Follow us

দেশের বাজারে ৫০ মেগাপিক্সেল ক্যামেরার রিয়েলমি সি২৫ওয়াই

 

নিজস্ব প্রতিবেদক :: তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি’র জনপ্রিয় সি সিরিজ থেকে লঞ্চ হওয়া চমৎকার ফিচারের রিয়েলমি সি২৫ওয়াই এখন সারাদেশে পাওয়া যাচ্ছে। স্মার্টফোন ব্যবহারকারীরা এখন দেশের যেকোনো আউটলেট থেকে এ ফোনটি কিনতে পারবেন।দুর্দান্ত এ ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা, ৫,০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি এবং ১৮ ওয়াটের কুইক চার্জার। ইউনিসক টি৬১০ শক্তিশালী প্রসেসর, ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সমৃদ্ধ দুর্দান্ত এ ফোন দিয়ে ব্যবহারকারীরা নিরবচ্ছিন্ন স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। সি২৫ওয়াই মডেলের মাধ্যমে রিয়েলমি প্রথমবারের মতো নান্দনিক লাইন ডিজাইন নিয়ে এসেছে। সরল রেখার সহজবোধ্যতা ও সৌন্দর্য দ্বারা উদ্বুদ্ধ হয়ে তৈরি করা এ ফোনের অনবদ্য ডিজাইন শুধু দৃষ্টিই কাড়বে না, বরং আরামদায়ক অনুভূতির সৃষ্টি করবে।

ক্রেতারা এ ফোনটি কিনতে পারবেন মাত্র ১৩,৯৯০ টাকায়। রিয়েলমি সি২৫ওয়াই টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফাইড স্মার্টফোন। ২৩ ধরনের কঠিন গুণগত মান পরীক্ষা পাশ করলেই এই স্বীকৃতি প্রদান করা হয়। এর অর্থ হল রিয়েলমি সি২৫ওয়াই-এর গুণগত মান নিয়ে সংকোচের কোন অবকাশ নেই। ব্যবহারকারীরা কোন দুশ্চিন্তা ছাড়াই এই স্মার্টফোনটি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করতে পারবেন।অল্প কিছুদিন আগে, রিয়েলমি তাদের নতুন স্মার্টফোন সি২৫ওয়াই লঞ্চ করেছে। দারাজের ১১.১১ ক্যাম্পেইনে মাত্র ৫ মিনিটের মধ্যেই রেকর্ড সংখ্যক (৪,০০০ ইউনিট) রিয়েলমি সি২৫ওয়াই বিক্রি হয়।

উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফোলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

সেটটি কেনার জন্য আপনার নিকটতম রিয়েলমি ব্র্যান্ড শপ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন – https://cutt.ly/realme_Brand_Shop

বিডি প্রেসরিলিস / ০৪ ডিসেম্বর ২০২১ /এমএম   


LATEST POSTS
এরিনা অব ভেলর বাংলাদেশ চ্যাম্পিয়ন হল ওরিয়েন্টাল ফোনিক্স

Posted on জানুয়ারি ২৬th, ২০২২

আইটেলের সবচেয়ে সাশ্রয়ী দামের ফাস্ট চার্জিং স্মার্টফোন ভিশন ৩

Posted on জানুয়ারি ২৬th, ২০২২

নাবিলা রহমানের একক প্রদর্শনী চলছে দৃক গ্যালারিতে

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Letting a Table Room

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Avast Data Shredder Review

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

Avast Premier Review

Posted on জানুয়ারি ২৪th, ২০২২

ভিভোর ৫জি স্মার্টফোন ভি২৩ এর বিক্রি শুরু

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

বিকাশে কর্মীদের বেতন-ভাতা দেবে ইউনিক গ্রুপ, হানসা ম্যানেজমেন্ট

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

ইউনাইটেড হসপিটালে নতুন ডিএমএস এর যোগদান

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২

Avast Vs Kaspersky Antivirus Program Comparison

Posted on জানুয়ারি ২৩rd, ২০২২