Follow us

 

নিজস্ব প্রতিবেদক ::  পেশাদার ভিডিও কনটেন্ট ক্রিয়েটরদের কাছে বিশ্বব্যাপী জনপ্রিয় ব্রান্ড ঝিউন ব্রান্ডের সকল পণ্য ওয়ারেন্টিসহ বাংলাদেশে বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এরই ধারাবাহিকতায় স্মার্ট টেকনোলজিস বাংলাদেশের মার্কেটে নিয়ে এসেছে ঝিউনের লেটেস্ট প্রডাক্ট ক্রেন এম৩, সর্বাধুনিক এই গিম্বলটি ব্যবহার করা যাবে মিররলেস ক্যামেরা একশন ক্যামেরা এবং স্মার্ট ফোনের সঙ্গে।

সেসঙ্গে এই গিম্বলটিতে থাকছে টাচস্ক্রিন ডিসপ্লে, বিল্ট-ইন লাইট এবং অ্যাপ কন্ট্রোলের সুবিধা এখন থেকে ঝিউন ক্রেন এম৩ গিম্বলটি সহ এই ব্রান্ডের যেকোনো প্রযুক্তিপণ্য স্মার্ট টেকনোলজিসের যেকোনো শোরুমে পাওয়া যাবে স্ট্যান্ডার্ড এবং কম্ব প্যাকেজে। এছাড়া, গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং অনলাইন মার্কেটপ্লেস দারাজে থেকেও এসব ডিভাইস যে কেউ কিনতে পারবেন।

বাংলাদেশে ঝিউনের অনুমোদিত প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস বাজারের অন্যান্য ব্রান্ডের প্রোডাক্ট থেকে মান ও জনপ্রিয়তার দিক থেকে অনেকদূর এগিয়ে থাকা প্রতিটি অথোরাইজড ঝিউন প্রোডাক্টের সঙ্গে এক বছরের বিক্রয়োত্তর সেবা দেওয়ারও ঘোষণা দিয়েছে।

স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, ফটোগ্রাফার এবং ভিডিওগ্রাফারদের চাহিদার কথা চিন্তা করে দেশের বাজারে অত্যাধুনিক প্রযুক্তির ও বাজেট-বান্ধব ঝিউন প্রোডাক্ট বাজারজাত শুরু করেছে স্মার্ট টেকনোলজিস। এক বছরের অফিশিয়াল ওয়ারেন্টি ও বিক্রয়োত্তর সেবা পেতে ঝিউনের সকল ধরনের প্রোডাক্ট কেনার আগে স্মার্ট ওয়ারেন্টি স্টিকার দেখে পণ্য কেনার অনুরোধ জানাচ্ছি।”

পেশাদার ছবি ও ভিডিও ধারণের জন্যে ক্যামেরাতে অনেকে গিম্বল ব্যবহার করে থাকেন। গিম্বল হলো এমন এক ডিভাইস যা বিভিন্ন ধরনের ক্যামেরা যুক্ত করা হলে স্থিরচিত্র এবং ভিডিও ধারণের সময় ক্যামেরাটি স্বংয়ক্রিয়ভাবে স্থির থাকে। বাজারে স্মার্টফোন ও ক্যামেরার জন্য আলাদা আলাদা গিম্বল পাওয়া যায়।

দেশের বাজারে বিভিন্ন মডেলের ঝিউন পণ্যের দাম ও বিস্তারিত জানতে চোখ রাখুন ঝিউনের অনুমোদিত প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড-এর ফেইসবুক পেজ এবং ওয়েবসাইটে। সেসঙ্গে ঝিউন বাংলাদেশের অফিশিয়াল ফেইসবুক পেজে।

বিডি প্রেসরিলিস / ২৭ ফেব্রুয়ারি ২০২২ /এমএম    


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪