Follow us

এলজি মনিটরে চমক

নিজস্ব প্রতিবেদক :: এলজি মনিটর গেমার, প্রফেশনাল ইউজারদের কাছে বরাবরই বেশ জনপ্রিয়। UltraFine Pro OLED সিরিজের LG 27EP950 এই মনিটরটি কালার বেসড একটি প্রোডাক্ট এবং ও-এলএইডি প্যানেল ব্যবহার করা হয়েছে। ব্রাশড মেটাল এর স্ট্যান্ড বেস এবং সিলিন্ড্রিক্যাল নেক এই মনিটরটিকে দিয়েছে খুবই সিম্পল এবং ইউনিক একটি মডার্ন ডিজাইন।

২৭ ইঞ্চি ও-এলইডি স্ক্রিন মনিটরের রেজ্যলুশান ৩৮২০ x ২১৪০। এটি একটি 4k UHD মনিটর যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। মনিটরটির স্ট্যাটিক কন্ট্রাস্ট রেশিও ১০০০০০০ : ১ । ভিউয়িং এঙ্গেল ১৭৮/১৭৮ এবং ১০ বিট কালার সমৃদ্ধ। মনিটরটি ফ্যাক্টরি ক্যালিব্রেটেড এবং আপনি চাইলে ম্যানুয়ালিও মনিটরটিকে ক্যালিব্রেট করতে পারবেন ক্যালিব্রেট ডিভাইজ দিয়ে।

মনিটরটির কালার গ্যামুট 99 percent DCI-P3 (99 percent Adobe RGB), এবং ব্রাইটনেস ২৫০ Cd। মনিটরটির ডিসপ্লে বার্ন কমানোর জন্য ব্রাইটনেস লিমিটার ব্যবহার করা হয়েছে। মনিটরটি এইচডিআর ১০ কন্টেন্ট সমর্থন করে DisplayHDR 400 True Black এর মাধ্যমে যা ফিচার করে ৪০০ cd/m2 এর ব্রাইটনেস। এলজি লোগোর নিচেই আপনি পাবেন অন-স্ক্রিন ডিসপ্লে কন্ট্রোল করার জন্য একটি জয়স্টিক।

মনিটরটির রেসপন্স টাইম ১ মিলি সেকেন্ড এবং মনিটরে ডায়নামিক একশন সিংক ব্যবহার করা হয়েছে যা আপনার মনিটরের ইনপুট ল্যাগ কে অনেকটুকুই কমিয়ে আনবে।মনিটরের পিছনে ২টি ডিসপ্লে পোর্টস, একটি এইচডিএমআই, ৩টি ইউএসবি ৩.০ পোর্টস রয়েছে।

মনিটরটি প্রফেশনাল ইউজারদের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে। মনিটরটির এক্যুরেট কালার গ্যামুট নিঃসন্দেহে যেকোনো কন্টেন্ট ক্রিয়েটরকে দিবে অন্যরকম অভিজ্ঞতা।মনিটরটি গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর যেকোনো শাখা এবং অনুমোদিত সকল ডিলার হাউজে পাওয়া যাবে।

বিডি প্রেসরিলিস /০১ জুন ২০২২ /এমএম   


LATEST POSTS
দেশের বাজারে আইটেল পি৫৫

Posted on ফেব্রুয়ারি ২২nd, ২০২৪

আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪