Follow us

ঈদে ইশো’র বিশাল চমক

 

নিজস্ব প্রতিবেদক ::  আগামী ১৫ মে পর্যন্ত নিজেদের সকল পণ্যে ৩০% পর্যন্ত ছাড় দিচ্ছে ব্যতিক্রমধর্মী ফার্নিচার ব্র্যান্ড ‘ইশো।’ এবারের ঈদে ইশো নিয়ে এসেছে বিশেষ ঈদ সেল, যেখানে তাদের সকল পণ্যে থাকছে ৩০% পর্যন্ত ছাড়। গত ২৩ এপ্রিল থেকে শুরু হওয়া এই ঈদ সেল চলবে আগামী ১৫ মে পর্যন্ত।

ইশো’র এই ঈদ সেল-এর তালিকায় থাকছে ফার্নিচার, হোম ডেকোর এবং অন্যান্য জিনিসপত্রসহ ১৩০০ এরও বেশি বিভিন্ন প্রকার নজরকাড়া পণ্য সামগ্রী। গ্রাহকগণ ইশো’র অনলাইন শপ www.isho.com এবং রাজধানীর প্রগতি সরণিতে অবস্থিত ইশো’র আউটলেট থেকে এই বিশেষ ছাড়ে পণ্য কিনতে পারবেন।

ইশো’র বিজনেস হেড মো. ফিরোজ-আল-মামুন বলেন, ‘পবিত্র মাহে রমজান যেহেতু প্রায় শেষের দিকে, সকলেই পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপনের প্রস্তুতি গ্রহণ করছেন এবং ঈদ উদযাপনে ঈদের কেনা-কাটা তো না হলেই নয়। এই সময়টিতে মানুষ তাদের বাসস্থানকে সাজিয়ে গুছিয়ে সুন্দর রাখতে চেষ্টা করে । তাই আমরা এই ঈদে দিচ্ছি সবচেয়ে বড় ঈদ সেল, যাতে গ্রাহকরা তাদের বাজেটের মধ্যে পছন্দের পণ্যটি কিনতে পারেন। যেহেতু এখন আমাদের সকল পণ্যেই বিশেষ এই ছাড়ের অন্তর্ভুক্ত, এই ঈদে তাই ইশো’র নান্দনিক, যুগোপযোগী ও বৈচিত্রময় ফার্নিচার দিয়ে বাসস্থানকে সাজিয়ে তুলতে গ্রাহকদের জন্য এটিই সুযোগ।’

ফার্নিচার শিল্পে অন্যতম নাম ইশো, গত ঈদে অনলাইনে তাদের পণ্য বিক্রয় ৮ থেকে ৯শ শতাংশ বৃদ্ধি করেছিল। ব্যতিক্রমধর্মী এই ফার্নিচার ব্র্যান্ডটির রয়েছে ১৬০০শ-এরও বেশি পণ্যের মোট ৩৫টি কালেকশন। এছাড়াও তাদের তালিকায় এমন বেশ কিছু পণ্য রয়েছে যা এখনও বাজারজাত করা হয়নি, যেসবের মধ্যে পোষা-প্রাণীর মালিকদের জন্য, গেইমারদের জন্য এবং ঘরের মুরুব্বিদের জন্য রয়েছে নানান পণ্য সামগ্রী।

প্রসঙ্গত, ইশো দেশের এক নম্বর অনলাইন ফার্নিচার ব্র্যান্ড, বাংলাদেশের সেরা ৩টি ফার্নিচার ব্র্যান্ডের মধ্যে একটি। ইশো’ই একমাত্র দক্ষিণ এশিয়ান ই-কমার্স ব্র্যান্ড যারা নিজেরা ফার্নিচার প্রস্তুত করে। স্বল্প সময়ের মধ্যে ইশো যতগুলো মাইলফলক অর্জন করেছে তা হলো ব্র্যান্ডটির দর্শন এবং ফার্নিচার শিল্পে নতুনত্ব আনার নিরলস প্রয়াসের প্রমাণ।

বিডি প্রেসরিলিস / ২৯ এপ্রিল ২০২১ /এমএম