Follow us

‘সুপার সেভার ডিল’ মার্সেল ইনভার্টার এসিতে আকর্ষণীয় মূল্যছাড়

 

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাস দুর্যোগে মধ্যে এয়ার কন্ডিশনার ক্রেতাদের জন্য আকর্ষণীয় মূল্যছাড় ঘোষণা করলো দেশীয় ব্র্যান্ড মার্সেল। ‘সুপার সেভার ডিল’ ক্যাম্পেইনের আওতায় মার্সেলের দেড় টনের বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির এসিতে ১৩ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে, রয়েছে ফ্রি ইনস্টলেশন সুবিধা। দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে এসি কিনে গ্রাহকরা এসব সুবিধা পাচ্ছেন।

এদিকে, অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেওয়ার লক্ষে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। ক্যাম্পেইনের সিজন-সেভেন’র আওতায় একটি মার্সেল এসি কিনে আরেকটি এসি সম্পূর্ণ ফ্রি পেতে পারেন ক্রেতারা। রয়েছে ১৫ থেকে ৫০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ছাড়। তবে সুপার সেভার ডিল-এর আওতায় এসি কিনলে ডিজিটাল ক্যাম্পেইনে দেওয়া সুবিধা মিলবে না।

প্রতিষ্ঠানটির ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান জানান, সুপার সেভার ডিল ক্যাম্পেইনে মার্সেলের ভেনচুরি সিরিজের ১.৫ টনের ইনভার্টার এবং স্মার্ট ইনভার্টার এসিতে বিশেষ মূল্যছাড় দেওয়া হচ্ছে। এ সিরিজের ৬৩ হাজার ৫০০ টাকা মূল্যের ইনভার্টার এসিটি ক্রেতারা ১২ হাজার ৭০০ টাকা কমে এখন পাচ্ছেন মাত্র ৫০ হাজার ৮০০ টাকায়। এছাড়া একই সিরিজের ১.৫ টনের ৬৫ হাজার টাকা দামের স্মার্ট এসিতে ১৩ হাজার টাকা মূল্যছাড় মিলছে। ফলে এটিতে এখন কেনা যাচ্ছে ৫২ হাজার টাকায়। স্টক থাকা সাপেক্ষে আগামী ২০ আগস্ট পর্যন্ত গ্রাহকরা এ সুবিধা পাবেন।এদিকে, যথাযথ সুরক্ষা ব্যবস্থা ও স্বাস্থ্যবিধি মেনে মার্সেলের দক্ষ টেকনিশিয়ানরা বিনামূল্যে গ্রাহকদের এসি ইন্সটলেশন করে দিচ্ছেন।

মার্সেল এসি বিভাগের কর্মকর্তারা জানান, এসব সুবিধার পাশাপাশি মার্সেল এসিতে চলছে ‘এক্সচেঞ্জ অফার’। এর আওতায় সারা দেশে মার্সেল শোরুমে যেকোনো ব্র্যান্ডের পুরনো এসি জমা দিয়ে ক্রেতারা ২৫ শতাংশ ছাড়ে মার্সেলের নতুন এসি নিতে পারছেন। ইতোমধ্যে অসংখ্য গ্রাহক তাদের পুরনো এসি বদলে মার্সেলের নতুন এসি কিনেছেন।এছাড়া, মাত্র ৪ হাজার ৯০০ টাকা ডাউনপেমেন্টে এসি দিচ্ছে মার্সেল। রয়েছে ৩৬ মাসের সহজ কিস্তিসহ জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই সুবিধা।

মার্সেল এসির প্রকৌশলীরা জানান, দেশেই নিজস্ব কারখানায় উচ্চমান বজায় রেখে এসি তৈরি হচ্ছে। মার্সেল এসির মান উন্নয়ন ও ডিজাইন নিয়ে প্রতিনিয়ত গবেষণা করছেন দক্ষ ও মেধাবী আরঅ্যান্ডডি (গবেষণা ও উন্নয়ন) টিম। তারা মার্সেল এসিতে সংযুক্ত করছেন বিদ্যুৎ সাশ্রয়ী সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার। ফলে, মার্সেল বাজারে ছেড়েছে ১ টন, ১.৫ টন ও ২ টনের আইওটি বেজড ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী স্মার্ট, ইনভার্টার, ডুয়েল ডিফেন্ডার ও আয়োনাইজার প্রযুক্তির এসি।

মার্সেল ইনভার্টার এসি ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী। এসির কম্প্রেসারে ব্যবহৃত হচ্ছে বিশ্বস্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব এইচএফসি গ্যাসমুক্ত আর-৪১০এ এবং আর-৩২ রেফ্রিজারেন্ট। রয়েছে টার্বোমুড ও আয়োনাইজার প্রযুক্তি, যা দ্রুত ঠাণ্ডা করার পাশাপাশি রুমের বাতাসকে ধুলা-ময়লা ও ব্যাকটেরিয়া থেকে মুক্ত করে। ইভাপোরেটর এবং কন্ডেন্সারে মরিচারোধক গোল্ডেন ফিন কালার প্রযুক্তি ব্যবহার করায় মার্সেল এসি অনেক টেকসই ও দীর্ঘস্থায়ী।

কর্তৃপক্ষ জানায়, মার্সেলের প্রতিটি এসি আন্তর্জাতিকমানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ সনদ পাওয়ার পরে বাজারজাত করা হয়। এরই ধারাবাহিকতায় এসিতে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধা দিচ্ছে মার্সেল। পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের গ্যারান্টি ও নন-ইনভার্টার কম্প্রেসরে ৫ বছরের গ্যারান্টি সুবিধা রয়েছে।

গ্রাহকদের দ্রুত বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে মার্সেলের রয়েছে ৭৪টি সার্ভিস সেন্টার। মার্সেলের দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলী এবং টেকনিশিয়ানরা প্রতি ১০০ দিন পর পর এসির ক্রেতাদের ফ্রি সার্ভিসিং দিচ্ছেন।

বিডি প্রেসরিলিস / ২১ জুলাই ২০২০ /এমএম


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪