Follow us

স্মার্টওয়াচ আনল হুয়াওয়ে

 

নিজস্ব প্রতিবেদক ::  দীর্ঘদিন প্রযুক্তির বাজারে অনেকেটাই নিরব ছিল চীনের হুয়াওয়ে। নিরবতা কাটিয়ে নতুন ডিভাইস নিয়ে হাজির হলো প্রতিষ্ঠান। আনল নতুন স্মার্টওয়াচ। মডেল হুয়াওয়ে ওয়াচ ফিট।হুয়াওয়ের নতুন স্মার্টওয়াচের সবথেকে আকর্ষণীয় ফিচার হল এর অত্যন্ত শক্তিশালী ব্যাটারি। যা একবার চার্জ দিলেই ১০ টানা ব্যাকআপ দেবে।

এই স্মার্টওয়াচে রয়েছে অপেক্ষাকৃত বড় ডিসপ্লে, ২৪x৭ হার্ট রেট মনিটরিং। ডিভাইসটিতে একটি ১.৬৪ ইঞ্চির ভিভিড অ্যামোলিড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন টু বডি রেশিও ৭০%। সেই সঙ্গেই থাকছে মোট ৯৭ রকমের ওয়ার্কআউট মোডস এবং দিনভর অক্সিজেন মনিটরিং।একাধিক স্ট্র্যাপ কালারের অপশন রয়েছে এই স্মার্টওয়াচে। সেগুলো হল, সাকুরা পিঙ্ক, ইসলে ব্লু, গ্রাফাইট ব্ল্যাক এবং আরও একাধিক। যে

এই ডিসপ্লেতে অ্যাডাপ্টিভ ব্রাইটনেস দেওয়া হয়েছে, কাস্টোমাইজ করার জন্য থাকছে ১৩০ প্লাস ওয়াচ ফেস। এছাড়াও থাকছে ছয়টি অলওয়েড-অন ওয়াচ ফেস। মোট ৯৬টি ওয়ার্কআউট মোড রয়েছে এই স্মার্টওয়াচে, তার সঙ্গেই আবার থাকছে অ্যাডভান্সড ডেটা ট্র্যাকিংও। দৌড়ানো থেকে শুরু করে হাঁটা, সাইক্লিং, সাঁতার – সবের জন্যই থাকছে সেন্সর।

অন্যান্য আরও ৮৫টি ওয়ার্ক আউট মোডের মধ্যে রয়েছে ফিটনেস ট্রেনিং, ডান্সিং, বল গেমস, ওয়াটার স্পোর্টস, উইন্টার স্পোর্টস এবং এক্সট্রিম স্পোর্টস ইত্যাদি মোডস। এই স্মার্টওয়াচে রয়েছে মোট ১২টি অ্যানিমেটেড ফিটনেস কোর্স এবং ৪৪টি স্ট্যান্ডারাইজড ফিটনেস এক্সারসাইজ মোড, যা এই হাতঘড়িতে বিল্ট-ইন থাকছে। ব্লাড-অক্সিজেন লেভেল মাপার জন্য এই স্মার্টওয়াচে এসপি০২ মনিটরিং দেওয়া হয়েছে। পাশাপাশি এটি হার্ট রেট এবং স্লিপ রেটও মনিটর করতে সক্ষম।

বিডি প্রেসরিলিস / ০৩ নভেম্বর ২০২১ /এমএম  


LATEST POSTS
দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪