Follow us

দারাজেই হলো রিয়েলমি সি সেভেন্টিন স্মার্টফোনের গ্লোবাল লঞ্চ

 

নিজস্ব প্রতিবেদক :: পুরো বিশ্বের সাথে বাংলাদেশেও লঞ্চ হলো রিয়েলমি সি সিরিজের নতুন স্মার্টফোন রিয়েলমি সি সেভেন্টিন (C17)। আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন ও দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশে (daraz.com.bd) গত ২১ সেপ্টেম্বর রাত ৮টায় দারাজ অফিশিয়াল ফেসবুক পেজ লাইভের মাধ্যমে উদ্বোধন করা হয় ফোনটি।

ব্র্যান্ড নিউ এই ফোনটি ২২ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় দারাজ এক্সক্লুসিভ ফ্ল্যাশসেলে পাওয়া গেছে মাত্র ১৪ হাজার ৯৯০ টাকায়, যার বাজার মূল্য ১৫ হাজার ৯৯০ টাকা। মাত্র ১ মিনিটে ৩ হাজার ইউনিট সেল করে ফোনটি ২০২০ সালে দারাজ অনলাইন শপের সবচেয়ে দ্রুত বিক্রয়কৃত হ্যান্ডসেটে পরিণত হয়েছে। উল্লেখ্য, রিয়েলমি বিশ্বের দ্রুত বর্ধমান স্মার্টফোন ব্র্যান্ডগুলোর মধ্যে একটি।

রিয়েলমি সি সেভেন্টিন স্মার্টফোনটি একটি মিড-টিয়ার ডিভাইস, যার ৯০ হার্জেড (90Hz) আলট্রা-স্মুথ ডিসপ্লে, শক্তিশালী ৬ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজ ইউজারকে চমৎকার গেমিং অভিজ্ঞতার পাশাপাশি দৈনন্দিন সকল কাজে দেবে অনন্য পারফরমেন্স। অসাধারণ দামের পাশাপাশি রিয়েলমি সি সেভেনটিন পাওয়া যাবে লেক গ্রিন ও নেভি ব্লু- এই দুটি রঙে।

৯০ হার্জেড এর আলট্রা স্মুথ ডিসপ্লে

বাজারে উপলভ্য বেশিরভাগ স্মার্টফোনগুলোর রিফ্রেশ রেট ৬০ হার্জেড হয়ে থাকে, যা দীর্ঘ সময়ের জন্য স্ক্রোল করতে গেলে বা সোশ্যাল নিউজ ফিড, সিনেমা দেখা বা গেম খেলতে গিয়ে কিছুটা ফ্যাকাশে হয়ে যায়। রিয়েলমে সি সেভেন্টিন-এর ৯০ হার্জেড রিফ্রেশ রেট অবশ্যই সোশ্যাল মিডিয়া, টেক্সটিং, ভিডিও এবং চলচ্চিত্রগুলো দেখার সময় ব্যবহারকারীদের এক অসাধারণ অভিজ্ঞতা প্রদান করবে। রিয়েলমি সিক্স আই এর ৬.৫ ইঞ্চি মিনি ড্রপ ফুলস্ক্রিনে ফোনটির ৯০ শতাংশই স্ক্রিন। এই বিশাল স্ক্রিনে রয়েছে আই কেয়ার মোড সুবিধা যা চোখের ওপর অতিরিক্ত চাপ ছাড়াই দীর্ঘক্ষণ ফোন ব্যবহার করতে সাহায্য করবে।

শক্তিশালী প্রসেসরে অসাধারণ পারফরম্যান্স

রিয়েলমে সি সেভেন্টিনে রয়েছে শক্তিশালী ৬ গিগাবাইট এলপিডিডিআর ৪x রম এবং ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও ফোনটিতে রয়েছে স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর- একটি বিশেষ ১১ এন এম প্রসেসর যা আরও শক্তিশালী এবং দক্ষ। ফোনটির সি পি ইউ ক্রিয়ো ২৪০ স্ট্রাকচার এবং অ্যাড্রেনো ৬১০ জিপিইউ দ্বারা সজ্জিত।

দীর্ঘক্ষণের ব্যাটারি সাপোর্ট

নন-স্টপ ব্যবহার উপযোগী করতে রিয়েলমে সি সেভেন্টিনে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি যা ফোনটিকে ৩৪ দিনের স্ট্যান্ডবাই মোড প্রতিশ্রুতি দেয়। এছাড়াও এটি ১৮ ডব্লিউ ফাস্ট চার্জিং দ্বারা সজ্জিত, যা এর বিশাল ব্যাটারির ৩৩ শতাংশ মাত্র ৩০ মিনিটের মধ্যে চার্জ করতে পারে এবং মাত্র ৫ শতাংশ ব্যাটারি নিয়ে এর ইউজার প্রায় ১.২ ঘণ্টা ফোনটি ব্যবহার করতে ও হোয়াটসঅ্যাপ করতে সক্ষম হবে।

১৩ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরায় ধারণ করুন চমৎকার সব মুহূর্ত

ফটো এবং ভিডিও’র জন্য রিয়েলমি সি সেভেন্টিনের একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যাতে একটি এফ / ২.২ লেন্সসহ একটি ১৩-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল এফ লেন্সসহ একটি 8-মেগাপিক্সেল সেন্সর, একটি ২-মেগাপিক্সেল এফ/২.৪ অ্যাপারচারসহ ম্যাক্রো শুটার এবং একটি কালো এবং সাদা এফ লেন্সসহ রয়েছে একটি ২-মেগাপিক্সেল সেন্সর।

সেলফির জন্য থাকছে স্ক্রিনের উপরের বাম কোণে রাখা গর্ত-পাঞ্চের মধ্যে এফ / ২.০ লেন্সসহ একটি 8-মেগাপিক্সেল সেন্সর।

এই উপলক্ষে দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার-জনাব ফুয়াদ আরেফিন তন্ময় বলেন, আমরা জানি, রিয়েলমি বিশ্বের অন্যতম দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ডগুলোর একটি এবং এটি বাংলাদেশে যাত্রার প্রথম থেকেই দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজের সাথে কাজ করে চলেছে। রিয়েলমি অবিচ্ছিন্নভাবে সাশ্রয়ী মূল্যের পাশাপাশি আকর্ষণীয় সব ডিজাইনের নতুন ফোন লঞ্চ করে তরুণ ক্রেতাদের থেকে ব্যাপক সাড়া পাচ্ছে। এর অন্যতম কারণ হলো তারা দারাজের মোবাইল ক্যাটাগরি থেকে স্মার্টফোন কিনতে খুবই স্বাচ্ছন্দ্যবোধ করে। ব্র্যান্ডেটির পূর্ববর্তী স্মার্টফোনগুলো দারাজের সাথে বিভিন্ন সেলস রেকর্ড অর্জন করেছে এবং এর সর্বশেষ স্মার্টফোনটিও ব্যাপকভাবে সফল হতে চলেছে।

বিডি প্রেসরিলিস / ২৪ সেপ্টেম্বর /এমএম


LATEST POSTS
বনশ্রীতে ভিরো ফ্যাশন হাউজের যাত্রা শুরু

Posted on অক্টোবর ২৬th, ২০২০

উন্নত নেভিগেশন সিস্টেম আনছে অপো

Posted on অক্টোবর ২৬th, ২০২০

২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক

Posted on অক্টোবর ২৫th, ২০২০

পিএইচপি বাইক কেনা যাবে ইভ্যালিতে

Posted on অক্টোবর ২৫th, ২০২০

সি সিরিজের স্মার্টফোন নিয়ে আসছে রিয়েলমি

Posted on অক্টোবর ২৫th, ২০২০

ব্যাংক থেকে বিকাশে টাকা নিলে ‘উপহার’

Posted on অক্টোবর ২৫th, ২০২০

ওয়ালটন মেইড ইন বাংলাদেশের অ্যাম্বাসেডর

Posted on অক্টোবর ২৫th, ২০২০

বনশ্রীতে ফ্যাশন হাউসের প্রিমিয়াম আউটলেট

Posted on অক্টোবর ২৫th, ২০২০

জেন্টল পার্কের ভার্চুয়াল ফ্যাশন শো

Posted on অক্টোবর ২৫th, ২০২০

আসছে হুয়াওয়ের তিনটি নতুন ফোন

Posted on অক্টোবর ২৫th, ২০২০