Follow us

৪র্থ বারের মতো দারাজে অনলাইন বৈশাখী মেলা

নিজস্ব প্রতিবেদক ::  কোটি বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষ উপলক্ষ্যে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ (Daraz.com.bd) টানা চতুর্থবারের মতো আয়োজন করছে বিশেষ অনলাইন ক্যাম্পেইন, দারাজ বৈশাখী মেলা ১৪২৬।

২৮শে মার্চ থেকে ১৪ই এপ্রিল পর্যন্ত চলাকালীন ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে রয়েছে ডেটল, ইমামি, হারপিক ও শাওমি। পুরো দেশকে বৈশাখের রঙে রাঙাতে অনলাইন উৎসবটিতে গ্রাহকদের জন্যে বিশাল মূল্যছাড় ছাড়াও থাকছে আই লাভ ভাউচার, মেগা ভাউচার, মিস্ট্রি বক্স, দৈনিক ফ্ল্যাশ সেল ও গ্লোবাল কালেকশনসহ আরও আকর্ষণীয় সব ডিল।

পহেলা বৈশাখ ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে প্রতি ঘণ্টায় কুইজ প্রতিযোগিতা ও ফিশিং ড্যাজ গেইম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন ৩২” এল ই ডি টিভি, স্যামসাং ৭ প্রো ও জে ২ ফোন এবং আকর্ষণীয় ভাউচারসহ নানা রকম পুরস্কার।

এছাড়াও ২৭শে মার্চ থেকে ২রা এপ্রিল পর্যন্ত ফেসবুক পোস্ট একটি নির্দিষ্ট সংখ্যক বার পর্যন্ত শেয়ার করলে থাকছে ৪৩ হাজার ৯৯০ টাকায় স্যামসাং এস ৮ প্লাস জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ(daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট এবং বিকাশ ক্যাশব্যাক অফার। লঙ্কা বাংলা ভিসা ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ. ২ হাজার টাকা), সাউথ ইস্ট ব্যাংকের ক্রেডিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ. ২ হাজার টাকা), ব্র্যাক ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনেদেনে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ. ১ হাজার টাকা) এবং সিটি ব্যাংক ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০% পর্যন্ত অতিরিক্ত মূল্যছাড় (ক্যাপ. ২ হাজার টাকা) রয়েছে।

এছাড়াও ২৮শে মার্চ থেকে ১৪ই এপ্রিল পর্যন্ত দারাজ অ্যাপ থেকে শপিং এ বিকাশ পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ১ হাজার টাকা পর্যন্ত, প্রতি লেনদেন ৫০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা।

বিডি প্রেস রিলিস/২৬ মার্চ ২০১৯/ এমএম


LATEST POSTS
স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪

ক্লেমনের সঙ্গে ক্রিকেটার নাজমুল হোসেন শান্তর চুক্তি স্বাক্ষরিত

Posted on মার্চ ৮th, ২০২৪