Follow us

কিচেন সাজিয়ে নেয়ার সুযোগ দিচ্ছে রাঁধুনী

নিজস্ব প্রতিবেদক :: “ভালোবাসা মানে ঠান্ডা কফির পেয়ালা সামনে, অবিরল কথা বলা; ভালোবাসা মানে শেষ হয়ে-যাওয়া কথার পরেও, মুখোমুখি বসে থাকা।”সত্যি, ভালোবাসা তো এমনই। কিন্তু চাইলেও এখন কি এখন আর রফিক আজাদের কবিতার মতো প্রেমিক-প্রেমিকা হওয়া সম্ভব? প্রিয়জনের মুখোমুখি বসে ঘণ্টার পর ঘণ্টা কাটিয়ে দেয়ার সময় কি আর এই ব্যস্ত জীবনে আছে? নেই তো। তাইতো আধুনিক জীবনে স্বামী-স্ত্রীদের নিজেদের মতো করে একটু হাসি-আনন্দে সময় কাটানোর একমাত্র জায়গা হতে পারে কিচেন।

রান্নাঘরে নিজেদের ব্যস্তদিনের ফিরিস্তি শুনতে আর শোনাতে শোনাতে কাটিয়ে দেয়া যায় একসাথে সুন্দর কিছু সময়। সাথে পরম যত্নে আর ভালোবাসায় মিলেমিশে রাতের রান্নাটাও হয়ে গেলো। কিংবা ছুটির দিনগুলোতেও কাটিয়ে দেয়া গেলো ‘কোয়ালিটি টাইম’। রান্নাঘর বা কিচেন তাই একসাথে সময় কাটানোর জন্য বাসার সবচেয়ে আদর্শ জায়গা। স্বামী-স্ত্রীর সম্পর্কে যা যোগ করে নতুন মাত্রা। সুন্দর দাম্পত্য সম্পর্ক বজায় রাখতে কিচেনের ভূমিকা কতোটা গুরুত্বপূর্ণ, বুঝেছেন তো এবার?

আর একসাথে রান্নার জায়গাটি যাতে আরো সুন্দর, গোছানো কিংবা দরকারি সব জিনিসে পরিপূর্ণ হয়ে ওঠে, দু’জনের সময়টা কিন্তু হয়ে উঠবে আরো উপভোগ্য। নিজেদের কিচেনকে সুন্দর করে সাজিয়ে নেয়া এমনই এক অভিনব সুযোগ নিয়ে এসেছে আপনার-আমার পছন্দের মশলার ব্র্যান্ড ‘রাঁধুনী’। এই ভালোবাসা দিবসে রাঁধুনী শুরু করেছে ‘রাঁধুনী ভালোবাসার কিচেন’ কনটেস্ট। এই প্রতিযোগিতায় অংশ নেয়া সেরা ৫ দম্পতি রাঁধুনী’র সৌজন্যে নিজেদের রান্নাঘরটিকে সুন্দর করে সাজিয়ে নিতে পারবেন।

রান্না-বান্না যাদের পছন্দের কাজ, কিচেন যাদের পছন্দের জায়গা, তাদের জন্য এটি কিন্তু চমৎকার একটি অফার, তাই না? তো কিচেন সাজিয়ে নেয়ার সুযোগ পেতে কি করতে হবে? তেমন কিছুই না। রাঁধুনী-র ফেসবুক পেইজেই পাবেন বিস্তারিত। কিংবা সরাসরি www.radhunivalobasharkitchen.com ভিজিট করে প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করুন।

স্ত্রী কিংবা স্বামী যেকোনো একজন রেজিস্ট্রেশন করে প্রয়োজনীয় তথ্য আর প্রশ্নের উত্তরগুলো দিন। এরপর নিজেদের বর্তমান রান্নাঘরের ছবি এবং আপনার ও আপনার স্বামী/স্ত্রীর সাথে রান্নাঘরে রান্না করার সুন্দর মুহূর্তের ছবি বা ভিডিও আপলোড করুন। ছবির ক্ষেত্রে সর্বোচ্চ ১০ মেগাবাইট এবং ভিডিওর ক্ষেত্রে সর্বোচ্চ ১২০ মেগাবাইট ফাইল আপলোড করা যাবে। এরপর পাঠানো সাবমিশনের ভেতর রাঁধুনী’র বিচারে সবচেয়ে সুন্দর ছবি বা ভিডিওদাতা ৫ দম্পতি পাবেন রান্নাঘরকে নতুনভাবে সাজিয়ে নেয়ার সুযোগ। দারুণ এই সুযোগটি পেতে তাহলে আর দেরি কেনো? আজই ছবি বা ভিডিও সাবমিট করুন। কারণ রাঁধুনী ভালোবাসার কিচেন কনটেস্টে অংশ নেয়ার শেষ তারিখ ২৮ ফেব্রুয়ারি।

বিডি প্রেসরিলিস / ২৬ ফেব্রুয়ারি ২০২২ /এমএম    


LATEST POSTS
একুশে বই মেলায় বিকাশ পেমেন্টে ১৫০ টাকা অফার

Posted on ফেব্রুয়ারি ৪th, ২০২৩

সোনালী ব্যাংকের সঙ্গে স্মার্ট টেকনোলজিসের ডাটা সেন্টার চুক্তি সম্পন্ন

Posted on ফেব্রুয়ারি ২nd, ২০২৩

একসঙ্গে কাজ করবে পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেড ও বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on জানুয়ারি ২৬th, ২০২৩

ডাচ্-বাংলা ব্যাংকের ২০২৩ সালের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

Posted on জানুয়ারি ২৪th, ২০২৩

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের বাসভবনে সৌজন্য সাক্ষাৎ

Posted on জানুয়ারি ১৮th, ২০২৩

নভোএয়ারের এক দশক পূর্তি, সেরা এজেন্টদের পুরস্কার

Posted on জানুয়ারি ১৭th, ২০২৩

শেষ হলো ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’

Posted on জানুয়ারি ৮th, ২০২৩

জাপানি শিশুপণ্য কোদোমোতে আরো নতুন ২ পণ্য

Posted on জানুয়ারি ৮th, ২০২৩

ছুটির দিনে জমজমাট আইডিবি মেলা

Posted on জানুয়ারি ৬th, ২০২৩

সিটি আইটি মেগা ফেয়ারের আজ চলছে ৮ম দিন

Posted on জানুয়ারি ৫th, ২০২৩