Follow us

১১.১১ ক্যাম্পেইন উপলক্ষ্যে ১৫শ কর্মী নিয়োগ করছে দারাজ

নিজস্ব প্রতিবেদক :: ১১.১১ ক্যাম্পেইন উপলক্ষ্যে ১৫শ কর্মী নিয়োগ করছে দারাজ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ(daraz.com.bd) দ্বিতীয়বারের মতন আয়োজন করতে যাচ্ছে ইলেভেন ইলেভেন (১১.১১) সেল ক্যাম্পেইন আর এ উপলক্ষ্যে প্রতিষ্ঠানটি প্রায় ১,৫০০ জন কর্মী নিয়োগ করছে। আসন্ন ক্যাম্পেইনটিতে ক্রেতা বা গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতেই দারাজের এই উদ্যোগ।

উল্লেখ্য, ইলেভেন ইলেভেন (১১.১১) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট যা অ্যামাজন প্রাইম ডে-এর তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়। দেশের ইতিহাসে এই প্রথম এক দিনের একটি ক্যাম্পেইন উপলক্ষ্যে বিপুল পরিমাণ জনশক্তি নিয়োগ করে রেকর্ড গড়েছে প্রতিষ্ঠানটি।

ঢাকার ভিতরে ও বাইরে খণ্ডকালীন প্রায় ২১ জন কালেকশন পয়েন্ট এজেন্ট, ২০০ জন অপারেটর, ৭৩২ জন রাইডার, ৪৫ জন ড্রাইভার, ৩০০ জন কাস্টমার সার্ভিস এজেন্ট থেকে শুরু করে কমার্শিয়াল, মার্কেটিং, অপারেশন্স ও ক্রস বর্ডার ডিপার্টমেন্টে আরও অনেক

ফুলটাইম এক্সিকিউটিভ নিয়োগ করা হচ্ছে দারাজ অনলাইন শপে (daraz.com.bd)। বিস্তারিত আরও জানতে ভিজিট করতে হবে https://careers.daraz.com/jobs/, বিডি জবস, বিক্রয় ডট কম, কর্ম বাংলাদেশ সহ বিভিন্ন জব ওয়েবসাইট ও চাকরি নিয়োগ বিষয়ক ফেইসবুক গ্রুপ ভ্যাকান্সি অ্যানাউন্সমেন্ট বিডিতেও পাওয়া যাবে যাবতীয় সকল তথ্য।

দারাজ বাংলাদশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক এ উপলক্ষ্যে বলেন, “বিশ্বের সবচেয়ে বড় ক্যাম্পেইন, ইলেভেন ইলেভেন-এর অভিজ্ঞতাটি যেন ক্রেতাদের জন্য আরামদায়ক হয় সেই কথা চিন্তা করেই আমরা বিপুল পরিমান জনশক্তি নিয়োগ করছি। আমরা আশা করছি, এ বছরের ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনটি আমাদের কাস্টমারদের কাছে স্মরণীয় হয়ে থাকবে”।

বিডি প্রেসরিলিস / ১৭ অক্টোবর ২০১৯ /এমএম


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪