Follow us

ঈদে আসছে মিমির বরিশাইল্লা পার্টি সং ‘মোরা বরিশাইল্লা মনু’

নিজস্ব প্রতিবেদক :: ইউটিউবার মারজিয়া মিমি বরিশাইল্লা মেয়ে। বরিশালের মেয়ে হবার কারণে বরিশাইল্লা ভাষা ব্যবহার করেই বানিয়েছেন অনেক ভিডিও। প্রায় সব ভিডিওই প্রচণ্ড জনপ্রিয়তা পেয়েছে। তাই হঠাৎ মিমির মাথায় আসে বরিশাইল্লা ভাষায় ফানি ভিডিও তো অনেক হল এবার একটা বরিশাইল্লা পার্টি সং হলে কেমন হয়?

চিন্তা মাথায় আসার সঙ্গে সঙ্গেই কাজে নেমে পড়লেন। গান রেডি হতে হতে মিমি ভাবল শ্যুটিং বরিশালের বিখ্যাত ও বিলাসবহুল লঞ্চে করলে কেমন হয়।

যেই ভাবা সেই কাজ। ১৮ মে শনিবার বরিশালের বিখ্যাত বিলাসবহুল সুন্দরবন ১০ লঞ্চে হয়েছে ইতিহাসের প্রথম বরিশাইল্লা পার্টি সং ‘মোরা বরিশাইল্লা মনু’ গানের শ্যুটিং।

গানটি সুর করেছেন সুপ নাসিফ, লিখেছেন সজীব ভুঁইয়া, অডিও প্রোডাকশন জে এম স্টুডিও এবং সংগীত করেছেন অনবদ্য আদিব কবীর। গানটি গেয়েছেন আয়েশা মৌসুমী ও মুন রহমান। এ ছাড়াও, গানটিতে বরিশাইল্লা ভাষায় র্যাপ করেছেন সুপ নাসিফ। দৃশ্যধারণের কাজ করেছেন রাকিবুল ইসলাম লিপসন।

গানটি মুক্তি পাচ্ছে ২৭ মে সোমবার রাত সাড়ে ৮টায় মারজিয়া মিমির অফিশিয়াল ইউটিউব চ্যানেল “Marjia Mimi” তে। এ ছাড়াও গানটিতে মিমির সঙ্গে পারফর্ম করেছেন তাইনুল তানিম, জনপ্রিয় ভিডিও মেকার সিয়াম (এসপি ক্রিয়েশন), সৌরভ কুমার এবং ইমটু রামিম। এ ছাড়াও, যারা গানটি গেয়েছেন তারাও ভিডিওতে অংশগ্রহণ করেছেন।

মিমি বলেন, বরিশাইল্লা পার্টি সংটি ঈদ উপলক্ষে আমার তরফ থেকে সবার জন্য উপহার। গানটিতে রয়েছে জমজমাট নাচ ও ফান। গানটি নিয়ে আমি যথেষ্ট আশাবাদী। সবাই গানটি পছন্দ করবে। আমি কৃতজ্ঞতা জানাতে চাই আমার আম্মু আব্বুকে, আমি কৃতজ্ঞতা জানাতে চাই শ্রদ্ধেয় জুয়েল মোর্শেদ ভাইয়াকে কারণ ভাইয়ার সাপোর্ট ছাড়া কোনভাবেই গানটা সম্ভব ছিল না। কৃতজ্ঞতা জানাই আদিব কবিরকে অসম্ভব সুন্দর মিউজিক করার জন্য। এতটুকু নিশ্চিত করে বলতে পারি গানটি বরিশাইল্লা ভাষায় হলেও মিউজিকে সবাই বলিউডের ভাইব পাবে। কৃতজ্ঞতা জানাই আয়েশা আপু, মুন, নাসিফ আর সজীবকে এবং সবশেষে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি সুন্দরবন লঞ্চ কর্তৃপক্ষকে কারণ তাদের সাহায্য ছাড়া কোন ভাবেই এত সুন্দর ভাবে আমরা শ্যুটিং সম্পন্ন করতে পারতাম না। সবাই দোয়া করবেন আমাদের জন্য এবং গানটি আপনারা সবাই উপভোগ করবেন।

উল্লেখ্য, মারজিয়া মিমির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার আছে প্রায় ১ লাখ ৩৫ হাজার। বর্তমানে তিনি ব্যস্ত এটিএন বাংলার ঈদ স্পেশাল প্রোগ্রাম ‘ঈদ vs ইউটিউবারস’ নিয়ে।

বিডি প্রেস রিলিস/২৬ মে ২০১৯/এমএম


LATEST POSTS
ব্যাবিলন গ্রুপের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

ইলেকট্রিশিয়ানের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিজলী ক্যাবলস

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

ঢাকায় সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তাদের মিলন মেলা

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

ইবিএল স্কাইপে ব্যবহার করবে নাইন গো

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

বাজার কাঁপাতে আসছে আইটেল’র নচ ডিসপ্লের স্মার্টফোন এস১৫ প্রো

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

রেনো এইসে থাকবে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

এফএসআইবিএল, বিডব্লিউসিসিআই ও পিএসএল’র মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

দারাজের পঞ্চম বর্ষপূর্তির ক্যাম্পেইন থেকে আরও বেশি ডিসকাউন্ট পাবেন যেভাবে

Posted on সেপ্টেম্বর ১৪th, ২০১৯

স্মার্ট টিভির উদ্ভাবনে নতুন দিগন্ত উন্মোচন করল স্যামসাং

Posted on সেপ্টেম্বর ১৩th, ২০১৯

টেলিনরের গ্রাহকদের জন্য এবার বিশেষ ছাড়ে ডায়াগনস্টিক সেবা

Posted on সেপ্টেম্বর ১৩th, ২০১৯