Follow us

চালডাল ডটকমের বিশেষ অফার

চালডাল ডটকম

নিজস্ব প্রতিবেদক :: চলতি রমজান মাস এবং আসন্ন ঈদকে সামনে রেখে দেশের শীর্ষ অনলাইন গ্রোসারি শপ চালডাল ডটকমে চলছে নানা ধরনের বিশেষ অফার। ৭৫টিরও বেশি একক বা বান্ডেল পণ্যের উপর নানা ধরনের অফারসহ রোজায় স্বল্পমূল্যে পণ্য বিক্রি এবং স্বল্প সময়ে হোম কিংবা অফিস ডেলিভারি দিচ্ছে প্রতিষ্ঠানটি।

রমজানে রয়েছে রমজানের সেহরি ও ইফতারের জন্য বিশেষ সমাহার। রামাদান ক্যাটাগরিতে ক্লিক করে সকল প্রয়োজনীয় পণ্যে পাওয়া যাবে এক জায়গায়। রয়েছে রূহ আফজা, ট্যাং, খেজুর, বিভিন্ন ধরনের জুস, দই, চিড়া, পেড়া সন্দেশ, রসমালাই, বুট, বেসন, মশলাপাতিসহ সবকিছু। রাস্তার জ্যাম ও রমজানের ক্লান্তি এড়িয়ে সময় বাঁচিয়ে সহজেই কেনাকাটা করতে প্রতিষ্ঠানটি এমন অপশন চালু করেছে।

চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরীফ ইবনে হাই বলেন, রমজানে সাধারণত বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম সব সময় বাড়তি থাকে, ফলে ভোগান্তিতে পড়েন ক্রেতারা। বিশেষ করে মধ্যবিত্ত শ্রেণীর শহরবাসীরা যাদের সাশ্রয় এবং সুবিধা উভয়ই প্রয়োজন তাদের কথা মাথায় রেখে চালডাল রমজানে কোনো পণ্যের দাম বাড়াচ্ছে না। সারা রমজানব্যাপী মাসিক কিংবা খুচরা বাজারের ক্ষেত্রেও সহনীয় দামে নিত্য প্রয়োজনীয় সব ধরনের পণ্য বিক্রি করবে চালডাল। ২ হাজার থেকে ১০ হাজার টাকার বাজারে থাকছে ১০০ থেকে ৫০০ টাকার ডিসকাউন্ট।চালডাল বর্তমানে ঢাকার ৫০টি এলাকাতে ৫ হাজারেরও অধিক পণ্য ডেলিভারি দিচ্ছে ২০ টাকা ডেলিভারি চার্জের বিনিময়ে। ঢাকায় চালডালের বর্তমানে রেজিস্টার্ড গ্রাহক ১ লাখ ৮৫ হাজারের ও বেশি। এ পর্যন্ত আমরা ঢাকার ৮২ হাজার পরিবারের বাজার তাদের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি। ঢাকায় ৮ লাখ ৭২ হাজার ডেলিভারি সম্পন্ন করেছি আমাদের ৬টি ওয়্যারহাউস এবং ৩৭০ জনের চালডাল পরিবার নিয়ে।

ক্রেতাদের জন্যে রমজান, ঈদ কিংবা দৈনন্দিন সকল অফারগুলোর নির্বাচনে সহজ করতে ওয়েবসাইটে ‘অফারস’ নামে আলাদা সেকশন আছে। অফার পেতে ক্লিক করুন: https://chaldal.com/offers

(বিডি প্রেস রিলিস/২৯ মে ২০১৮/এসএম)


LATEST POSTS
“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২

পুঁজিবাজারে যোগ হলো নতুন স্বপ্ন

Posted on নভেম্বর ২১st, ২০২২

যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড

Posted on নভেম্বর ১৯th, ২০২২

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়ল দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

Posted on নভেম্বর ১৭th, ২০২২