Follow us

BikroyJOBS দক্ষতার ভিত্তিতে চাকরি খোঁজার একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম

BikroyJOBS দক্ষতার ভিত্তিতে চাকরি খোঁজার একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম নতুন আঙ্গিকে নিয়ে এসেছে BikroyJOBS – বাংলাদেশের প্রথম জব সাইট যা নিয়োগকারীদের জন্য একটি সাশ্রয়ী ও পরিপূর্ণ সেবা নিশ্চিত করবে এবং বিশেষভাবে পার্ট-টাইম, এন্ট্রি লেভেল এবং তরুণ শিক্ষার্থীদের কর্মসংস্থানে সহায়তা করবে। BikroyJOBS একটি স্বতন্ত্র পরিচয়ের মাধ্যমে ব্যবহারকারীদের জন্য আরও ভালো অভিজ্ঞতা নিশ্চিত করবে।

চাকরির বাজার নিয়ে বিক্রয়-এর এক গবেষণায় উঠে এসেছে যে, খালি পদ দ্রুত পূরণ করা বাংলাদেশের কর্মক্ষম জনশক্তি ও নিয়োগকর্তাদের পক্ষে বেশ চ্যালেঞ্জিং এবং এর প্রতিটি পদে জড়িয়ে আছে ব্যাপক খরচ। BikroyJOBS এর লক্ষ্য হচ্ছে চাকরি প্রার্থীদের পছন্দের চাকরি খুঁজে নেওয়ার ক্ষেত্রে এবং প্রার্থীদের একটি বিশাল পুল তৈরির মাধ্যমে নিয়োগকারীদের যোগ্য প্রতিভা খোঁজার জন্য একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা।

এ বিষয়ে বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “বর্তমানে বিভিন্ন নতুন ইন্ডাস্ট্রি প্রবর্তনের মাধ্যমে বিভিন্ন পদে নিত্যনতুন কাজের সুযোগ তৈরি হচ্ছে। বাংলাদেশে এত তরুণ সম্ভাবনা থাকা সত্ত্বেও, নিয়োগকারীদের প্রত্যাশিত কর্মী নিয়োগ এবং দক্ষ প্রার্থীদের উপযুক্ত পদে চাকরি – এই দুটি বিষয়ের মধ্যে পার্থক্য এখনও বিদ্যমান। আমাদের প্ল্যাটফর্মটিতে চাকরি প্রার্থীদের জন্য দক্ষতার ভিত্তিতে বিভিন্ন কাজের অফার রয়েছে এবং ৪,৫০,০০০+ মাসিক ইউনিক ভিজিটরের সাথে আমাদের কাছে আবেদনকারীদের ৪,০০,০০০+ সিভি ডাটাবেজ রয়েছে যেখান থেকে আমাদের সম্মানিত মেম্বাররা তাদের পছন্দসই প্রার্থী খুঁজে পেতে পারেন। এছাড়া, কোনও মেম্বারের সাথে যুক্ত হওয়ার আগে, আমাদের পক্ষ থেকে একটি ব্যাকগ্রাউন্ড চেক করা হয় এবং বিজ্ঞাপন গুণমান এবং সত্যতা নিশ্চিত করার জন্য চাকরির বিজ্ঞাপনগুলো ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করা হয়।”

BikroyJOBS এ ইন্ডাস্ট্রি, ব্যবসায়িক ফাংশন এবং চাকরির ধরন অনুযায়ী প্রার্থীরা পছন্দের চাকরিটি খুঁজে নিতে পারবেন। এছাড়াও “ফিচারড এমপ্লয়ার” অপশনের সাহায্যে BikroyJOBS এর সাথে যুক্ত কোম্পানিগুলোর জব ওপেনিংগুলোতে সরাসরি আবেদন করার সুযোগ রয়েছে। অন্যদিকে নিয়োগকারীদের জন্য “ট্যালেন্ট হান্ট” পেজ এর অপশন আছে, যার মাধ্যমে তারা নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে একটি স্বচ্ছ ধারণা পান।

BikroyJOBS যোগাযোগ ও নেটওয়ার্ক তৈরি এবং দক্ষতা অনুযায়ী চাকরি খোঁজার আদর্শ মাধ্যম যেখান থেকে মেম্বাররা সঠিক প্রার্থী খুঁজে নিতে পারবেন এবং প্রার্থীরা স্বপ্নের চাকরিটির জন্য আবেদন করতে পারবেন।

বিডি প্রেস রিলিস/১১ এপ্রিল ২০১৯/ এমএম


LATEST POSTS
আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪

ক্ষতিগ্রস্ত ফিলিস্তিনিদের পাশে দাঁড়িয়েছে ‘মোজো’

Posted on জানুয়ারি ৩rd, ২০২৪