Follow us

দাম কমলো হুয়াওয়ে নোভা থ্রিআইয়ের

 

নিজস্ব প্রতিবেদক :: দেশের বাজারে হালের ক্রেজ ও তরুণদের পছন্দের শীর্ষে থাকা হুয়াওয়ে নোভা থ্রি আইয়ের দাম কমিয়েছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। ফোনটি এখন ৩ হাজার টাকা মূল্যছাড়ে ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সাথে থাকছে ১০৫০ টাকা দামের একটি ইয়ারফোন।

মঙ্গলবার ১২ নভেম্বর, থেকে হুয়াওয়ে অনুমোদিত দেশের সব ব্র্যান্ডশপে ফোনটি কিনতে পাওয়া যাচ্ছে ১৯,৯৯৯ টাকায়। মূল্যছাড় ও উপহার মিলে চার ক্যামেরার জনপ্রিয় এ ফোনটি কিনলে ৪০৫০ টাকা সাশ্রয় করতে পারবেন ক্রেতা।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, “নোভা সিরিজের ফোন সবসময়ই তরুণ ও ফ্যাশনপ্রেমীদের আকৃষ্ট করে। তাদের জন্য এ সিরিজের জনপ্রিয় ফোন নোভা থ্রি আইয়ের দাম কমানো হয়েছে। ফোনের সাথে উপহার হিসেবে দেওয়া হচ্ছে প্রিমিয়াম কোয়ালিটির একটি ইয়ারফোন। আশা করছি, আমাদের গ্রাহকদের প্রত্যাশা পূরণ হবে।”

গত বছরের আগস্টে নোভা থ্রি আই ফোনটি দেশের বাজারে আসার পর ব্যাপক সাড়া ফেলে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সুবিধার কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন চার ক্যামেরার এ ফোন অল্প সময়েই তরুণদের মন জয় করে নেয়। ফটোগ্রাফির জন্য যুতসই ফোনটিতে রয়েছে ৬ দশমকি ৩ ইঞ্চি ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে।

নোভা সিরিজের জনপ্রিয় এ ফোনে ২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্সর বিশিষ্ট ফ্রন্ট এআই ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের সেন্সর, ১৬ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগা পিক্সেলের সেকেন্ডারি সেন্সর বিশিষ্ট রিয়ার ক্যামেরা। এ ফোনের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে ফোনটির রম ১২৮ জিবি। ফলে স্টোরেজ নিয়ে বাড়তি চিন্তা থাকবে না গ্রাহকের। চার জিবি র‌্যাম ও শক্তিশালী গেম স্যুট থাকার কারণে গেমিংয়ে অসাধারণ অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা।

বিডি প্রেসরিলিস / ১২ নভেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল প্রাণের তিন প্রতিষ্ঠান

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন ফ্রিজের ক্যাশ ভাউচারে ঘরভর্তি পণ্য কিনলেন তিন ক্রেতা

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

বিমানের নিজস্ব অ্যাপসে টিকিট কাটলে ১০ শতাংশ ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

সোনালী ব্যাংকে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ আলোকচিত্র প্রদর্শনী

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

১২ ডিসেম্বর থেকে দারাজে বছর শেষের ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ইসলামিক ওয়ালেট চালু করল আল-আরাফাহ ইসলামী ব্যাংক

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটনের বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা শুরু

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

BDYEA এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯

‘ফিউচার লিডারশিপ প্রোগ্রাম- ২০১৯’ শুরু করলো দারাজ বাংলাদেশ

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯