমেন্ট বিকাশ করলেই মিলছে ১৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফারটি যতবার খুশি নিতে পারবেন গ্রাহক। ফলে বইপ্রেমীদের জন্য বই কেনা এখন আরও সাশ্রয়ী হলো। গ্রাহক ৫০০ টাকা বা তার বেশি কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন এই ক্যাশব্যাক। অফারটি চলবে ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত।

গ্রাহকের কেনাকাটা আরও বেশি নিরাপদ ও সাশ্রয়ী করে তুলতে এই অফারগুলো নিয়ে এসেছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। গ্রাহকরা এখন প্রায় ৩ লাখ এজেন্ট পয়েন্ট থেকে ক্যাশ ইন করার পাশাপাশি ২৯টি ব্যাংকের অনলাইন ব্যাংকিং এবং বাংলাদেশে ইস্যুকৃত ভিসা ও মাস্টারকার্ড থেকে খুব সহজেই বিকাশ অ্যাকাউন্টে টাকা এনে অনলাইনেই প্রয়োজনীয় কেনাকাটা সারতে পারছেন।

বিডি প্রেসরিলিস / ২৫ আগস্ট ২০২১ /এমএম 


LATEST POSTS
স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪

ক্লেমনের সঙ্গে ক্রিকেটার নাজমুল হোসেন শান্তর চুক্তি স্বাক্ষরিত

Posted on মার্চ ৮th, ২০২৪