Follow us

বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির দোয়া ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ এর অন্যতম বৃহৎ মানবসম্পদ সংগঠন বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির উদ্দোগে পবিত্র রামাদান কারিম উপলক্ষে বনানিস্থ হোটেল সারিনাতে আয়োজন করে সংগঠনটির ইফতার মাহফিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের এফএমসিজি ইনডাস্ট্রিজ প্রায় সব স্বনামধন্য প্রতিষ্ঠানের শতাধিক মানবসম্পদ পেশাজীবী এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাবের নেতৃস্থানীয় শিক্ষার্থীরা।

বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটি গঠন করা হয়েছে দেশের সকল এফএমসিজি সেক্টরের মানবসম্পদ পেশাজীবীদের নিজেদের মধ্যকার সম্পর্ক উন্নয়ন, প্রশিক্ষনের মাধ্যমে প্রফেশনাল ডেভলপমেন্ট এবং মর্ডান এইচআর প্রাক্টিস নিশ্চিত করার লক্ষে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা এম সাব্বির আলী (মানবসম্পদ পরিচালক-সিটি গ্রুপ)। পর্যায়ক্রমে আলোচনা সভা, আগত অতিথিদের সংক্ষিপ্ত বক্তব্য ও দয়া মাহফিলে সাজানো অনুষ্ঠানটির শুরুতেই সংগঠনটির সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন অনুষ্ঠানটির উপস্থাপনায় থাকা সংগঠনটির সাধারন সম্পাদক কাইয়ুম ইসলাম সোহেল (সহকারী ব্যবস্থাপক, প্রাণ আরএফএল গ্রুপ) এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মানিক চক্রবর্তি (উপ ব্যাবস্থাপক-বিডি ফুড লিমিটেড)।

সংগঠনের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা মুলক কথা বলেন এসএম আহ্‌বাবুর রহমান (উপ মহাব্যবস্থাপক-পান্ডুঘর গ্রুপ), সিবলি এইচ আহমেদ (সহকারী মহাব্যবস্থাপক-মেঘনা ফুড এন্ড বেভারেজ), কাজী জাফর সাদিক (প্রধান মানবসম্পদ কর্মকর্তা-দারাজ বাংলাদেশ), কাজি আরিফ মইন (জ্যেষ্ঠ ব্যবস্থাপক-কোকাকোলা বাংলাদেশ), মঞ্জুর হোসেন জামাদ্দার (সহযোগ মানবসম্পদ প্রধান-পারফেট্টি ভ্যান ম্যালে বাংলাদেশ), তাবসির রাজিব (ব্যবস্থাপক-সিটি গ্রুপ), রেজাউল হোসাইন (ব্যবস্থাপক-ম্যারিকো বাংলাদেশ), মামুন আহমেদ (উপ মহাব্যবস্থাপক-ম্যাটাডোর গ্রুপ), মীর জাহাঙ্গির নবী (মহাব্যবস্থাপক- প্রভিটা গ্রুপ), রিজভি রনি (প্রধান মানবসম্পদ কর্মকর্তা-এসিআই লজেস্টিকস), জে.আলী (কর্পোরেট ট্রেইনার এবং লেখক)।

বক্তারা তাদের বক্তব্যে মানবসম্পদ উন্নয়নে একসাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন করেন এবং সংগঠনের সার্বিক মঙ্গল কামনা করেন। ইফতারের দোয়া পরিচালনা এবং যাকাত ব্যবস্থা নিয়ে কথা বলেন আলী মূর্তজা (প্রধান মানবসম্পদ কর্মকর্তা-ট্রান্সকম কনজিউমার)। অনুষ্ঠানের সভাপতিত্ত করেন সংগঠনটির সভাপতি রাশেদুল হাসনাথ (সহযোগী ব্যবস্থাপক-পারফেট্টি ভ্যান ম্যালে বাংলাদেশ)।

বিডি প্রেস রিলিস/ ২৫ মে ২০১৯ / এমএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২