Follow us

সাশ্রয়ী দামে টাচস্ক্রিন ডিসপ্লের যত ল্যাপটপ

 

নিজস্ব প্রতিবেদক :: নতুন ল্যাপটপ কেনার পরিকল্পনা করছেন? আজকাল অনেক ল্যাপটপেই পাবেন টাচস্ক্রিন ডিসপ্লে। এই ল্যাপটপে মাউস ছাড়াও স্মার্টফোনের মতো ডিসপ্লের উপরে আঙুল ছুঁয়ে কন্ট্রোল করতে পারবেন।সাধারণ ল্যাপটপের তুলনায় তুলনামূলক বেশি দামে পাওয়া বিক্রি হয় টাচস্ক্রিন ল্যাপটপ। কিন্তু পকেটে বেশি চাপ না দিয়েও এই মুহূর্তে একাধিক টাচস্ক্রিন ল্যাপটপ কেনা যাবে। ৪০ হাজার টাকার কম দামে একাধিক ল্যাপটপে মিলবে টাচস্ক্রিন ডিসপ্লে।

এই ল্যাপটপগুলোতে খুব শক্তিশালী প্রসেসর না থাকলেও কয়েকটি ল্যাপটপে পাবেন এসএসডি স্টোরেজ। এক নজরে ৪০ হাজার০ টাকার কম দামে ভারতের সেরা টাচস্ক্রিন ল্যাপটপগুলো দেখে নিন।লেনোভো আইডিয়াপ্যাড সি৩৪০ ল্যাপটপ লিনোভো আইডিয়াপ্যাড সি৩৪০ ল্যাপটপের দাম ৪০ হাজারেরও কম। রয়েছে এএমডি রাইজেন ৩ সিপিইউ, ৪জিবি র‍্যাম ও ২৫৬জিবি এসএসডি। থাকছে একটি ১৪ ইঞ্চি ফুল এইচডি টাচস্ক্রিন ডিসপ্লে।

এইচপি প্যাভিলিয়ন টাচস্মার্ট ১৪ এক্স৩৬০ এইচপি প্যাভিলিয়ন টাচস্মার্ট ১৪ এক্স৩৬০ টাচক্রিন ল্যাপটপের দামও হাতের নাগালে। রয়েছে একটি ১৪ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। ল্যাপটপের ভিতরে রয়েছে ইনটেল কোর আই৩ প্রসেসর, ৪জিবি র‍্যাম ও ২৫৬জিবি এসএসডি।মাইক্রোসফট সার্ফেস গো মাইক্রোসফট সার্ফেস গো ল্যাপটপে রয়েছে পেন্টিয়াম গোল্ড প্রসেসর। থাকছে ৪জিবি র‍্যাম ও ৬৪গব আইএমএমসি স্টোরেজ। এই ল্যাপটপে রয়েছে ১০ ইঞ্চি ডিসপ্লে। এই ল্যাপটপের সঙ্গে একটি কি-বোর্ড অ্যাটাচ করে টাইপ কজরা যাবে। থাকছে ইউএসবি টাইপ সি পোর্ট।ডেল ইন্সপিরন ১৫ ৩৫৭৮ ডেল ইন্সপিরন ৩৫৬৭ ল্যাপটপে রয়েছে ১৫.৬ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে। এই ল্যাপটপে রয়েছে সপ্তম জেনারেশন কোর আই৩ প্রসেসর। ল্যাপটপের মধ্যে রয়েছে ৪জিবি র‍্যাম ও ১টিবি হার্ড ড্রাইভ।

বিডি প্রেসরিলিস / ২৩ এপ্রিল ২০২০ /এমএম


LATEST POSTS
ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪