Follow us

পিৎজা প্রেমীদের জন্য পিৎজা হাটের আকর্ষণীয় অফার

 

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশের শীর্ষস্থানীয় পিৎজা চেইন পিৎজা হাট দেশের পিৎজা প্রেমীদের জন্য নিয়ে এলো আকর্ষণীয় ‘ওয়াও এভরিডে ভ্যালু’ অফার। এই অফারের আওতায় ক্রেতারা আকর্ষণীয় মূল্যে পিৎজা হাটের অতুলনীয় স্বাদের পিৎজা খেতে পারবেন। একটি পার্সোনাল পিৎজার দাম শুরু হচ্ছে ১৯৯ টাকা থেকে (মূসকসহ) এবং প্রতিটি মাঝারি আকারের পিৎজা পাওয়া যাবে বাংলাদেশের শীর্ষস্থানীয় পিৎজা চেইন পিৎজা হাট দেশের পিৎজা প্রেমীদের জন্য নিয়ে এলো আকর্ষণীয় ‘ওয়াও এভরিডে ভ্যালু’ অফার।মাত্র ৩৯৯ টাকায়। এই অফারটি পেতে ক্রেতাদের নির্ধারিত মেন্যু থেকে যে কোন দুটি পিৎজা কিনতে হবে।

নির্বাচিত প্যান পিৎজা রেঞ্জের জন্য পিৎজা হাট চালু করেছে আকর্ষনীয় অফার। পিৎজা হাটের নতুন এই অফারটি যারা প্রতিদিন সাধ্যের মধ্যে মানসম্পন্ন খাবার উপভোগে আগ্রহী পিৎজা হাট তাদের কথা বিবেচনা করে এই অফারটি শুরু করেছে। এখানে আকর্ষণীয় মূল্যের কারণে ক্রেতারা স্বল্পমূল্যে পিৎজা খেতে পারবেন এবং মেন্যুতে অন্যান্য যেসব আইটেম রয়েছে যেমন: অ্যাপিটাইজার এবং পাস্তা সেগুলোও উপভোগ করতে পারবেন।

অফারটি প্রচারের লক্ষ্যে, পিৎজা হাট একটি ডিজিটাল এবং ‘অন-গ্রাউন্ড’ ক্যাম্পেইনও চালু করছে যেখানে দেশের সবচেয়ে গুণগত মানের পিৎজা ভোক্তাদের নাগালের মধ্যে পাওয়া যাবে বলে আলোকিত করা হয়েছে। খাবারের গুণগত মান ঠিক রেখে পিৎজা হাট, তরুণ ক্রেতা যারা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের খাবারের স্বাদ নিতে চায়, তাদের কথা বিবেচনায় নিয়ে সুলভ মূল্যে বিভিন্ন মজাদার স্বাদের ইতালিয়ান খাবারের ও ব্যবস্থা আছে।

‘ওয়াও এভরিডে ভ্যালু’ অফারে, ক্রেতারা আকর্ষণীয় মূল্যে পিৎজা হাটের পিৎজা খেতে পারবেন। একটি পার্সোনাল পিৎজার দাম শুরু ১৯৯ টাকা থেকে (মূসকসহ) এবং প্রতিটি মাঝারি আকারের পিৎজা পাওয়া যাবে ৩৯৯ টাকায়। ‘ওয়াও এভরিডে ভ্যালু’ ডাইন-ইন, টেক-অ্যাওয়ে, পিৎজা হাট ডেলিভারি সার্ভিসের মাধ্যমে সারাদিন এবং সবগুলো আউটলেটে পাওয়া যাবে।এছাড়া, পিৎজা হাটে চলছে আকর্ষণীয় ‘ডোন্ট কুক সানডে’ অফার যেখানে ক্রেতারা প্রতি রবিবার প্যান পিৎজার ক্ষেত্রে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ সুবিধা লাভ করতে পারবেন।

বিডি প্রেসরিলিস / ০৯ সেপ্টেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
ব্যাবিলন গ্রুপের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

ইলেকট্রিশিয়ানের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিজলী ক্যাবলস

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

ঢাকায় সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তাদের মিলন মেলা

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

ইবিএল স্কাইপে ব্যবহার করবে নাইন গো

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

বাজার কাঁপাতে আসছে আইটেল’র নচ ডিসপ্লের স্মার্টফোন এস১৫ প্রো

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

রেনো এইসে থাকবে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

এফএসআইবিএল, বিডব্লিউসিসিআই ও পিএসএল’র মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

দারাজের পঞ্চম বর্ষপূর্তির ক্যাম্পেইন থেকে আরও বেশি ডিসকাউন্ট পাবেন যেভাবে

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

স্মার্ট টিভির উদ্ভাবনে নতুন দিগন্ত উন্মোচন করল স্যামসাং

Posted on সেপ্টেম্বর ১৩th, ২০১৯

টেলিনরের গ্রাহকদের জন্য এবার বিশেষ ছাড়ে ডায়াগনস্টিক সেবা

Posted on সেপ্টেম্বর ১৩th, ২০১৯