Follow us

আসুসের ‘টাফ’ সিরিজের নতুন গেমিং মনিটর

 

নিজস্ব প্রতিবেদক :: আসুসের আরওজি সিরিজের পাশাপাশি দ্যা আল্টিমেট ফোর্স সংক্ষেপে টাফ নামে খ্যাত ব্যাপকভাবে জনপ্রিয়। টাফ সিরিজ প্রায় সব ধরনের কম্পিউটার পণ্য ক্রেতাদের উদ্দেশ্যে প্রস্তুত করে থাকে।টাফ সিরিজের নতুন সংযোজন টাফ মনিটর সিরিজ এবং এরই ধারাবাহিকতায় দেশের বাজারে আসুস টাফ সিরিজের কিছু নতুন মনিটর নিয়ে এসেছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

টাফ গেমিং সিরিজের ভিজি২৭একিউ, ভিজি৩২ভিকিউ দুটি মনিটর দেশের বাজারে ইতিমধ্যেই বাজারে ব্যাপকভাবে সাড়া ফেলেছে। ভিজি২৭একিউ ২৭ ইঞ্চি ওয়াইডকোয়াডএইচডি ১৬৫ হার্জের মনিটরটি প্রফেশনাল গেমারদের উদ্দেশ্যেই প্রস্তুত করা। অন্যদিকে ভিজি৩২ভিকিউ মনিটরটি ৩১.৫ ইঞ্চি ওয়াইড কোয়াডএইচডি ১৪৪ হার্জের একটি কার্ভড মনিটর।

দুটো মনিটোরই আসুসের নিজেস্ব এক্সট্রিম মোশন ব্লার সিংক এবং ১ মিলিসেকন্ড রেস্পন্স টাইম সমর্থন করে। ভিজি২৭একিউ এনভিডিয়া জি সিংক সাপোর্টেড এবং ভিজি৩২ভিকিউ মনিটর এডাপ্টিভ সিংক এবং এএমডি ফ্রি সিংক সুবিধা সমর্থন করে থাকে যা স্ক্রিন টিয়ারিং সমস্যা সমাধান করে আপনাকে দিবে ঝকঝকে পিকচার কোয়ালিটি। এছাড়া দুটো মনিটর স্ট্যান্ডার্ড এইচডিআর-টেন সাপোর্ট করে থাকে তাই ছবির মান হবে আরো বেশি শার্প।

অসাধারণ বিল্ড কোয়ালিটির ভিজি৩২ভিকিউ মনিটরটি একটি ১৬৫ হার্জের কোয়াড-এচডি কার্ভড মনিটর। মনিটরটি ১৮০০আর কার্ভেচারের গেমিং মনিটর।টাফ সিরিজের এ দুইটি মনিটরই শ্যাডো বুস্ট, গেমপ্লাস, গেমভিসুয়াল এসব সাপোর্ট করে থাকে। এসব ছাড়াও এই মনিটরগুলো আসুসের বহুল পরিচিত আই কেয়ার টেকনলজি সমর্থন করে থাকে তাই এই মনিটরগুলো ফ্লিকার ফ্রি এবং ব্লু লাইট ফিল্টার সুবিধাযুক্ত যা আপনার চোখের জন্য আরামদায়ক হবে।

এ দুটি মনিটর ছাড়াও এই সিরিজের আরও একটি নতুন মনিটর ভিজি২৭ভিকিউ কার্ভড গেমিং মনিটর বাজারে আসতে যাচ্ছে যেটি হল ২৭ ইঞ্চি ফুলএইচডি ১৬৫ হার্জের কার্ভড মনিটর। ১৫০০ আর কার্ভেচারের মনিটরটি টাফ সিরিজের অন্যান্য মনিটরের মতই সকল সুবিদাসমূহ সমর্থন করে থাকে। আসন্ন এই মনিটরের দাম ৩০ হাজারের আশেপাশে হতে পারে। যারা ২৭ ইঞ্চি মনিটরের মধ্যে কার্ভড মনিটর চান তাদের জন্যই ভিজি২৭ভিকিউ মনিটরটি।

ভিজি২৭একিউ মনিটরের দাম ৫৪০০০টাকা এবং ভিজি৩২ভিকিউ মনিটরের দাম ৬১০০০ হাজার টাকা। ৩ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারন্টি সুবিধাসহ মনিটরগুলো পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোন শাখায় এবং অনুমোদিত ডিলার হাউজে।

বিডি প্রেসরিলিস / ১৫ নভেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
৫০ হাজার পিপিই বিতরণ করেছে গ্রামীণফোন

Posted on মে ২৮th, ২০২০

ঈদে ই-প্লাজায় ওয়ালটন এসিতে ১০ শতাংশ ছাড়

Posted on মে ২৮th, ২০২০

ঈদে ওয়ালটন টিভিতে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়

Posted on মে ২৮th, ২০২০

ইয়ামাহা রাইডার্স ক্লাবের আয়োজনে “ঈদ মিউজিক্যাল নাইট”

Posted on মে ২৮th, ২০২০

দুস্থদের সাথে নভোএয়ারের ঈদ উদযাপন

Posted on মে ২৬th, ২০২০

মাহবুবুল এ খালিদের গানে খুশির ঈদ

Posted on মে ২৫th, ২০২০

এমন দু:সহ জনবিচ্ছিন্ন ঈদ যেন আর না আসে : রুহেল

Posted on মে ২৫th, ২০২০

মাহবুবুল এ খালিদের লেখায় গানের বুলবুল নজরুল

Posted on মে ২৫th, ২০২০

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ঈদ শুভেচ্ছা

Posted on মে ২৫th, ২০২০

পরিচালকের ফেইসবুক স্ট্যাটাসে নার্সদের ঈদ বোনাস সমস্যার সমাধান

Posted on মে ২২nd, ২০২০