Follow us

আবারও ফিরে এসেছে ‘সুপার ক্যামেরা’র ফোন পি৩০ প্রো

আবারও ফিরে এসেছে ‘সুপার ক্যামেরা’র ফোন পি৩০ প্রো

নিজস্ব প্রতিবেদক :: সুপার ক্যামেরার স্মার্টফোন পি৩০ প্রো আবারও দেশের বাজারে পাওয়া যাচ্ছে। বিশ্বব্যাপী সাড়া জাগানো ফোনটির বাংলাদেশে গত ৩ এপ্রিল থেকে প্রি-বুকিং শুরু হয়। কিন্তু প্রি-বুকিং শুরুর মাত্র কয়েক ঘণ্টার মধ্যে এর স্টক শেষ হয়ে যায়। তারপর ১১ এপ্রিল থেকে পি৩০ সিরিজের অন্য দুটি স্মার্টফোন পি৩০ ও পি৩০ লাইট পাওয়া গেলেও আজ (১৮ এপ্রিল) থেকে সারাদেশে পি৩০ প্রো পাওয়া যাচ্ছে। গ্রাহকের চাহিদার কথা বিবেচনা করেই দুর্দান্ত ক্যামেরা ও দৃষ্টিনন্দন ডিজাইনের ফোনটি আবার দেশের বাজারে নিয়ে আসলো হুয়াওয়ে।

‘পি ফর ফটোগ্রাফি’ এমন স্লোগানকে সামনে রেখে স্মার্টফোন ফটোগ্রাফি নিয়ে গ্রাহকদের চমকে দিয়েছে পি৩০ সিরিজ। মোবাইল ফটোগ্রাফির ক্ষেত্রে র‌্যাংকিং প্রকাশ করা ডিএক্সওমার্ক এর র‌্যাংকিংয়ে ইতোমধ্যে পি৩০ প্রো সবার শীর্ষে জায়গা করে নিয়েছে। দুর্দান্ত ছবি ও ভিডিওগ্রাফির জন্য রয়েছে অবিশ্বাস্য জুমিংসুবিধা। নতুন পেরিস্কোপ ডিজাইন এবং সুপারজুম লেন্স এর সাহায্যে ৫ গুণ অপটিক্যাল জুম, ১০ গুণ হাইব্রিড জুম, ৫০ গুণ ডিজিটাল জুম পওয়া যাবে। অল্প আলোতেও ছবি ও ভিডিও ধারণ করার সুবিধা তো রয়েছেই।
২৬ মার্চ ফ্রান্সের প্যারিসে পি৩০ সিরিজ উন্মোচনের পর অতি অল্প সময়ে বিশ্বব্যাপী প্রযুক্তি প্রিয় মানুষের মন জয় করে নেওয়ার কারণগুলো হচ্ছে এর সুপারস্পেকট্রাম সেন্সর, বিশ্বখ্যাত লেইকা লেন্স সম্বলিত অপটিক্যাল সুপারজ্যুম ও হুয়াওয়ের টাইম অব ফ্লাইট (টিওএফ) ক্যামেরা এবং কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি। এসব বৈপ্লবিক প্রযুক্তির কারণে প্রত্যেকটি দৃশ্যের অতুলনীয় ছবি ও ভিডিও পাওয়া যাবে।

বাংলাদেশের বাজারে পি৩০ প্রো স্মার্টফোনটির দাম পড়বে ৮৯,৯৯৯ টাকা। এছাড়া পি৩০ ও পি৩০ লাইট স্মার্টফোন দু’টির দাম পড়বে যথাক্রমে ৬৪,৯৯৯ ও ২৯,৯৯৯ টাকা। এই তিনটি মডেলের স্মার্টফোন আজ থেকে হুয়াওেেয়র অনুমোদিত সকল ব্র্যান্ডশপে পাওয়া যাবে।

বিডি প্রেস রিলিস/ ২১ এপ্রিল ২০১৯/ এমএম


LATEST POSTS
সিটিও ফোরাম ইনোভেশন হ্যাকাথনের নিবন্ধন শুরু

Posted on আগস্ট ১৩th, ২০২২

LEED Gold স্বীকৃতি পেলো বেঙ্গল প্লাস্টিকস

Posted on আগস্ট ১৩th, ২০২২

নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিল আইপিডিসি

Posted on আগস্ট ১৩th, ২০২২

কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২