Follow us

ফুডপ্যান্ডার প্যান্ডামার্ট চালু: মাত্র ৩০ মিনিটে গ্রাহকের দরজায় সবকিছু

 

নিজস্ব প্রতিবেদক :: নিত্য প্রয়োজনীয় পণ্যের কেনাকাঁটা সহজ করা এবং মাত্র ৩০ মিনিটের মধ্যে তা গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে ফুডপ্যান্ডা চালু করেছে ‘প্যান্ডামার্ট’, যা প্রতিদিনের প্রয়োজনীয় পণ্য অনলাইনে অর্ডার করার একটি সুবিধাজনক ও বিশ্বস্ত প্ল্যাটফর্ম।

করোনাভাইরাস মহামারি অনলাইন কেনাকাটার উপর নির্ভরতা ব্যাপক মাত্রায় বাড়িয়ে দিলেও, এ ধরনের প্ল্যাটফর্মগুলোর অধিকাংশেরই খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের মজুদ ও বৈচিত্র্য এখনও সীমিত। এছাড়া হঠাৎ চাহিদা বেড়ে যাওয়ার কারণে পণ্যের ডেলিভারিও বিলম্বিত হচ্ছে। ফলে বাড়ছে গ্রাহক অসন্তোষ। তাই যথাযথ ব্যবস্থাপনা ও কার্যকর সেবার অভাবে বাজারে একরকমের ঘাটতি রয়ে গেছে।

তবে প্যান্ডামার্টের তিন হাজারেরও বেশি অরিজিনাল পণ্যের সমাহার থেকে কাঙ্ক্ষিত ও পছন্দের পণ্য মাত্র ৩০ মিনিটের মধ্যে গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার মাধ্যমে অনলাইন শপিংয়ের এক নতুন অভিজ্ঞতা দিতে চায় ফুডপ্যান্ডা।

প্যান্ডামার্ট প্রসঙ্গে ফুডপ্যান্ডার সিইও আম্বারিন রেজা বলেন, যথাসময়ে ডেলিভারি প্রদান সক্ষমতা গ্রাহকের সাথে মজবুত বন্ধন তৈরি করে, ডেলিভারি সেবার নির্ভরযোগ্যতা বাড়ায় এবং সর্বোপরি গ্রাহকের আস্থা অর্জন করা যায়। গ্রাহক তার কাঙ্ক্ষিত সময়েই ডেলিভারি প্রত্যাশা করেন। আর তাই গ্রাহকের মধ্যে এমন প্রত্যাশা জাগানো উচিত হবে যা পূরণ করা সম্ভব। প্যান্ডামার্টের মাধ্যমে আমরা ঠিক তাই করতে যাচ্ছি।

তিনি আরও জানান, ঘরের নিত্যদিনের প্রয়োজনীয় সব পণ্য থেকে শুরু করে শিশুদের পণ্য ও পরিচ্ছন্নতা উপকরণসহ ৩ হাজারেরও বেশি পণ্যের বৈচিত্র্যময় সমাহার সহ প্যান্ডামার্টে থাকছে ইউনিলিভার, নেসলে, রেকিট বেনকিজারের মতো বড় বহুজাতিক এবং স্বনামধন্য স্থানীয় কোম্পানির অরিজিনাল পণ্যের সম্ভার। পছন্দের পণ্য বেছে নেওয়ার অপশন এবং সেরা ডিল ও অফারের সাথে অনলাইন কেনাকাটায় নতুন অভিজ্ঞতা যোগ করতে এবং ক্রমবর্ধমান চাহিদা পূরণে প্যান্ডামার্ট অঙ্গীকারবদ্ধ।

তিনি বলেন, তাছাড়া নিত্য প্রয়োজনীয় পণ্যের ডেলিভারি চাহিদা বৃদ্ধি পাওয়ায় প্যান্ডামার্ট চালু হওয়াতে বিক্রেতাদের জন্য নতুন ব্যবসায়িক সম্ভাবনা তৈরি হয়েছে, সেইসাথে রাইডার ও ওয়্যারহাউজ কর্মীদের জন্য সৃষ্টি হয়েছে নতুন কর্মসংস্থানের সুযোগ। ফুডপ্যান্ডা রাজধানী ঢাকা ও দেশের বড় শহরগুলোতে প্যান্ডামার্ট ভেঞ্চারটি চালু করেছে। ধারাবাহিকভাবে এই সেবা দেশের প্রায় সব প্রান্তেই বিস্তৃত হবে।

বিডি প্রেসরিলিস /৩০ নভেম্বর ২০২০ /এমএম    


LATEST POSTS
প্যানটোনের কালার অব ইয়ার ২০২১-এ রিয়েলমি’র ভিজ্যুয়াল আইডেন্টিটির প্রতিফলন

Posted on জানুয়ারি ১৬th, ২০২১

সরকারের সামাজিক নিরাপত্তা ভাতার ৭৫ শতাংশ বিতরণ করবে ‘নগদ’

Posted on জানুয়ারি ১৪th, ২০২১

ইভ্যালিতে যুক্ত হলো বেঙ্গল গ্রুপ

Posted on জানুয়ারি ১৪th, ২০২১

শীতার্তদের পাশে দাঁড়াতে প্রাণ আপ এর কর্মসূচি

Posted on জানুয়ারি ১৪th, ২০২১

দেশের বাজারে ভিভো’র নতুন ফোন ওয়াই১২এস

Posted on জানুয়ারি ১৪th, ২০২১

শীতার্তদের পাশে দাঁড়াতে প্রাণ আপ এর কর্মসূচি

Posted on জানুয়ারি ১৩th, ২০২১

চলছে সেরা রাঁধুনী ১৪২৭-এর রেজিস্ট্রেশন

Posted on জানুয়ারি ১৩th, ২০২১

দুটি মডেলের স্মার্টফোনের দাম কমালো মটোরোলা

Posted on জানুয়ারি ১৩th, ২০২১

নতুন বছরে সিম্ফনির নতুন ফোন

Posted on জানুয়ারি ১৩th, ২০২১

ভিভোর ভি২০এসই’র দাম কমলো

Posted on জানুয়ারি ১৩th, ২০২১