Follow us

ল্যাপটপ কিনলে, শপিং ফ্রি

 

নিজস্ব প্রতিবেদক :: আমেরিকান ব্র্যান্ড ‘‌লাইফ ডিজিটাল’নতুন অফার ঘোষণা করেছে। নতুন এই অফারের আওতায় লাইফ ডিজিটালের যে কোনো ল্যাপটপ কিংবা অল-ইন-ওয়ান পিসি কিনলে উপহার হিসেবে থাকছে সুদৃশ্য ব্যাকপ্যাক এবং ১০০০ টাকার শপিং ভাউচার। ডিজিটাল লাইফের ক্রেতারা ভাউচার ব্যবহার করে স্বপ্নের যে কোন শোরুম থেকে নিজের পছন্দমত কেনাকাটা করতে পারবেন।

ডিজিটাল লাইফের বাংলাদেশ প্রতিনিধি নাসিরউদ্দিন জানান, দেশে বর্তমানে ডিজিটাল লাইফের চারটি মডেলে ল্যাপটপ বাজারে পাওয়া যাচ্ছে। ল্যাপটপগুলো হচ্ছে লাইফ ডিজিটালের জেড এয়ার প্লাস দাম ২৪ হাজার টাকা, জেড এয়ার এইচথ্রি ল্যাপটপের দাম ২৬ হাজার টাকা এবং জেড এয়ার সিএক্সথ্রি ২৯ হাজার ৫০০ টাকা। এছাড়া জেড এয়ার সিএক্স থ্রি (৮ জিবি রেম) পাওয়া যাবে ৩৩ হাজার ৫০০ টাকায়।

১৭.৩ ইঞ্চি টাচ ডিসপ্লে সমৃদ্ধ জেড পিসি অল-ইন-ওয়ান মিলবে ৩১ হাজার ৫০০ টাকায়। জেড পিসি সিক্সথ্রি ২১.৫ ইঞ্চি ডিসপ্লে (নন-টাচ) পাওয়া যাবে ৪০ হাজার টাকায়। লাইফ ডিজিটালের অল-ইন-ওয়ান পিসিতে রয়েছে হার্ডওয়্যার পরিবর্তন ও ব্যাটারি ব্যাকআপের মতো দুটি অনন্য ফিচার। অর্থ্যাৎ আপনি চাইলে প্রয়োজন মতো অল-ইন-ওয়ান পিসিরও রেম কিংবা হার্ডডিস্ক বাড়িয়ে নিতে পারবেন। এই পিসি গুলোতে রয়েছে সর্বোচ্চ ৩ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ সুবিধা। লাইফ ডিজিটালের প্রতিটি ল্যাপটপ ও পিসিতে রয়েছে কমপক্ষে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

অফারটি ইতিমধ্যে শুরু হয়েছে যা আগামী ৫ মার্চ পর্যন্ত দেশব্যাপী স্টারটেক, রায়ান্স, কম্পিউটার ভিলেজ, ড্যাফোডিল কম্পিউটার, কম্পিউটার প্ল্যানেট, ডলফিন কম্পিউটার, ইনডেক্স আইটি, আর এস কম্পিউটার, এন এস কম্পিউটার, টেক ল্যান্ড, টেকভ্যালি, নেক্সাস কম্পিউটার, আর্ক কম্পিউটার, অপটিমা কম্পিউটার, ইন্টারওয়েব কম্পিউটার, হাই টেক কম্পিউটার, টেকপ্লাস কম্পিউটার, মুন্সিগঞ্জ আইটিসহ অনুমোদিত শোরুমে চলবে। জেলা শহরের অনুমোদিত শোরুমের ঠিকানা জানার জন্য কল করুন ০১৭৩০৩১৭৭৬৪ নম্বরে। ঘরে বসে অনলাইনে কিনতে ক্লিক করুন www.startech.com.bd/i-life

বিডি প্রেসরিলিস /২৫ ফেব্রুয়ারি ২০২০ /এমএম


LATEST POSTS
প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪