Follow us

‘প্রোডাক্ট অব দ্যা ইয়ার’ হলো ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি

 

নিজস্ব প্রতিবেদক :: ক্যাস্পারস্কি ফ্লাগশিপ হোম ইউজার সিকিউরিটি সল্যুশন ‘ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি’ ষষ্ঠবারের মত ২০২০ সালের প্রোডাক্ট অব দ্য ইয়ার পুরষ্কারে ভূষিত হয়েছে ।২০২০ সালের বেশির ভাগ সময় ধরে অফিস এবং স্কুল গুলো বন্ধ থাকার কারনে ইন্টারনেট ইউজাররা ডিজিটাল যোগাযোগ চালু রাখার জন্য প্রযুক্তির উপর বেশি নির্ভর হয়ে পড়ে।সেকারনে, ক্যাসপারস্কি বাজারে সবচেয়ে বেশি শক্তিশালী ইন্টারনেট সিকিউরিটি প্রোডাক্ট বাজারজাত করেছে এবং সেই সাথে সফলতার সাথে গ্রাহকদের সাইবার থ্রেট থেকে সুরক্ষা নিশ্চিত করেছে ।

এন্টিভাইরাস বিষয়ক গবেষনা প্রতিষ্ঠান এভি কম্পারেটিভস ১২ মাস ধরে ১৬টি এন্টিভাইরাস পন্যের উপর পরীক্ষা চালিয়েছে। গবেষনায় সর্বমোট ৭টি প্যারামিটারে সেরা পারফর্ম করার মাধ্যমে প্রথম হয় ক্যাসপারস্কি’র ইন্টারনেট সিকিউরিটি পন্যটি।এছাড়াও, ক্যাসপারস্কি নির্দিষ্ট পরীক্ষার জন্য পাঁচটি অতিরিক্ত সম্মাননা পেয়েছে। সেগুলো হচ্ছে অ্যাডভান্সড থ্রেট প্রোটেকশন গোল্ড, রিয়েল-ওয়ার্ল্ড প্রোটেকশন গোল্ড, লোয়েষ্ট ফলস পজিটিভ্স সিলভার, ম্যালওয়্যার প্রোটেকশন ব্রোঞ্জ এবং বেষ্ট ওভার অল স্পিড ব্রোঞ্জ।

এভি কম্পারেটিভস এর প্রতিষ্ঠাতা ও সিইও আন্দ্রেস ক্লেমেনতি বলেছেন, প্রমানিত ম্যালওয়্যার প্রোটেকশন ক্যাপাসিটি, উচ্চমানের পারফর্মেন্স এবং সহজ ব্যবহারিক ইন্টারফেস নিশ্চিত করায় ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটিকে স্বীকৃতি দিতে পেরে আমরা আনন্দিত। গত এক বছরে আমরা বুঝতে পেরেছি, শুধুমাত্র বড় এন্টারপ্রাইজ নয়, সাইবার ক্রাইম থেকে সুরক্ষা প্রয়োজন প্রতিটি হোম ইউজারেরও।এবং এন্ড ইউজার পর্যায়ে সাইবার সুরক্ষায় ক্যাসপারস্কি আবারো নিজেদের মুন্সিয়ানা প্রমান করতে সক্ষম হয়েছে।

বিডি প্রেসরিলিস / ৩ এপ্রিল ২০২১ /এমএম   


LATEST POSTS
দেশে আসুসটর পণ্য এনেছে স্টারটেক

Posted on এপ্রিল ২০th, ২০২১

দরিদ্র্য ও অসহায় মানুষের পাশে প্রিমিয়ার ব্যাংক

Posted on এপ্রিল ২০th, ২০২১

দেশে ই-স্টোর চালু করবে ভিভো

Posted on এপ্রিল ২০th, ২০২১

‘নগদ’ এ দৈনিক লেনদেন ছাড়াল ৪০০ কোটি টাকা

Posted on এপ্রিল ২০th, ২০২১

বাংলাদেশ পুলিশকে সুরক্ষা সামগ্রী দিল মেডিক্যার সেইফলাইফ

Posted on এপ্রিল ২০th, ২০২১

ওয়ালটনের নতুন ফোনের অনলাইন প্রি-বুকে ১০০০ টাকা ছাড়

Posted on এপ্রিল ২০th, ২০২১

বাবাহারা প্রধানমন্ত্রীর কাছে ব্যাংকার কন্যার দাবি

Posted on এপ্রিল ২০th, ২০২১

ঈদ আয়োজন নিয়ে এসেছে ফেইসরঙ

Posted on এপ্রিল ১৯th, ২০২১

নিপুণের ঈদ আয়োজন

Posted on এপ্রিল ১৯th, ২০২১

ফ্রি হোম ডেলিভারিতে পাওয়া যাবে মটোরোলা ফোন

Posted on এপ্রিল ১৯th, ২০২১