Follow us

এবার ট্রিপল ক্যামেরা নিয়ে আসছে শাওমি

 

৪৮ মেগাপিক্সেল ট্রিপল এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা নিয়ে আসছে শাওমি৪৮ মেগাপিক্সেল ট্রিপল এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা নিয়ে আসছে শাওমি গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি, বিশ্বের সর্বোচ্চ রেজ্যুলেশন ক্যামেরা সেটআপ সহ অ্যান্ড্রয়েড ওয়ান লাইনআপের সর্বশেষ স্মার্টফোন মি এ৩ নিয়ে আসার ঘোষণা দিয়েছে। বিশ্বের ১ নাম্বার অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন মি এ২ এর সফল উত্তরসূরি হিসেবে এটি বাজারে আসছে।

মি এ৩ তে কিছু পরিবর্তনের মাধ্যমে মি এ সিরিজের ডিজাইনে পরিবর্তন আসছে। যেসব ফাংশনাল অ্যাস্পেক্ট মি এ২ কে এই সেগমেন্টে অন্যতম সেরার অবস্থান দিয়েছিলো, সেগুলো ঠিক রেখেই মি এ৩-এর ডিজাইনে নতুনত্ব আনা হয়েছে।

মি এ৩ তে রয়েছে কোয়ালকম® স্ন্যাপড্রাগন™ ৬৬৫ চিপসেট, সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৪০৩০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট এর মতো চমৎকার সব ফিচার। মি এ সিরিজের অন্যান্য ফোনের মতোই মি এ৩ গুগলের অ্যান্ড্রয়েড ওয়ান প্রজেক্ট এবং অ্যান্ড্রয়েড™ ৯ পাই দ্বারা পরিচালিত।

এই বিষয়ে শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার, জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “মি এ৩ নিয়ে আসার মাধ্যমে আমাদের মি ফ্যানদের কাছে অসাধারণ সব ফিচার সমৃদ্ধ আরো একটি অ্যান্ড্রয়েড ওয়ান ফোন পৌঁছে দিতে পেরে আমরা খুবই আনন্দিত। অনন্য সব নতুন উদ্ভাবনী ফিচারের মি এ৩ এ রয়েছে ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৫৮৬ সেন্সরসমৃদ্ধ ট্রিপল রেয়ার ক্যামেরা, সেই সাথে রয়েছে চমৎকার ডিজাইন। আমরা আশাবাদী যে, আমাদের মি ফ্যান এবং বাংলাদেশী ব্যবহারকারীরা মি স্টোরে এসে নতুন মি এ৩ এর অসাধারণ অভিজ্ঞতা লাভ করবেন।”

গুগলের ডিরেক্টর অব পার্টনার প্রোগ্রামস জন গোল্ড বলেন, “এ বছর অ্যান্ড্রয়েড ওয়ান পোর্টফোলিওতে আরও একটি অসাধারণ ডিভাইস যোগ করার মাধ্যমে শাওমির সাথে আমাদের বন্ধুত্ব আরও মজবুত করতে পেরে আমরা রোমাঞ্চিত”। তিনি আরও যোগ করেন, “সম্পূর্ণ নতুন মি এ৩ এমন একটি সফটওয়্যার অভিজ্ঞতা দিবে, যা অত্যাধুনিক এবং সহজেই ব্যবহারযোগ্য। এরই সাথে বিল্ট-ইন ম্যালওয়্যার সুরক্ষা এবং নিয়মিত সুরক্ষা আপডেট থাকছে, যা ব্যবহারকারীদের সুরক্ষিত রাখবে”।

কাইন্ড অব গ্রে, নট জাস্ট ব্লু এবং মোর দ্যান হোয়াইট এই তিনটি রঙে। এর ৪জিবি+৬৪ জিবি ভার্সনটি পাওয়া যাবে ২২,৯৯৯ টাকা মূল্যে এবং ৪জিবি+১২৮ ভার্সনটির দাম পড়বে ২৪,৯৯৯ টাকা । ফ্রি কেস সহ আগামী ৫ সেপ্টেম্বর থেকে সারা দেশে পাওয়া যাবে।

বিডি প্রেসরিলিস / ০১ সেপ্টেম্বর ২০১৯ /এমএম


LATEST POSTS
দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪