Follow us

ইনফিনিক্স স্মার্টফোনে মিলছে বাংলালিংকের ফ্রি ইন্টারনেট

 

নিজস্ব প্রতিবেদক :: ইনফিনিক্সের ছয়টি মডেলের স্মার্টফোনে বাংলালিংকের ফ্রি ইন্টারনেট বান্ডেল পাওয়া যাবে। নতুন ও পুরাতন ইনফিনিক্স ফোনে বাংলালিংকের প্রিপেইড ও কল অ্যান্ড কন্ট্রোল সিম ব্যবহার করে এই অফার উপভোগ করা যাবে। ইনফিনিক্সের ছয়টি মডেলের মধ্যে রয়েছে- ইনফিনিক্স হট ৯ প্লের দুই ভার্সন, ইনফিনিক্স স্মার্ট ৫ মডেলের দুই ভার্সন, ইনফিনিক্স হট ১০ এবং ইনফিনিক্স নোট ৭।

ইনফিনিক্স ৯ প্লের ২/৩২ জিবির দাম ৭৯৯০ টাকা। একই মডেলের ৪/৬৪ জিবি পাওয়া যাবে ১০৪৯০ টাকায়। ইনফিনিক্স স্মার্ট ৫ এর ২/৩২ জিবির দাম ৮৪৯০ টাকা এব্ং ৩/৬৪ জিবি পাওয়া যাবে ৯৪৯০ টাকায়। ইনফিনিক্স হট ১০ ৪/১২৮ জিবি কেনা যাবে ১২৯৯০ টাকায়। নোট ৭ ৪/১২৮ জিবির দাম ১৫ হাজার ৯৯০ টাকা।

এসব মডেলের ফোন কিনলেই মিলবে বছরজুড়ে ১২ জিবি ও ২০০% পযন্ত ফ্রি ইন্টারনেট । প্রতি মাসে ১ জিবি করে ইন্টারনেট পাওয়া যাবে। প্রতি মাসে ৫১২ এমবি সাধারণ ইন্টারনেট প্যাক ও ৫১২ এমবি টফি ইন্টারনেট প্যাক উপভোগ করা যাবে। ইন্টারনেট বোনাসের মেয়াদ ৭ দিন।

বোনাস পাওয়ার নিয়ম :
বোনাস অফারটি বাংলালিংকের সকল নতুন ও পুরাতন প্রিপেইড অথবা কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকদের জন্য প্রযোজ্য। প্রথম মাসের বোনাসের জন্য ৫০০০৫২১# ডায়াল করতে হবে। বাকি ১১ মাসের জন্য ৫০০০৫২৩# ডায়াল করতে হবে। ৪৮ ঘণ্টার মধ্যে ইন্টারনেট বোনাস দেয়া হবে। ইন্টারনেট ব্যালেন্স জানা যাবে ৫০০০৪৪*১# ডায়াল করে। এই অফার স্টক থাকা পর্যন্ত উপভোগ করা যাবে।

ইনফিনিক্স ফোনে বাংলালিংকের এই ইন্টারনেট বান্ডেল ৪ জি ও থ্রি জি। ৪ জি কভারেজ এলাকায় ৪জি ইন্টারনেট স্পিড পাওয়া যাবে। থ্রি জি কভারেজ এলাকায় গেলে থ্রি জি ইন্টারনেট স্পিড মিলবে। ৪জি স্পিডের জন্য সাবস্ক্রাইবারকে ডায়াল করতে হবে ৫০০০৪৪*১#।

বিডি প্রেসরিলিস /১৭ ফেব্রুয়ারি ২০২১ /এমএম


LATEST POSTS
ফ্ল্যাশ চার্জিং সুবিধা আনতে গ্লোবাল পার্টনারশিপের ঘোষণা অপোর

Posted on মার্চ ৪th, ২০২১

তরুণদের জন্য পর্বভিত্তিক স্টোরি টেলিং ক্যাম্পেইন নিয়ে এলো স্প্রাইট

Posted on মার্চ ৪th, ২০২১

টেকনো নিয়ে এল ৪/৬৪ জিবির স্পার্ক সিক্স গো

Posted on মার্চ ৪th, ২০২১

আইটেলের গ্র্যান্ড মিটআপ অনুষ্ঠিত

Posted on মার্চ ১st, ২০২১

ইনফিনিক্স নোট ৮ আই : মোবাইল গেমিং ও ফটোগ্রাফির গেম-চেঞ্জার

Posted on মার্চ ১st, ২০২১

শুরু হচ্ছে অস্ট্রেলিয়ান অনলাইন শিক্ষামেলা

Posted on ফেব্রুয়ারি ২৮th, ২০২১

গ্রামীণফোনের এমটুএম সল্যুশন সেবা নেবে রাকাব

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২১

৪৮ পয়সা কল রেট অফার চালু করল এয়ারটেল

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২১

মিডরেঞ্জের নতুন ফোন আনছে ভিভো

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২১

মটোরোলা ফোনে এক্সচেঞ্জ অফার

Posted on ফেব্রুয়ারি ২৭th, ২০২১