Follow us

ঈদ অফারে দেশজুড়ে দেশজুড়ে অপো এফ২১ প্রো

নিজস্ব প্রতিবেদক :: বৈশ্বিকভাবে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো সম্প্রতি দেশের বাজারে সনি আইএমএক্স৭০৯ যুক্ত ইমেজিং পাওয়ারহাউজ অপো এফ২১ প্রো উন্মোচন করেছে। প্রি-অর্ডার পর্যায়ে ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়ার পর, এখন আকর্ষণীয় ঈদ অফারে দেশজুড়ে সকল আউটলেটে পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি।

গত ১০ এপ্রিল বাংলাদেশে উন্মোচন করা হয় অপো এফ২১ প্রো। এরপরই ফোনটি প্রি-অর্ডারের জন্য উন্মুক্ত করা হয়। প্রি-অর্ডারের ঘোষণার পরপরই ক্রেতাদের মাঝে বিক্রির ক্ষেত্রে অভূতপূর্ব সাড়া অর্জন করে অপো। প্রি-অর্ডারের প্রথম দিনই রেকর্ড ব্রেক করা ৬০০ শতাংশ সেলস প্রবৃদ্ধি ঘটে আগের এফ সিরিজের প্রজন্মের তুলনায়।

স্মার্টফোন ব্যবহারকারীদের আগ্রহ বিবেচনা করে, অপো ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় ঈদ অফার নিয়ে এসেছে। যেসব ব্যবহারকারী এই ঈদে এফ২১ প্রো কিনবেন, তারা অপো থেকে পাবেন আকর্ষণীয় গিফট। ক্রেতারা একটি আকর্ষণীয় সাকিব গিফট বক্স পাবেন, যেখানে থাকবে টি-শার্ট, সাকিব আল হাসানের স্বাক্ষর করা ক্যাপ এবং এফ২১ প্রো ব্যাক কাভার। এই ঈদে বিশ্বের সেরা অল-রাউন্ডার সাকিবের স্বাক্ষর করা ক্যাপ মাথায় পড়ে ঈদ উদযাপনের সুযোগ পাবেন ক্রেতারা!

অপো এফ২১ প্রো বাংলাদেশের প্রথম ফোন যাতে রয়েছে এ সেগমেন্টের প্রথম মাইক্রোলেন্স ক্যামেরার সাথে সনি আইএমএক্স৭০৯ ফ্ল্যাগশিপ সেলফি সেন্সর। মাইক্রোস্কোপিক লেভেল, টেক্সচার, শেপ ও সাইজের চমৎকার সমন্বয়ে স্মার্টফোনটির রিয়ার ক্যামেরা অপো এফ২১ প্রো কে করে তুলেছে চমকপ্রদ। ফোনটি ব্যবহারকারীদের জন্য নতুন দুনিয়া উন্মোচন করবে, কেননা ডিভাইসটি ছবি তোলা ও ভিডিও ধারণের ক্ষেত্রে ৩০এক্স ম্যাগনিফিকেশন পর্যন্ত সমর্থন করে। আইএমএক্স৭০৯ (অপো ও সনির যৌথ উদ্যোগে তৈরি দেশের প্রথম সনি আইএমএক্স৭০৯ সেলফি সেন্সর) এর ফলে অপো এফ২১ প্রো’তে রয়েছে উদ্ভাবনী ফ্রন্ট ক্যামেরা এবং আরজিবিডব্লিউ সেন্সর টেকনোলজি।

বিডি প্রেসরিলিস / ১৯ এপ্রিল ২০২২ /এমএম    


LATEST POSTS
স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪

ক্লেমনের সঙ্গে ক্রিকেটার নাজমুল হোসেন শান্তর চুক্তি স্বাক্ষরিত

Posted on মার্চ ৮th, ২০২৪