Follow us

আসুসের ‘টাফ’ সিরিজের নতুন গেমিং মনিটর

 

নিজস্ব প্রতিবেদক :: আসুসের আরওজি সিরিজের পাশাপাশি দ্যা আল্টিমেট ফোর্স সংক্ষেপে টাফ নামে খ্যাত ব্যাপকভাবে জনপ্রিয়। টাফ সিরিজ প্রায় সব ধরনের কম্পিউটার পণ্য ক্রেতাদের উদ্দেশ্যে প্রস্তুত করে থাকে।টাফ সিরিজের নতুন সংযোজন টাফ মনিটর সিরিজ এবং এরই ধারাবাহিকতায় দেশের বাজারে আসুস টাফ সিরিজের কিছু নতুন মনিটর নিয়ে এসেছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

টাফ গেমিং সিরিজের ভিজি২৭একিউ, ভিজি৩২ভিকিউ দুটি মনিটর দেশের বাজারে ইতিমধ্যেই বাজারে ব্যাপকভাবে সাড়া ফেলেছে। ভিজি২৭একিউ ২৭ ইঞ্চি ওয়াইডকোয়াডএইচডি ১৬৫ হার্জের মনিটরটি প্রফেশনাল গেমারদের উদ্দেশ্যেই প্রস্তুত করা। অন্যদিকে ভিজি৩২ভিকিউ মনিটরটি ৩১.৫ ইঞ্চি ওয়াইড কোয়াডএইচডি ১৪৪ হার্জের একটি কার্ভড মনিটর।

দুটো মনিটোরই আসুসের নিজেস্ব এক্সট্রিম মোশন ব্লার সিংক এবং ১ মিলিসেকন্ড রেস্পন্স টাইম সমর্থন করে। ভিজি২৭একিউ এনভিডিয়া জি সিংক সাপোর্টেড এবং ভিজি৩২ভিকিউ মনিটর এডাপ্টিভ সিংক এবং এএমডি ফ্রি সিংক সুবিধা সমর্থন করে থাকে যা স্ক্রিন টিয়ারিং সমস্যা সমাধান করে আপনাকে দিবে ঝকঝকে পিকচার কোয়ালিটি। এছাড়া দুটো মনিটর স্ট্যান্ডার্ড এইচডিআর-টেন সাপোর্ট করে থাকে তাই ছবির মান হবে আরো বেশি শার্প।

অসাধারণ বিল্ড কোয়ালিটির ভিজি৩২ভিকিউ মনিটরটি একটি ১৬৫ হার্জের কোয়াড-এচডি কার্ভড মনিটর। মনিটরটি ১৮০০আর কার্ভেচারের গেমিং মনিটর।টাফ সিরিজের এ দুইটি মনিটরই শ্যাডো বুস্ট, গেমপ্লাস, গেমভিসুয়াল এসব সাপোর্ট করে থাকে। এসব ছাড়াও এই মনিটরগুলো আসুসের বহুল পরিচিত আই কেয়ার টেকনলজি সমর্থন করে থাকে তাই এই মনিটরগুলো ফ্লিকার ফ্রি এবং ব্লু লাইট ফিল্টার সুবিধাযুক্ত যা আপনার চোখের জন্য আরামদায়ক হবে।

এ দুটি মনিটর ছাড়াও এই সিরিজের আরও একটি নতুন মনিটর ভিজি২৭ভিকিউ কার্ভড গেমিং মনিটর বাজারে আসতে যাচ্ছে যেটি হল ২৭ ইঞ্চি ফুলএইচডি ১৬৫ হার্জের কার্ভড মনিটর। ১৫০০ আর কার্ভেচারের মনিটরটি টাফ সিরিজের অন্যান্য মনিটরের মতই সকল সুবিদাসমূহ সমর্থন করে থাকে। আসন্ন এই মনিটরের দাম ৩০ হাজারের আশেপাশে হতে পারে। যারা ২৭ ইঞ্চি মনিটরের মধ্যে কার্ভড মনিটর চান তাদের জন্যই ভিজি২৭ভিকিউ মনিটরটি।

ভিজি২৭একিউ মনিটরের দাম ৫৪০০০টাকা এবং ভিজি৩২ভিকিউ মনিটরের দাম ৬১০০০ হাজার টাকা। ৩ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারন্টি সুবিধাসহ মনিটরগুলো পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোন শাখায় এবং অনুমোদিত ডিলার হাউজে।

বিডি প্রেসরিলিস / ১৫ নভেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল প্রাণের তিন প্রতিষ্ঠান

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন ফ্রিজের ক্যাশ ভাউচারে ঘরভর্তি পণ্য কিনলেন তিন ক্রেতা

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

বিমানের নিজস্ব অ্যাপসে টিকিট কাটলে ১০ শতাংশ ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

সোনালী ব্যাংকে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ আলোকচিত্র প্রদর্শনী

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

১২ ডিসেম্বর থেকে দারাজে বছর শেষের ছাড়

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ইসলামিক ওয়ালেট চালু করল আল-আরাফাহ ইসলামী ব্যাংক

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

ওয়ালটনের বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা শুরু

Posted on ডিসেম্বর ১১th, ২০১৯

BDYEA এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯

‘ফিউচার লিডারশিপ প্রোগ্রাম- ২০১৯’ শুরু করলো দারাজ বাংলাদেশ

Posted on ডিসেম্বর ১০th, ২০১৯