Follow us

ওয়ালটন ল্যাপটপে ৫ হাজার টাকা ছাড়

 

নিজস্ব প্রতিবেদক :: দেশীয় ব্রান্ড ওয়ালটন সব সময়ই দেশের মানুষের কথা চিন্তা করে তাদের চাহিদা অনুযায়ী পণ্য বাজারে নিয়ে আসে। বরাবরের মতো এবারো প্রতিষ্ঠানটি বিভিন্ন মডেলের ল্যাপটপ নিয়ে এসেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায়।ওয়ালটনের প্যাভিলিয়নের দ্বিতীয় তলায় এসব ল্যাপটপ প্রদর্শন ও বিক্রি করা হচ্ছে। দামে সাশ্রয়ী ও উচ্চমানের হওয়ায় ক্রেতাদেরও তা নজর কাড়ছে।

এছাড়া মেলা উপলক্ষে ক্রেতাদের বাড়তি সুবিধা দিতে ওয়ালটন তাদের কোরআই ৩ সিরিজ, কোরআই ৫ সিরিজ, ও কোরআই ৭ সিরিজে ল্যাপটপে ২ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক দিচ্ছে। এই অফার চলবে বানিজ্য মেলার শেষ দিন পর্যন্ত।মেলার ওয়ালটন প্যাভিলিয়ন সমন্বয়ক মোহাম্মদ সাব্বির আহমেদ শাকিল বলেন, ক্রেতাদের চাহিদা ও রুচির ভিন্নতা অনুযায়ী বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে বিভিন্ন মডেলের ল্যাপটপ। শিক্ষার্থী, চাকরিজীবী, ব্যবসায়ী, ওয়েব ডিজাইনার ও গেমারদের ব্যবহারের দিক বিবেচনা করেই ভিন্ন ভিন্ন কনফিগারেশন ও দামের ল্যাপটপ বাজারে ছেড়েছে ওয়ালটন।

তিনি বলেন, শিক্ষার্থীদের জন্য সাশ্রয়ী মূল্যের বেশ কয়েকটি মডেলের ল্যাপটপ রয়েছে। এর মধ্যে ওয়ালটনের PRELUDE সিরিজের N5000 মডেলের ল্যাপটপ শিক্ষার্থীদের জন্য একটি উত্তম ল্যাপটপ। যার দাম ২৪ হাজার ৯৫০ টাকা।এ ল্যাপটপে রয়েছে ইনটেল এন ৫০০০ ১ দশমিক ১০ গিগাহার্জ গতির কোয়াডকোর প্রসেসর। ১৪ ইঞ্চি পর্দার এই ল্যাপটপ বর্তমানে চাহিদার শীর্ষে রয়েছে।এছাড়া মাত্র ১৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে WPR14N34GL মডেলের ল্যাপটপ, ২৪ হাজার ৯৫০ টাকা দামে PRELUDE N5001 মডেলের ল্যাপটপ।

আরো আছে PASSION BP3800 মডেল- দাম ৩৫ হাজার ৯৫০ টাকা, PASSION BX5800 মডেল ৪৫ হাজার ৫০০ টাকা, TAMARIND EX7800 মডেল ৬৪ হাজার ৫৫০ টাকা ও TAMARIND EX5800 মডেলের দাম ৫৩ হাজার ৫৫০ টাকা।ওয়ালটনের ১৪ দশমিক ১ থেকে ১৫ দশমিক ৬ ইঞ্চি পর্দার এসব ল্যাপটপে এইচডি মানের এলসিডি ডিসপ্লে রয়েছে। আছে ২ দশমিক ৮০ গিগাহার্জ গতির নবম প্রজন্মের প্রসেসর। ৪ গিগাবাইট ডুয়াল চ্যানেল ডিডিআরথ্রিএল র‌্যাম, ১ টেরাবাইট স্টোরেজ। চার সেলের লিথিয়াম-আয়ন ব্যাটারি, যা দেয় পাঁচ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ।

এছাড়াও আছে উচ্চগতির কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের দুটি গেমিং ল্যাপটপ। যারা গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য বিশেষভাবে তৈরি হয়েছে ওয়ালটনের এই ল্যাপটপ। গ্রাফিক্সের ভারি কাজ এবং ছবি বা ভিডিও এডিটিংয়ের জন্যও আদর্শ এই ল্যাপটপ।বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন পরিচালনার দায়িত্বে থাকা প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর বলেন, যুক্তরাষ্ট্রভিত্তিক দুই শীর্ষ আইসিটি প্রতিষ্ঠান ইনটেল ও মাইক্রোসফট এবং বাংলাদেশের ওয়ালটন এই তিন প্রতিষ্ঠানের যৌথ উদ্যোগে তৈরি হয় ওয়ালটন ল্যাপটপ। যাতে যুক্ত হয়েছে বিজয় বাংলা সফটওয়্যার।

ওয়ালটন ল্যাপটপের বিশেষ দিক হলো এর সুদৃশ্য ডিজাইন, উন্নত ফিচার, দারুণ পারফরমেন্স, মাল্টিটাক্সিং সুবিধা এবং বাংলা ফন্টযুক্ত মাল্টি ল্যাঙ্গুয়েজ কি-বোর্ড।তিনি জানান, গত বছর বানিজ্য মেলায় ওয়ালটনের ল্যাপটপ বিক্রিতে ভালো সাড়া পাওয়া গেছে। তাই এবারো ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে উন্নত মানের এবং সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ আনা হয়েছে মেলায়।

বিডি প্রেসরিলিস /১৮ জানুয়ারি ২০২০ /এমএম


LATEST POSTS
একুশে বই মেলায় বিকাশ পেমেন্টে ১৫০ টাকা অফার

Posted on ফেব্রুয়ারি ৪th, ২০২৩

সোনালী ব্যাংকের সঙ্গে স্মার্ট টেকনোলজিসের ডাটা সেন্টার চুক্তি সম্পন্ন

Posted on ফেব্রুয়ারি ২nd, ২০২৩

একসঙ্গে কাজ করবে পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেড ও বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on জানুয়ারি ২৬th, ২০২৩

ডাচ্-বাংলা ব্যাংকের ২০২৩ সালের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

Posted on জানুয়ারি ২৪th, ২০২৩

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের বাসভবনে সৌজন্য সাক্ষাৎ

Posted on জানুয়ারি ১৮th, ২০২৩

নভোএয়ারের এক দশক পূর্তি, সেরা এজেন্টদের পুরস্কার

Posted on জানুয়ারি ১৭th, ২০২৩

শেষ হলো ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’

Posted on জানুয়ারি ৮th, ২০২৩

জাপানি শিশুপণ্য কোদোমোতে আরো নতুন ২ পণ্য

Posted on জানুয়ারি ৮th, ২০২৩

ছুটির দিনে জমজমাট আইডিবি মেলা

Posted on জানুয়ারি ৬th, ২০২৩

সিটি আইটি মেগা ফেয়ারের আজ চলছে ৮ম দিন

Posted on জানুয়ারি ৫th, ২০২৩